বুধবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় মিঠু হত্যা মামলায় বিএনপি নেতা মার্শাল গ্রেফতার

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ বিএনপি খুলনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সরদার আলাউদ্দিন মিঠু হত্যা মামলায় আরেক বিএনপি নেতা হাসনাত রিজভী মার্শাল ভুঁইয়াকে র‌্যাব গ্রেফতার করেছে। র‌্যাব পাঠানো এক ক্ষুদে বার্তায় (এসএমএস) মার্শালকে অন্যতম প্রধান আসামি উল্লেখ করা হয়েছে। এই মামলায় এ পর্যন্ত পাঁচজনকে গ্রেফতার করা হলো।

এ বিষয়ে জানতে চাইলে র‌্যাব-৬ এর স্পেশাল কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান বলেন, সোমবার দুপুর আড়াইটায় খুলনা জেলা স্কুলের সামনে থেকে বিএনপি নেতা মার্শালকে গ্রেফতার করা হয়। তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। সে এই হত্যা মামলা সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে।’

হাসনাত রিজভী মার্শাল ভুঁইয়া বিএনপি ফুলতলা থানা শাখার সদস্য সচিব। আগে শোনা গিয়েছিল ২৮ মে রবিবার দুপুরে খুলনা মহানগরীর মুন্সিপাড়া এলাকা হতে বিএনপি নেতা মার্শাল এবং ছাত্রদলের সাবেক নেতা মোতাহার হোসেন কিরণকে আটক করা হয়েছে। তবে পুলিশ বা র‌্যাব-এর পক্ষ থেকে ওই তথ্য স্বীকার করা হয়নি।

এদিকে, রবিবার মিঠুর দুই দেহরক্ষীর স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়া সম্পর্কে সোমবার পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন করার কথা থাকলেও তা হয়নি। আজ মঙ্গলবার দুপুর ১২টায় সেই সংবাদ সম্মেলন হতে পারে বলে জানা গেছে।

শীর্ষ সংবাদ:
স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন