মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পোরশায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ

পোরশায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর পোরশা উপজেলার ছাওড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুদ্দিন আলী আহম্মেদের বিরদ্ধে বিয়ের প্রলোভন দিয়ে প্রায় ৬/৭ মাস ধরে রিনা পারভীন নামে এক মহিলাকে ধর্ষনের অভিযোগ উঠেছে। ছাওড় ইউনিয়নের ধাপগ্রামের মৃত মহির সরদারের মেয়ে ধর্ষনের স্বীকার রিনা পারভীন (৪০) স্থানীয় আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের কাছে এর বিচার চেয়ে লিখিত আবেদন করেছেন।

ঘটনাটি এলাকায় তোলপাড় সৃষ্টি করেছে। ধর্ষনের স্বীকার দাবীদার রিনা পারভীন জানান, তার মায়ের বিধবা কার্ড করে দেয়ার নাম করে চেয়ারম্যান ফখরুদ্দিন আলী আহম্মদ তাকে ৬/৭মাস ধরে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে তাকে ধর্ষন করেছে। ফলে গর্ভবতী হয়ে পড়েন। তাকে গর্ভপাত করার জন্য চেয়ারম্যান ১০হাজার টাকা দেন এবং বাচ্চা নষ্ট করলে তাকে বিয়ে করবে বলে প্রলোভন দেন। পরে বাচ্চা নষ্ট করলেও চেয়ারম্যান তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানান। এসংক্রান্ত অনেক প্রমান তার কাছে আছে বলে রিনা জানান।

বর্তমানে চেয়ারম্যান তাকে আড়াইলাখ টাকার বিনিময়ে আপোষ করার জন্য চাপ দিচ্ছেন। আপোষ না করলে তাকে বিভিন্ন হুমকি দেয়া হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। এব্যাপারে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান ফখরুদ্দিন আলী আহম্মদ তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ অন্বীকার করে বলেন, একটি মহল তাকে সমাজে হেয়প্রতিপন্ন করার জন্য তার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। অপরদিকে নামপ্রকাশে অনিচ্ছুক স্থানীয় আওয়ামীলীগের কয়েকজন নেতা ঘটনার কথা শুনেছেন বলে জানান। তবে এর সত্যতা কতটুকু তা ওই মহিলা আর চেয়ারম্যান এরা দুই জনই ভাল বলতে পারবে বলে কৌশলে বিষয়টি এড়িয়ে যান।

শীর্ষ সংবাদ:
ভারতে দৈনিক করোনাভাইরাস সংক্রমণে বড়সড় পতন ঘটেছে         এমসি’তে গণধর্ষণ ॥ কলেজ কর্তৃপক্ষের ব্যর্থতা চ্যালেঞ্জ করে রিট         নকল মাস্ক সরবরাহ ॥ জেএমআই চেয়ারম্যান গ্রেফতার         এমসি কলেজে গণধর্ষণ ॥ আরও ৩ জন রিমান্ডে         সুনির্দিষ্ট আশ্বাস না পেলে রাজপথ ছাড়বেন না সৌদি প্রবাসীরা         এইচএসসি পরীক্ষা গ্রহণে বোর্ডের তিন প্রস্তাব         দুই আসামির জামিন বাতিলে রুল জারি করেছে হাইকোর্ট         জাহালমের ক্ষতিপূরণের রায় পিছিয়ে বুধবার         এমসি কলেজে ধর্ষণ ॥ মামলার এজাহারভুক্ত শেষ আসামি গ্রেফতার         ওয়ানডে দিয়ে শুরু বাংলাদেশের নিউ জিল্যান্ড সফর         স্লোভেনিয়ায় বাংলাদেশিসহ ১১৩ অভিবাসী আটক         আজারবাইজানে আর্মেনীয় আগ্রাসনের নিন্দা ওআইসি-র         আজারবাইজান- আর্মেনিয়া যুদ্ধ ॥ নিহত বেড়ে ৯৫         বিশ্বে করোনায় প্রতি ২৪ ঘণ্টায় ৫৪০০ জনের বেশি প্রাণহানি         জরুরি বৈঠকে বসছে নিরাপত্তা পরিষদ         মালির নতুন প্রধানমন্ত্রীর নাম ঘোষণা         ফিলিস্তিনি কিশোরকে ৫ বছরের কারাদণ্ড দিল ইসরাইল!         আজারবাইজানে চার হাজার যোদ্ধা পাঠিয়েছে তুরস্ক : আর্মেনিয়া         পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতায় লেনদেন চলছে         নেদারল্যান্ডে করোনার দ্বিতীয় ঢেউ ঠেকাতে নতুন নিয়ম