রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেহেরপুরে শক্তিশালী ইলেক্ট্রিক ডিভাইজ যুক্ত বোমা সনাক্ত

মেহেরপুরে শক্তিশালী ইলেক্ট্রিক ডিভাইজ যুক্ত বোমা সনাক্ত

সংবাদাদতা, মেহেরপুর, ॥ মেহেরপুর সদর উপজেলার রাইপুর গ্রাম থেকে একটি শক্তিশালী ইলেক্ট্রিক ডিভাইজ যুক্ত বোমা সনাক্ত করেছে পুলিশ। নিরাপত্তার স্বার্থে আশপাশের লোকজন কে সরিয়ে নেওয়া হয়েছে। বর্তমানে বোমাটি পুলিশের একটি বিশেষ টিম ঘিরে রেখেছে।

পুলিশ জানায়, রবিবার রাতে রাইপুর গ্রামের ভিতরে একটি সড়কের পাশে স্থানীয়রা একটি লাল টেপ দিয়ে মোড়ানো শক্তিশালী ইলেক্ট্রিক ডিভাইজ যুক্ত বোমা দেখতে পেয়ে পুলিশ কে খবর দেয়। পরে পুলিশ গিয়ে বোমার আশপাশে বালু ভর্তি বস্তা দিয়ে ঘিরে দেয়। অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লা আল মাহমুদ সহকারী পুলিশ সুপার আহসান হাবিব সহ উদ্ধর্তন পুলিশ কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন। অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লা আল মাহমুদ জানান, সকালে খুলনা থেকে র্যাপবের একটি বোমা নিস্ক্রিয় দল ঘটনাস্থলে এসে বোমাটিকে উদ্ধার করবে। তবে কেন বা কারা এখানে বোমাটি রেখেছে তা এই মুুহুর্তে বলা যাচ্ছেনা।

শীর্ষ সংবাদ:
তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         বাংলাদেশে বিনিয়োগ সুবিধা লুফে নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা