মঙ্গলবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আত্রাইয়ে ভন্ড কবিরাজ ॥ গৃহবধুকে ধর্ষনের দায়ে শ্রীঘরে

আত্রাইয়ে ভন্ড কবিরাজ ॥ গৃহবধুকে ধর্ষনের দায়ে শ্রীঘরে

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর আত্রাইয়ে এক ভন্ড কবিরাজের বিরুদ্ধে চিকিৎসার নামে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগের প্রেক্ষিতে গ্রামবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাঁচুপুর ইউনিয়নের পবনডাঙ্গা গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের আহম্মদ আলী (৫০) দীর্ঘদিন থেকে অসুস্থতায় ভুগছেন। সম্প্রতি তিনি জানতে পারেন পার্শবর্তী জয়সাড়া গ্রামের শাহাদ আলী (৫০) ওরফে শাধু কবিরাজি মতে চিকিৎসা করেন। আহম্মদ আলী তার স্মরানাপন্ন হলে তিনি বলেন, তিন দিন গভীর রাতে সাত ঘাটের পানি সংগ্রহ করতে হবে। আর এই পানি আনতে হলে আমার সঙ্গে যাবে কেবলমাত্র তোমার স্ত্রী। ভন্ড কবিরাজের কথা মত স্বামীর চিকিৎসার স্বার্থে আহম্মদের স্ত্রী নাজমা খাতুন (৪০) প্রথম দিন রাতে তার সঙ্গে গিয়ে পানি নিয়ে আসে।

দ্বিতীয় দিনে গত মঙ্গলবার দিনগত গভীর রাতে কবিরাজ আবারও গৃহবধূ নাজমাকে সঙ্গে নিয়ে সাত ঘাটের পানি আনতে যায়। এ সময় পথিমধ্যে ওই কবিরাজ জোরপূর্বক গৃহবধূকে ধর্ষণ করে। গৃহবধূ লোকলজ্জায় কথাটি কাউকে বলতে না পারলেও বৃহস্পতিবার রাতে ওই কবিরাজ আহম্মদের বাড়িতে গিয়ে আসন বসিয়ে আবারও গভীর রাতে গৃহবধূকে নিয়ে একটি জঙ্গলে তবারক দিতে যাওয়ার প্রস্তাব দেয়। এ সময় ওই গৃহ বধূ ভন্ড কবিরাজের সঙ্গে যেতে অসম্মতি জানায় এবং আগের রাতের ঘটনাটি প্রকাশ করে দেয়। বিষয়টি জানতে পেরে লোকজন ভন্ড কবিরাজকে আটক করে রাখে। শুক্রবার সকালে গ্রামবাসী তাকে আত্রাই থানা পুলিশে সোপর্দ করে।

আত্রাই থানার ওসি বদরুদ্দোজা বলেন, কবিরাজকে আমরা থানায় নিয়ে এসেছি। বাদি মামলা করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

শীর্ষ সংবাদ:
পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১         বাংলাদেশের সাথে বহুমুখী ‘কানেকটিভিটি’ বাড়াতে চাই         শ্যাডো ইকোনমিক সেক্রেটারি হলেন টিউলিপ সিদ্দিক         প্যান্ডোরা পেপার্সে ৮ বাংলাদেশির নাম         প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে চাইলেন মাহিয়া মাহি         ‘বেগম রোকেয়া পদক ২০২১’ পাচ্ছেন পাঁচ বিশিষ্ট নারী         চট্টগ্রামে নালায় পড়ে শিশু নিখোঁজ         ওমিক্রন ॥ যুক্তরাষ্ট্রের ১৬ অঙ্গরাজ্যে শনাক্ত         জবির তিন ইউনিটের মেধাতালিকা প্রকাশ         ডেঙ্গু : আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯         প্রধানমন্ত্রীর নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে দেশ ॥ লিটন         চরফ্যাশনে দুই দিনেও উদ্ধার হয়নি ডুবে যাওয়া ট্রলাসহ ২০ জেলে         টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল পুনরায় শুরু         খুলনায় বীর মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি ॥ মামলা দয়ের