বৃহস্পতিবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মোবাইল কলে মিলছে মাদক

  • বাউফলে ২৪ কারবারি ধরাছোঁয়ার বাইরে

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ৩০ মে ॥ বাউফল এখন মাদকসেবীদের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। চাইলেই পাওয়া যায় মরণ নেশা ইয়াবা ও গাঁজা। মোবাইলে কল করলেই বিক্রেতা মাদকদ্রব্য পৌঁছে দেয় সেবনকারীর হাতে।

আর এজন্য বিভিন্ন পয়েন্টে নিয়োজিত রয়েছে শতাধিক ভাসমান মাদক বিক্রেতা। পুলিশের তালিকায় মোট ২৪ জন মাদক সরবরাহকারীর নাম লিপিবদ্ধ থাকলেও তারা রয়েছে ধরাছোঁয়ার বাইরে। নির্ভরযোগ্য একটি সূত্র জানায়, বাউফল পৌরসভা ও কালাইয়ার মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করছে দুটি শক্তিশালী সিন্ডিকেট। ক্ষমতার প্রভাব দেখিয়ে এ সিন্ডিকেট রমরমা ব্যবসা করে যাচ্ছে। আর এ সিন্ডিকেটের সঙ্গে জড়িত রয়েছে একাধিক যুবলীগ ও ছাত্রলীগ নেতা। জড়িত রয়েছে বিএনপির কয়েকজন নেতাকর্মী।

বাউফল পৌর শহরসহ উপজেলার প্রায় শতাধিক স্পটে প্রকাশ্যে ও গোপনে বিক্রি হচ্ছে ইয়াবা। এর মধ্যে পৌর শহরের কলেজ রোড, হাই স্কুল রোড, মুসলিমপাড়া নীলক্ষেত সড়ক, হাসপাতাল রোড, বাংলালিংক টাওয়ার সড়ক, এমপি ব্রিজ, বাংলাবাজার, বকুলতলা রোড, দাশপাড়া সাহাপাড়া রোড, মহিলা কলেজ রোড, আবদুর বাড়ির সড়ক, এজিবি ব্রিকফিল্ড ও কাগুজীপুল এলাকাসহ এক ডজন স্পটে বিক্রি হচ্ছে মাদক। এছাড়াও উপজেলার দাশপাড়া চৌমুহনী বাজার, ল্যাংড়া মুন্সীরপুল, কাঠেরপুল সড়ক, কালাইয়া বন্দরের কাঠপট্টি, বাজার রোড, হাই স্কুল রোড, লঞ্চঘাট, কালাইয়া টেম্পোস্ট্যান্ড, আয়নাবাজ কালাইয়া, কলেজ রোড, নাজিরপুর ইউনিয়নের ধানদি বাজার, সুলতানাবাদ বাজার, কেশবপুরের মমিনপুর বাজারসহ কালিশুরী, ধূলিয়া, কাছিপাড়া, কনকদিয়া ও বগা ইউনিয়নের বিভিন্ন স্পটে বিক্রি হচ্ছে ইয়াবা ও গাঁজা। সূত্র জানায়, উপজেলার ধূলিয়া, নুরাইনপুর, কালাইয়া, বগা এবং কাছিপাড়ার ঝিলনা ও কারখানা হয়ে ঢুকছে মাদকের চালান।

নৌ ও সড়কপথে এসব মাদক সরবরাহ করা হয়। এসব মাদক বেচাকেনায় মোবাইল ফোনে বিক্রেতা ও ক্রেতা দরদাম আর ডেলিভারির স্থান ঠিক করে নেয়। এরপর নগদ টাকা কিংবা বিকাশে লেনদেন সম্পন্ন করে মাদক পৌঁছে দেয়া হয়। এদের রয়েছে ২৪ ঘণ্টার ভ্রাম্যমাণ সার্ভিস। ফোন পেলেই গন্তব্যস্থলে মাদকের চালান পৌঁছে দিয়ে আসে তারা।

শীর্ষ সংবাদ:
ওমিক্রন ছড়ানো দেশগুলোর তালিকায় এবার যুক্ত হয়েছে যুক্তরাষ্ট্রের নাম         ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর চেক ফেরত দিল ব্যাংক, ফেসবুকে ক্ষোভ         রাজশাহী কারাগারে মেয়র আব্বাসের ১০ দিনের রিমান্ড আবেদন         রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু         সাভারে ৬ শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মামলার রায়ে ১৩ জনের মৃত্যুদণ্ড         রাঙ্গামাটির সাজেকে পুড়েছে রিসোর্ট, রেস্তোরাঁ ও বসতবাড়ি         সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় বৃদ্ধা আহত, চালক আটক         ডি কাপলড সিরিজে মাধবনের সঙ্গে দেখা যাবে মীরকে         ওমিক্রন পরিস্থিতি খারাপ হলে বন্ধ হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান         শুরু হলো এইচএসসি ও সমমান পরীক্ষা         ওসি প্রদীপসহ আসামিদের আত্মপক্ষ সমর্থনে সাফাই সাক্ষী দেয়ার সুযোগ         বেনজেমার একমাত্র গোলে রিয়াল মাদ্রিদের জয়         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৮ হাজার ১৭৬ জন         বন্দুকযুদ্ধে কুমিল্লায় কাউন্সিলর হত্যার প্রধান আসামি শাহ আলম নিহত         গণমুখী প্রশাসন ॥ স্বাধীনতার ৫০ বছরে বড় অর্জন         ছাত্রদের কাজ লেখাপড়া, রাস্তায় নেমে যান ভাংচুর নয়         উন্নয়নে পাকিস্তানকে পেছনে ফেলেছে বাংলাদেশ         ঢাকা বিশ্ববিদ্যালয় নেতৃত্বের ভূমিকায় থাকবে         ১১ খাতে বিপুল বিনিয়োগ আসার সম্ভাবনা         ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তিতে বদলে গেছে পাহাড়