শনিবার ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিয়ে নিয়ে মেসির শেষ মুহূর্তের ব্যস্ততা

স্পোর্টস রিপোর্টার ॥ সব পথ এখন থেমে গেছে রোজারিওতে। জন্মস্থানের এই শহরেই শুক্রবার বান্ধবী এ্যান্টোনেল্লা রোকুজ্জোকে বিয়ে করতে যাচ্ছেন আর্জেন্টাইন ফুটবল সুপারস্টার লিওনেল মেসি। দুই ছেলে সন্তান থিয়াগো ও মাতেওকে সঙ্গে নিয়ে বিয়ের পিঁড়িতে বসছেন বার্সিলোনা তারকা।

বিয়ে নিয়ে গত কয়েক মাস ধরেই ব্যস্ত মেসি। তবে সর্বশেষ সপ্তাহে ব্যস্ততা বেড়েছে কয়েকগুণ। এখন শেষ মুহূর্তের ব্যস্ততায় রেকর্ড সর্বোচ্চ পাঁচবারের ফিফা সেরা তারকা। অনেক ঢাকঢোল পিটিয়ে হতে যাওয়া বিয়েতে বিভিন্ন অঙ্গনের তারকারা যেমন নিমন্ত্রণ পেয়েছেন, তেমনি অখ্যাত অনেককেও দাওয়াত দিয়েছেন মেসি। এমন অনেককে দাওয়াত দেয়া হয়েছে তাতে বিস্মিত হয়েছেন অনেকে। মেসি ফুটবল প্রতিভায় সত্যিকার অর্থেই কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনাকে পেরিয়ে গেছেন কি না তা নিয়ে বিতর্ক আছে। তবে মানুষ মেসি যে বাকি ফুটবল দুনিয়ার চেয়ে অন্য রকম তা বারবার প্রমাণিত হয়েছে। বিয়ে উপলক্ষে আরও একবার এ প্রমাণ মিলেছে। মেসি তার জীবনের সবচেয়ে বড় মুহূর্তে ভোলেননি শৈশবের জানি দোস্ত দিয়াগো ভায়েহসকে। তার বিয়েতে যে ২৫০ জন অতিথি দাওয়াত পেয়েছেন, ভায়েহসও আছেন এর মধ্যে। পেশায় ওয়েটার ভায়েহসকে দাওয়াত দিতে ভোলেননি মেসি।

আলোচিত এই বিয়েতে দাওয়াত পেয়েছে রথী-মহারথীরা। পপ তারকা শাকিরা থাকবেন তার স্বামী বার্সা তারকা জেরার্ড পিকেকে নিয়ে। থাকবেন নেইমার, সুয়ারেজদের মতো বর্তমান তারকা। জাভি-পুওলের মতো সাবেক তারকারাও। তবে সবকিছু ছাপিয়ে এখন ভায়েহসকে দাওয়াত করা নিয়েই আলোচনা তুঙ্গে। তবে দাওয়াত পেয়ে মেসির বাল্যবন্ধু অবাক নন। তার বিশ্বাস ছিল, বন্ধু মেসি যত বড় তারকাই হোক। ছেলেবেলার ভালবাসার সম্পর্কটাকে অস্বীকার করতে পারবে না। এখন ভায়েহস বন্ধুর বিয়েতে নিজেকে সাজসজ্জা নিয়ে ব্যস্ত। তার আসল দুশ্চিন্তা নাকি চুলের ছাঁট নিয়ে। নেইমারদের চুলের ফ্যাশনের সঙ্গে পাল্লা দিতে হবে তো। এ কারণে কয়েক মাস ধরে চুল কাটাই বন্ধ করেছেন। বিয়ের ঠিক আগে যেন ইচ্ছে মতো ছাঁটটা দিতে পারেন। মেসির এই দাওয়াতের খবর এরই মধ্যে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। সেখানে সবাই বেশ প্রশংসা করছে। মেসি প্রশংসা পাচ্ছেন আরও একটি কারণে। বিয়ের অনুষ্ঠান করছেন আর্জেন্টিনার শহর রোজারিওতে, বড় বিখ্যাত কোন দ্বীপে নয়। এই রোজারিওতেই তো তার সবকিছুর শুরু। এমনকি রোকুজ্জোর সঙ্গে পরিচয়, প্রেমটাও। কালই সেই সম্পর্কটা স্বর্গীয় বন্ধনে আবদ্ধ হচ্ছে।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৪১৩৮১৮
আক্রান্ত
১৫৬৭১৩৯
সুস্থ
২২০৫৭০৬৬৬
সুস্থ
১৫৩০৬৪৭
শীর্ষ সংবাদ:
সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ কাদের         সম্প্রীতি বজায় রাখতে শিশুদের সংস্কৃতিচর্চা অপরিহার্য ॥ তথ্যমন্ত্রী         কবি শামসুর রাহমানের জন্মদিন আজ         মগবাজারে ট্রেনের বগি লাইনচ্যুত, যোগাযোগ বিঘ্নিত         করোনায় ১ লাখ ৮০ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যুর শঙ্কা ডব্লিউএইচওর         উন্নয়নের মহাসড়কে নারায়ণগঞ্জ         জলবায়ু পরিস্থিতি বিপর্যয়ের দিকে এগিয়ে যাচ্ছে ॥ জাতিসংঘ         করোনা ভাইরাসে ১৭ মাসে সর্বনিম্ন ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩২         পূজামণ্ডপে কোরআন শরিফ রাখার কথা ‘স্বীকার করেছেন’ ইকবাল         ২৪ ঘণ্টায় আরও ১২৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         সংখ্যালঘুদের সুরক্ষায় আইনের দাবি দিয়ে শাহবাগ ছাড়লেন বিক্ষোভকারীরা         রোহিঙ্গা ক্যাম্পে মাদক-অস্ত্র বন্ধে প্রয়োজনে গুলি ॥ পররাষ্ট্রমন্ত্রী         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ সেতু মন্ত্রী         কোরিয়ার ভিসার জন্য আবেদন শুরু রবিবার         বিদেশি শ্রমিকদের ওপর নিষেধাজ্ঞা তুলছে মালয়েশিয়া         মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         নেপালে বন্যা, ভূমিধস ॥ মৃত্যু ১০০ জনের বেশী         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার