সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়া টিএমএসএসে ছাত্রীর লাশ ॥ নানা গুঞ্জন

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ সোমবার রাতে ইছমত আরা পারভীন (২০) নামে এক ম্যাটস শিক্ষার্থীর লাশ উদ্ধার হয়েছে। পরিবার থেকে অভিযোগ করা হয়েছে তাকে ওপর থেকে ধাক্কা দিয়ে হত্যা বা হত্যার পর লাশ ওই স্থানে ফেলে দেয়া হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। তবে পুলিশ এ বিষয়ে সরাসরি কোন মন্তব্য না করলেও টিএমএস হাসপাতালে তরুণী ম্যাটস শিক্ষার্থীর মৃত্যুর ঘটনা ব্যাপক তোলপাড় ও রহস্য সৃষ্টি করেছে। পুলিশ জানায়, বগুড়ার সোনাতলা উপজেলা হলিদাবগা গ্রামের গাজিউল ইসলামের মেয়ে ইছমত আরা টিএমএস মেডিক্যাল এ্যাসিসেটেন্ট ট্রেনিং স্কুল (ম্যাটস) থেকে এবার চূড়ান্ত পর্বের (তৃতীয় বর্ষ) পরীক্ষা দেন। আগামী মাসে ফলাফল ঘোষণা করার কথা। ইছমত আরা টিএমএসএস ম্যাটসসংলগ্ন একটি বাড়িতে কয়েকজন শিক্ষার্থীসহ থাকতেন। সূত্র জানায়, ইফতারের জন্য তিনি সন্ধ্যায় মেসে গেলেও শুধু মুখে পানি দিয়ে সেখান থেকে টিএমএস মেডিক্যাল কলেজ ও রফাতউল্লাহত কমিউনিটি হাসপাতালের উদ্দেশে চলে আসেন। ইছমত আরা বাবা ও মা জানিয়েছেন, তাদের মেয়ে মেডিক্যাল সহকারীর ফাইনাল পরীক্ষা দেয়ার পর টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতালে অস্থায়ী ভিত্তিতে কাজ করতেন। তবে হাসপাতাল কর্তৃপক্ষ তা অস্বীকার করেছেন। রাত সাড়ে ১১টার দিকে হাসপাতালের গ্রাউন্ড ফ্লোরের পূর্বপাশ্বে লিফটের জন্য নির্ধারিত স্থানে হঠাৎ শব্দ হয় এবং সেখানে লোকজন ছুটে গিয়ে ইছমত আরাকে পড়ে থাকতে দেখে। সেখান থেকে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। উল্লেখ্য, মেডিক্যাল কলেজ ভবনটি ১৮ তলা। এর পুরো নির্মাণকাজ শেষ হয়নি।

জড়িতদের গ্রেফতার দাবিতে আল্টিমেটাম

জয়পুরহাটে মন্দিরে হামলা

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট, ৩০ মে ॥ হিন্দু সম্প্রদায়ের অন্যতম পিঠস্থান বারো শিবালয় মন্দিরে শুক্রবার রাতে মধ্যযুগীয় কায়দায় হামলা, ভাংচুর, অগ্নিসংযোগের ঘটনায় দোষী ব্যক্তিদের গ্রেফতার ও শাস্তি প্রদানের দাবিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে মঙ্গলবার জয়পুরহাটের হিন্দু নেতৃবৃন্দরা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি পাঠিয়েছেন। জেলা প্রশাসক মোকাম্মেল হকের কাছে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডলের নেতৃত্বে হিন্দু নেতৃবৃন্দ স্মারকলিপি প্রদান করেন। এদিকে আন্দোলনের অংশ হিসেবে সোমবার শহরে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে।

শীর্ষ সংবাদ:
শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         কুমিল্লার ঘটনায় জড়িতদের শীঘ্রই গ্রেফতার করা হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         যারা সাম্প্রদায়িক রাজনীতি করে তারাই কুমিল্লার ঘটনা ঘটিয়েছে ॥ তথ্যমন্ত্রী         রাঙ্গামাটিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা         শিক্ষার্থীদের পদচারণায় মুখর ঢাবি ক্যাম্পাস         অবশেষে সেই ‘আস্তিনের সাপ’ গ্রেফতার ॥ জামিন নাকচ         চট্টগ্রামে বাসায় বিস্ফোরণ, দেয়াল ভেঙ্গে নিহত ১         বিএনপি সাম্প্রদায়িক অপশক্তির নাম্বার ওয়ান পৃষ্ঠপোষক         রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         প্লাস্টিক ম্যানেজমেন্ট প্ল্যান চূড়ান্ত         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজের ক্লাস শুরু         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক