রবিবার ১৬ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিয়ের পর সোফিয়ার অনুভূতি

বিয়ের পর সোফিয়ার অনুভূতি

অনলাইন ডেস্ক ॥ সিদ্ধান্ত নিয়েছিলেন সন্ন্যাসিনী হয়ে বাকি জীবন কাটিয়ে দেবেন। কিন্তু, বেশিদিন থাকতে পারননি। এবছরই ধুমধাম সহ রোমানিয়ান বয়ফ্রেন্ড ভ্ল্যাড স্ট্যানেসকুকে বিয়ে করেছেন সোফিয়া হায়াত। কিন্তু, কেন বিয়ে করলেন আর বিয়ের পর নতুন সঙ্গীর সঙ্গে কেমন কেটেছে দিনগুলি। তা পরিষ্কার করলেন সোফিয়া।

জানালেন, তাঁর বিয়ে করার একটুও ইচ্ছে ছিল না। তবে একটা সময়ের পর মনে হতে থাকে যে, তাঁরা দুজনে একে অন্যের পরিপূরক। তাঁদের সম্পর্কের মধ্যে দৈবিক বিষয় রয়েছে। বিয়ে করার পক্ষে তাঁর আরও যুক্তি, তিনি উপলব্ধি করেন ভ্ল্যাডের সঙ্গে তাঁর সম্পর্ক জন্ম জন্মান্তরের। আগের জন্মে ভ্ল্যাড তাঁর ছেলে ছিল। তার আগের জন্মে ভাই। এজন্মে তাঁকে স্বামী হিসেবে পেয়েছেন।

বিয়ের পর প্রথম দুসপ্তাহ নাকি বাড়ির বাইরে যাননি সোফিয়া ও ভ্ল্যাড। বিছানাতেই কাটিয়েছেন। সোফিয়ার কথায়, তিনি এর আগে অনেকের সঙ্গে শারীরিকভাবে মিলিত হয়েছেন। তবে এরকম অনুভূতি আগে হয়নি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১২৭১৩৭০৬
আক্রান্ত
৫৪৫৮৩১
সুস্থ
৮৮২৮৫০৩১
সুস্থ
৪৯৬১০৭
শীর্ষ সংবাদ:
মাইলফলক অর্জন ॥ এলডিসি থেকে উন্নয়নশীল দেশের মর্যাদা         স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ৫ সদস্যের তদন্ত কমিটি         জিএসপি প্লাস সুবিধা আদায়ে প্রস্তুতি নেয়া হচ্ছে         প্রধানমন্ত্রীর যুগান্তকারী পদক্ষেপে দেশ আজ মর্যাদাশীল রাষ্ট্র         বিএনপি বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণকে খাটো করে দেখে না         শাহবাগে মশাল মিছিল থেকে আটক ৭ জনের বিরুদ্ধে মামলা         মৃত্যুর মিছিল বেড়েই চলেছে ॥ যানবাহনের মুখোমুখি সংঘর্ষ সড়কে         করোনায় মৃত্যুর হার ২৪ শতাংশ কমেছে         ভার্সিটিগুলোয় শিল্পের উপযোগী জনশক্তি তৈরি জরুরী         বেসরকারী আমদানির সব চাল ১৫ মার্চের মধ্যে আনার নির্দেশ         জিয়ার খেতাব বাতিলের ফল শুভ হবে না         ঢাকাগামী সব ফ্লাইটে এয়ারমার্শাল দিতে চায় ভারত         আরিচা-কাজিরহাট ফেরি সার্ভিস ২০ বছর পর ফের চালু         গণফোরাম থেকে ড. কামালকে বাদ দেয়ার প্রস্তাব         কাওরান বাজারে হাসিনা মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড         আগামী ৩০ মার্চ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান         কাল পৌর-নির্বাচন উৎসমুখর পরিবেশে হবে : ইসি সচিব         মাইল ফলক অর্জন         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, নতুন শনাক্ত ৪০৭         ‘শুধু ডিগ্রি দেয়া নয়, শিল্পের উপযোগী জনশক্তি তৈরিতে মনোযোগ জরুরী’