মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শৌচাগারের গর্তে নারীর বস্তাবন্দী লাশ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ জেলার গোদাগাড়ীতে শৌচাগারের গর্ত থেকে ফুলেরা বেগম (৫০) নামে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মোহনপুর ইউনিয়নের দ্বিগ্রাম সুরুতপুকুর গ্রাম থেকে ওই নারীর লাশ উদ্ধার করে মর্গে পাঠায় গোদাগাড়ী মডেল থানা-পুলিশ। নিহত ফুলেরা বেগম ওই গ্রামের ফরজেন আলীর স্ত্রী।

গোদাগাড়ী থানার ওসি হিপজুল আলম মুন্সি জানান, নিহত নারীর স্বামী রাজশাহী শহরে রিক্সা চালান। সেখানেই থাকেন তিনি। তার একমাত্র ছেলে ঢাকায় নির্মাণ শ্রমিকের কাজ করেন। আর তার তিন মেয়েরই বিয়ে হয়ে গেছে। গত এক মাস ধরে বাড়িতে একাই থাকতেন ফুলেরা।

বৃহস্পতিবার সকাল থেকে তার কোন খোঁজ মিলছিল না। সন্ধ্যায় বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুলিশকে জানান। পুলিশ গিয়ে ওই নারীর বাড়িতে গিয়ে তল্লাশির একপর্যায়ে বিছানায় রক্তের দাগ পায়। এরপর বাড়ির আশপাশে তল্লাশি শুরু করে পুলিশ। পরে বাড়ির পেছনে একটি কাঁচা শৌচাগারের ভেতর বস্তাবন্দী অবস্থায় পাওয়া যায় ফুলেরার লাশ। হিপজুল মুন্সি জানান, নিহত নারীর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দেশীয় কোন অস্ত্রের আঘাতে তার মৃত্যু হয়েছে। দুর্বৃত্তরা লাশ গুম করতে বস্তাবন্দী করে শৌচাগারের স্ল্যাব (প্যান) সরিয়ে গর্তে ফেলে দেয়।

ওসি আরও জানান, এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। পুলিশ জড়িতদের খুঁজে বের করতে কাজ করেছে। এ ঘটনায় শুক্রবার থানায় মামলা হয়েছে।

শীর্ষ সংবাদ:
মেসি-সালাহকে হারিয়ে ফিফা বর্ষসেরা জিতলেন লেভানদোভস্কি         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         অভিনেত্রী শিমু হত্যা ॥ স্বামী ও গাড়িচালককে নিয়ে অভিযানে র্যাব-পুলিশ         অভিনেত্রী শিমু হত্যা ॥ স্বামীসহ আটক ২         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         বিচারকাজ ফের ভার্চ্যুয়ালি পরিচালনা করতে হবে ॥ প্রধান বিচারপতি         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         ডিসি সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         মরক্কো উপকূলে নৌকাডুবিতে ৪৩ অভিবাসীর মৃত্যু