সোমবার ৬ বৈশাখ ১৪২৮, ১৯ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাউফল পৌরসভার নির্বাচন অনিশ্চিত

বাউফল পৌরসভার নির্বাচন অনিশ্চিত

নিজস্ব সংবাদদাতা, বাউফল ॥ বাউফল পৌরসভার নির্বাচন অনিশ্চিত হয়ে পড়েছে। নাজিরপুর, মদনপুর, দাসপাড়া ও বাউফল সদর ইউনিয়নের সাথে সীমানা নিয়ে বিরোধ ও ওয়ার্ড পুনঃ গঠন নিয়ে হাইকোর্টে ৬টি রীট পিটিশনের নিষ্পত্তি না হওয়ার কারণে নির্বাচন হচ্ছেনা।

২০১২ সালে পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয় এবং চলতি বছর ৩০ মে মেয়াদকাল শেষ হবে। নির্বাচন পরবর্তী সময় অর্থাৎ ২০১৫ দাসাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, (মামলা নং ১২৬৫৭/১৫ ) ২০১৬ সালে দাশপাড়া ইউনিয়নের কুদ্দুস খান, (মামলা নং ২৮৯/১৬) একই ইউনিয়নের জনৈক এমডি মজবুর রহমান, (১১৪৫৭/১৬) নাজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, (মামলা নং ১৬০৮/১৬), ২০১৭ সালে বাউফল ইউনিয়নের মোঃ ফারুক হোসেন তোতা মিয়া, (মামলা নং ২৭৭৭/১৭) এবং একই ইউনিয়নের খালেক প্যাদা কর্তৃক (মামলা নং ৩৩৭৬/১৭) হাইকোর্টে সীমানা নিয়ে বিরোধ ও ওয়ার্ড পুনঃ গঠন নিয়ে পৃথক পৃথক রীট পিটিশন দায়ের করেন।

এই ৬টি রীট পিটিশনের নিষ্পত্তি না হওয়ায় নির্বাচন কমিশন বাউফল পৌরসভার তফসিল ঘোষনা করেননি। যার ফলে পৌরসভার নির্বাচন অনিশ্চিত হয়ে পরল।

শীর্ষ সংবাদ:
আপাদমস্তক অগণতান্ত্রিক মূল্যবোধ চর্চা করে বিএনপি ॥ কাদের         মহাখালীতে এক হাজার শয্যার কোভিড হাসপাতাল উদ্বোধন         পুলিশ সতর্ক অবস্থানে         ক্ষতি ৩৩৪ কোটি টাকা         সৌদি আরবে ফ্লাইট পরিচালনার অনুমতি মিলেছে         মেডিক্যাল পণ্য তৈরিতে বিশ্বব্যাংক ১৫০ কোটি টাকা দেবে         দুই দিনের রিমান্ডে মাদানী         সারাদেশে সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী         করোনা : ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ১০২, নতুন শনাক্ত ৩৬৯৮         মামুনুল হকের ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ         এলিফ্যান্ট রোডের বাটা সিগন্যালে চিকিৎসকের সঙ্গে ম্যাজিস্ট্রেটের বাগবিতণ্ডা         প্রমাণসাপেক্ষেই গ্রেফতার করা হয়েছে মামুনুলকে, ছিলেন নজরদারিতে         হিটশকে ক্ষতিগ্রস্তদের জন্য ৪২ কোটি টাকার প্রণোদনা         ‘লকডাউনে ক্ষতিগ্রস্ত ১ কোটি ২৫ লাখ পরিবার পাবে খাদ্য সহায়তা’         চট্টগ্রামে মৃদু ভূমিকম্প         চ্যালেঞ্জ মোকাবিলায় সবাইকে প্রস্তুত থাকতে হবে : পররাষ্ট্রমন্ত্রী         ডিএনসিসি করোনা হাসপাতালে ভর্তি হবেন যেভাবে         আগামী ২২ এপ্রিল থেকে মার্কেট খুলে দেয়ার দাবি মালিক সমিতির         চালু হল দেশের সবচেয়ে বড় করোনা ভাইরাসের ডেডিকেটেড হাসপাতাল