মঙ্গলবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুই বন্ধু ফিরোজ-বিনোদের মৃত্যুতেও আশ্চর্য মিল!

দুই বন্ধু ফিরোজ-বিনোদের মৃত্যুতেও আশ্চর্য মিল!

অনলাইন ডেস্ক ॥ দীর্ঘ বন্ধুত্ব ছিল তাঁদের। মৃত্যুতেও আশ্চর্য মিল! আট বছরের তফাতে এই দুই সেলেব বন্ধুর মৃত্যু এল একই ভাবে। একই তারিখে। তাঁরা বিনোদ খন্না ও ফিরোজ খান। ২০০৯-এ আজকের দিনেই ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল ফিরোজের। আজ ক্যানসারজনিত কারণেই ইউরিনারি ব্লাডারে অত্যধিক সংক্রমণে প্রয়াত হলেন বিনোদ খন্না। প্রয়াণের সময় ৬৯ বছর বয়স ছিল ফিরোজের। বিনোদ ছিলেন ৭০। এই বিষয় নিয়ে আজ টুইটও করেন ঋষি কপূর।

১৯৭৬-এ ‘শঙ্কর শম্ভু’ ছবিতে দুই নায়ক প্রথম একত্রে অভিনয় করেন। তার পরে ১৯৮০-র ছবি ‘কুরবানি’। ৩৩ বছর আগে মুক্তিপ্রাপ্ত সেই ছবি থেকেই শুরু হয় বন্ধুত্বের রসায়ন। সেই ছবির বিখ্যাত ডায়লগ, ‘ঈশ্বর কা দুসরা নাম দোস্তি হ্যায়’— আজও সিনেপ্রেমীদের কানে বাজে। গোটা তিনেক ছবিতে স্ক্রিন শেয়ার করেছিলেন বিনোদ ও ফিরোজ। কিন্তু পর্দার বাইরে বন্ধুত্ব অটুট ছিল শেষ দিন পর্যন্ত। মৃত্যুও যেন সেই ইঙ্গিত দিল বলে মত ইন্ডাস্ট্রির একটা বড় অংশের।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records