বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পোরশায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ

পোরশায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর পোরশা উপজেলার ছাওড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুদ্দিন আলী আহম্মেদের বিরদ্ধে বিয়ের প্রলোভন দিয়ে প্রায় ৬/৭ মাস ধরে রিনা পারভীন নামে এক মহিলাকে ধর্ষনের অভিযোগ উঠেছে। ছাওড় ইউনিয়নের ধাপগ্রামের মৃত মহির সরদারের মেয়ে ধর্ষনের স্বীকার রিনা পারভীন (৪০) স্থানীয় আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের কাছে এর বিচার চেয়ে লিখিত আবেদন করেছেন।

ঘটনাটি এলাকায় তোলপাড় সৃষ্টি করেছে। ধর্ষনের স্বীকার দাবীদার রিনা পারভীন জানান, তার মায়ের বিধবা কার্ড করে দেয়ার নাম করে চেয়ারম্যান ফখরুদ্দিন আলী আহম্মদ তাকে ৬/৭মাস ধরে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে তাকে ধর্ষন করেছে। ফলে গর্ভবতী হয়ে পড়েন। তাকে গর্ভপাত করার জন্য চেয়ারম্যান ১০হাজার টাকা দেন এবং বাচ্চা নষ্ট করলে তাকে বিয়ে করবে বলে প্রলোভন দেন। পরে বাচ্চা নষ্ট করলেও চেয়ারম্যান তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানান। এসংক্রান্ত অনেক প্রমান তার কাছে আছে বলে রিনা জানান।

বর্তমানে চেয়ারম্যান তাকে আড়াইলাখ টাকার বিনিময়ে আপোষ করার জন্য চাপ দিচ্ছেন। আপোষ না করলে তাকে বিভিন্ন হুমকি দেয়া হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। এব্যাপারে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান ফখরুদ্দিন আলী আহম্মদ তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ অন্বীকার করে বলেন, একটি মহল তাকে সমাজে হেয়প্রতিপন্ন করার জন্য তার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। অপরদিকে নামপ্রকাশে অনিচ্ছুক স্থানীয় আওয়ামীলীগের কয়েকজন নেতা ঘটনার কথা শুনেছেন বলে জানান। তবে এর সত্যতা কতটুকু তা ওই মহিলা আর চেয়ারম্যান এরা দুই জনই ভাল বলতে পারবে বলে কৌশলে বিষয়টি এড়িয়ে যান।

শীর্ষ সংবাদ:
চামড়ার বাজারে ধস ॥ প্রধান চার কারণ চিহ্নিত         মানুষের উন্নত জীবন ধারা নিশ্চিত করাই মূল লক্ষ্য         ষড়যন্ত্রকারীদের অপচেষ্টার বিরুদ্ধে সতর্ক থাকুন ॥ কাদের         নরেন দাস ছিলেন বঙ্গবন্ধুর একনিষ্ঠ সৈনিক ॥ আইনমন্ত্রী         জুলাইয়ে রেমিটেন্সে রেকর্ড         টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা নিহত         আজ শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী         এক সপ্তাহের মধ্যে বন্যার পানি কমবে         করোনা পরীক্ষার সংখ্যা কমলেও রোগী শনাক্তের হার বেড়েছে         আওয়ামী লীগ ও যুবলীগ নেতাসহ তিনজনকে কুপিয়ে হত্যা         ভ্যাকসিন পরীক্ষার জন্য চীনা কোম্পানির আবেদন         করোনায় চলে গেলেন টিভি ব্যক্তিত্ব বরকতউল্লাহ         খোরশেদ আলম সুজন চসিকের প্রশাসক         নেত্রকোনার ডিসি প্রত্যাহার         এমপিওভুক্ত স্কুল-কলেজ নিজস্ব জমিতে স্থানান্তরের নির্দেশ         ৯ আগস্ট থেকে একাদশ শ্রেণির ভর্তির অনলাইন কার্যক্রম শুরু         পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন         করোনা চিকিৎসায় সহজ কোনো সমাধান নেই : ডব্লিউএইচও         পাপিয়ার বিরুদ্ধে সোয়া ৬ কোটি টাকার অবৈধ সম্পদের মামলা         বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ অনেক আগেই উন্নত দেশে পরিণত হতো : প্রযুক্তিমন্ত্রী        
//--BID Records