বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মডেল কন্যা রাউদা হত্যার শিকার ॥ হুমকি দেয়া হয়েছিল

  • বাবার ফের অভিযোগ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজে পড়তে আসা মালদ্বীপের মডেল কন্যাকে হত্যার হুমকি দেয়া হয়েছিল বলে আবারও অভিযোগ করেছেন তার বাবা মোহাম্মদ আতিফ। বৃহস্পতিবার রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে রাউদার বাবা মোহাম্মদ আতিফ এ দাবি করেন। তিনি বলেন, রাউদার মোবাইল ফোনে তার মৃত্যুর দিন ভোরে একটি বার্তা এসেছিল। বার্তায় লেখা ছিলÑ ‘তুমি বেহেশতের ফুল হয়ে যাবে’। এই তথ্যটি এখন তদন্তকারী সংস্থার হাতে। তিনি আবারও দাবি করেন, রাউদাকে হত্যা করা হয়েছে। তিনি আত্মহত্যা করেননি। সংবাদ সম্মেলনে রাউদার বাবার পাশাপাশি তার আইনজীবী কামরুল মনিরও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। প্রসঙ্গত, ২৯ মার্চ ছাত্রী হোস্টেলের ২০৯ নম্বর কক্ষ থেকে রাউদার লাশ উদ্ধার করে পুলিশ।

শেরপুরে ফল উৎসব

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ২৫ মে ॥ বুধবার সন্ধ্যায় প্রতি বছরের মতো এবারও শহরের নাগপাড়া এলাকায় সমাজসেবী রাজিয়া সামাদ ডালিয়া প্রতিষ্ঠিত আনন্দধামে আয়োজন করা হয় ফল উৎসবের। অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন প্রধান অতিথি এবং শেরপুর সরকারী কলেজের অধ্যক্ষ ড. একেএম রিয়াজুল হাসান ও জেলা প্রশাসক পতœী ইসমত আরা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেনÑ বিশিষ্ট সমাজসেবী রাজিয়া সামাদ ডালিয়া, জেলা রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদের সভাপতি সঞ্চিতা হোড় দীপু, এনডিসি মাসুদ রানা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না শারমিন।

জঙ্গীবাদে না জড়ানোর শপথ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ সন্ত্রাস, মাদক ও জঙ্গীবাদের সঙ্গে না জড়ানোর শপথ নিয়েছে বাগমারার প্রায় এক হাজার কৃতি শিক্ষার্থী। স্থানীয় এমপি তাদের এই শপথ পাঠ করান। এরা চলতি বছরের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ এবং গত বছরের জুনিয়র ও প্রাথমিক বৃত্তি পরীক্ষায় বৃত্তি পেয়েছে। বৃহস্পতিবার সকালে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন সালেহা-ইমারত ফাউ-েশনের উদ্যোগে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনার আয়োজন করা হয়। ভবানীগঞ্জ নিউমার্কেট মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফাউ-েশনের চেয়ারম্যান এমপি এনামুল হক। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফাউ-েশনের পরিচালক ড. মোসলেহ উদ্দিন।

শীর্ষ সংবাদ:
সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         ২০২৪ সালেও নির্বাচনী জুটি হবেন কমলা-বাইডেন         ৩৩ বাংলাদেশিকে ফেরত পাঠাল জার্মানি         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত