রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শৌচাগারের গর্তে নারীর বস্তাবন্দী লাশ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ জেলার গোদাগাড়ীতে শৌচাগারের গর্ত থেকে ফুলেরা বেগম (৫০) নামে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মোহনপুর ইউনিয়নের দ্বিগ্রাম সুরুতপুকুর গ্রাম থেকে ওই নারীর লাশ উদ্ধার করে মর্গে পাঠায় গোদাগাড়ী মডেল থানা-পুলিশ। নিহত ফুলেরা বেগম ওই গ্রামের ফরজেন আলীর স্ত্রী।

গোদাগাড়ী থানার ওসি হিপজুল আলম মুন্সি জানান, নিহত নারীর স্বামী রাজশাহী শহরে রিক্সা চালান। সেখানেই থাকেন তিনি। তার একমাত্র ছেলে ঢাকায় নির্মাণ শ্রমিকের কাজ করেন। আর তার তিন মেয়েরই বিয়ে হয়ে গেছে। গত এক মাস ধরে বাড়িতে একাই থাকতেন ফুলেরা।

বৃহস্পতিবার সকাল থেকে তার কোন খোঁজ মিলছিল না। সন্ধ্যায় বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুলিশকে জানান। পুলিশ গিয়ে ওই নারীর বাড়িতে গিয়ে তল্লাশির একপর্যায়ে বিছানায় রক্তের দাগ পায়। এরপর বাড়ির আশপাশে তল্লাশি শুরু করে পুলিশ। পরে বাড়ির পেছনে একটি কাঁচা শৌচাগারের ভেতর বস্তাবন্দী অবস্থায় পাওয়া যায় ফুলেরার লাশ। হিপজুল মুন্সি জানান, নিহত নারীর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দেশীয় কোন অস্ত্রের আঘাতে তার মৃত্যু হয়েছে। দুর্বৃত্তরা লাশ গুম করতে বস্তাবন্দী করে শৌচাগারের স্ল্যাব (প্যান) সরিয়ে গর্তে ফেলে দেয়।

ওসি আরও জানান, এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। পুলিশ জড়িতদের খুঁজে বের করতে কাজ করেছে। এ ঘটনায় শুক্রবার থানায় মামলা হয়েছে।

শীর্ষ সংবাদ:
দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাগেরহাটে ঝড়ে গাছ ভেঙ্গে পড়ল ইউএনওর গাড়ির উপর