শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোরে বাবাকে হত্যার পর ছেলের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ বাঘারপাড়া উপজেলায় বাবাকে হত্যার পর ছেলে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বাসুয়াড়ি ইউনিয়নের জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রুস্তম আলী সরদার (৫৫) জামালপুর গ্রামের সোনা সরদারের ছেলে। আত্মহত্যাকারী সোহাগ সরদার (২৮) রুস্তম আলী সরদারের ছেলে। বিয়ে নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানা গেছে। স্থানীয় সূত্র ও স্বজনরা জানান, রুস্তম আলী সরদারের ছোট ছেলে সোহেল নিজের পছন্দে কয়েকদিন আগে বিয়ে করে। এ নিয়ে পরিবারের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। বুধবার রুস্তম আলী সোহেলের বিয়ে মেনে নিয়ে ছেলে ও বউকে বাড়িতে তোলেন। বৃহস্পতিবার দুপুরে এ নিয়ে বাড়িতে গোলযোগের সূচনা হয়। একপর্যায়ে এ নিয়ে ছেলে সোহাগ সরদার তার বাবা রুস্তম আলীকে কুপিয়ে জখম করে। গুরুতর আহতাবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টার দিকে তার মৃত্যু হয়। এদিকে, বাবার মৃত্যুর খবর পেয়ে ভেঙ্গে পড়ে ছেলে সোহাগ। একপর্যায়ে বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে সে।

নীলফামারীতে ভিক্ষুক

স্টাফ রিপোর্টার নীলফামারী থেকে জানান, আকবর আলী (৪৫) নামের এক শারীরিক প্রতিবন্ধী ভিক্ষুকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের শোভানগঞ্জ গুচ্ছগ্রামের একটি পুকুরে ওই ভিক্ষুকের মরদেহ পাওয়া যায়। ওই ভিক্ষুক একই এলাকার মৃত ওসমান আলীর ছেলে। জানা গেছে, বাড়ির পাশের পুকুরে আকবর আলীর লাশ ভাসতে দেখে খবর দিলে পরিবারের লোকেরা এসে লাশ শনাক্ত করেন।

খুলনায় মাদ্রাসাশিক্ষক

স্টাফ রিপোর্টার খুলনা অফিস থেকে জানান, কয়রা উপজেলায় মাওলানা আব্দুল হাই (৫৮) নামের এক মাদ্রাসাশিক্ষকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে কয়রা উপজেলা সদর ইউনিয়নের কয়রা গ্রামের নিজ বাড়ির পাশের পুকুর থেকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। নিহত আব্দুল হাই মৃত শেখ শহর আলীর ছেলে এবং কয়রা সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, খবর পেয়ে বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে গিয়ে নিজ বাড়ির পার্শ্ববর্তী পুকুর থেকে মাওলানা আব্দুল হাইয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। ঘটনাস্থল থেকে একটি বঁটি উদ্ধার করা হয়েছে। এলাকাবাসী জানায়, আব্দুল হাই বেশ কিছুদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। ইতোপূর্বে তিনি গলায় দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হন।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার