শুক্রবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় মোরেলগঞ্জে নিহত ২

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ মোরেলগঞ্জের মাঝিবাড়ি এলাকায় বৃহস্পতিবার ভোরে পর্যটক পরিবহনের সঙ্গে যাত্রীবাহী মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ১ জন আহত হয়েছে। দুর্ঘটনায় মোটর সাইকেল চালক খাউলিয়া ইউনিয়নের মানিকজোড় গ্রামের মোতালেব তালুকদারের ছেলে দেলোয়ার তালুকদার(৪০) ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হয়েছেন নাছির শিকদারের ছেলে শাহিন শিকদার(১৯)। মুমূর্ষু অবস্থায় তাকে মোরেলগঞ্জ হাসপাতাল থেকে খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পরে পর্যটক পরিবহনের চালক মোরেলগঞ্জের কেয়ার বাজার এলাকার মনির গাড়িটি কেয়ার বাজারে ফেলে রেখে পালিয়ে যায়। এই গাড়ির মূল ড্রাইভার শরিফুল ইসলাম সাইনবোর্ড এলাকা থেকে গাড়িটি বদলি ড্রাইভার মনিরের হাতে দিয়ে তিনি সেখানে থেকে বিশ্রামে চলে যান বলে জানা গেছে।

ফেনীতে ২

বাসযাত্রী

নিজস্ব সংবাদদাতা ফেনী থেকে জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপুলে বাস-ট্রাকের সংঘর্ষে এক নারী ও এক শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। হাসপাতালে আহতদের কাছ থেকে জানা যায়- ঢাকা থেকে চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের বাস বিদ্যুতের খ৭ুটি বোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দেয়। ট্রাকের পেছনে বাইরে থাকা বিদ্যুতের খুঁটি বাসের সামনের কাঁচ ভেঙ্গে ঢুকে যায়। এতে বাসের সামনের যাত্রী শিশু ও অজ্ঞাত ৫০ এক নারী ঘটনাস্থলে মারা যায় এবং আহত হয় ৭ জন।

ঝিনাইদহে বাইসাইকেল আরোহী

নিজস্ব সংবাদদাতা ঝিনাইদহ থেকে জানান, কালীগঞ্জে ট্রাক চাপায় আব্দুর রাজ্জাক নামে বাইসাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে কালীগঞ্জ-যশোর সড়কের খয়েরতলা নামক স্থানে বালিভর্তি ট্রাক তাকে চাপা দেয়।

গৌরনদীতে

রিক্সাচালক

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার মাহিলাড়া বেজহার নামক এলাকায় বৃহস্পতিবার দুপুর একটায় ব্যাটারিচালিত অটো রিক্সা উল্টে ঘটনাস্থলেই চালক আবদুল হালিম সরদার (৪৫) নিহত ও তিন যাত্রী আহত হয়েছে। নিহত হালিম উপজেলার গেরাকুল গ্রামের বাসিন্দা।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের ফেরাতে এশিয়ার দেশগুলোর সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী         আমাদের নিজস্ব পলিসি আছে এবং পলিসি অনুযায়ী দেশ চলে : এলজিআরডি মন্ত্রী         বিশ্বমানের ক্যানসার চিকিৎসা মিলবে গণস্বাস্থ্যে         নিষেধাজ্ঞা সরিয়ে বাংলাদেশে গম পাঠাবে ভারত         ভারত ও বাংলাদেশ দুই আদালতে পিকে হালদারের বিচার হবে ॥ দুদক কমিশনার         সীমান্তে মাদক ও মানবপাচার রোধে কাজ করছে বিজিবি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পি কে হালদারসহ ৫ জন ফের ১১ দিনের জেল হেফাজতে         করোনা : দেশে আজও মৃত্যু নেই, শনাক্ত ২৩         খাদ্য সংকট দূর করতে পুতিনের প্রস্তাব         বিএনপি নেতাদের মাথা নষ্ট হয়ে গেছে ॥ সেতুমন্ত্রী         আখাউড়ায় আশ্রয়ণ ঘরের গুণগত মান দেখলেন আইনমন্ত্রী         বাজারে ডিমসহ বেড়েছে আটা, সবজি ও মুরগির দাম         প্রতীক পেলেন কুসিকের প্রার্থীরা         আমাদের সময়ে দলমত নির্বিশেষে শিক্ষক নিয়োগ হয়েছে ॥ আনোয়ারুল্লাহ         ঢাকা টেস্টে শ্রীলঙ্কা জিতেছে ১০ উইকেটে         টম ক্রুজকে দেখে নায়ক হয়েছেন রিয়াজ         অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত মরদেহ উদ্ধার         নীলফামারীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩২         সাবেক মন্ত্রী গৌতম চক্রবর্তী মারা গেছেন         অসাম্প্রদায়িক রাষ্ট্র ব্যবস্থার অন্যতম স্বপ্নদ্রষ্টা স্বামী বিবেকানন্দ ॥ গোপাল এমপি