সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আশুলিয়ায় সাত শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার

  • প্রধান শিক্ষক আটক

নিজস্ব সংবাদদাতা, সাভার, ৭ এপ্রিল ॥ আশুলিয়ায় একটি কিন্ডারগার্টেন স্কুলের সাত শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে ওই স্কুলের মালিক ও প্রধান শিক্ষক আমির হোসেনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে আশুলিয়া থানাধীন পাথালিয়া ইউনিয়নের কুরগাঁও এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক আমির হোসেন নরসিংদীর বেলাব থানাধীন বাটেরচর এলাকার জিন্নত আলীর ছেলে। ধর্ষণের শিকার এক শিশু শিক্ষার্থীর বাবা ও মামলার বাদী জানান, এ বছরের জানুয়ারি মাসে কুরগাঁও এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে আমির মডেল স্কুল নামের একটি কিন্ডারগার্টেন স্কুল চালু করেন আমির হোসেন। বৃহস্পতিবার দুপুরে তার শিশুকন্যাকে একা তার কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে জানাতে নিষেধ করে আমির হোসেন। পরে কন্যা বাসায় গেলে তার রক্তক্ষরণ হয়। শিশুর মা এর কারণ জানতে চাইলে সে বিষয়টি খুলে বলে। পরে ঘটনাটি অন্য শিক্ষার্থীর মধ্যে ছড়িয়ে পড়লে তাদের মধ্যে অনেকেই একই ধরনের অভিযোগ করে ওই শিক্ষকের বিরুদ্ধে। পরে থানাকে বৃহস্পতিবার রাতে বিষয়টি অবহিত করা হলে পুলিশ লম্পট প্রধান শিক্ষক আমির হোসেনকে আটক করে।

এ সংবাদ শুনে শুক্রবার সকালে আশুলিয়া থানায় একই ধরনের ঘটনার শিকার শিক্ষার্থী ও তাদের অভিভাবকরাও হাজির হয়ে অভিযোগ করে। অভিভাবকরা জানায়, লম্পট শিক্ষক আমির হোসেনের স্ত্রী চার মাস আগে সন্তান প্রসবের জন্য গ্রামের বাড়িতে চলে যায়। এরপর থেকেই বিভিন্ন সময়ে একে একে ধর্ষণ করে ৭ শিশু শিক্ষার্থীকে। আশুলিয়া থানার অফিসার ইন-চার্জ মহসিনুল কাদির বলেন, কুরগাঁও এলাকার আমির মডেল স্কুলের শিক্ষার্থীর অভিভাবকদের নিকট থেকে সংবাদ পেয়ে বৃহস্পতিবার রাতে স্কুলটির মালিক ও প্রধান শিক্ষক আমির হোসেন (৩২) কে আটক করা হয়।

আটক শিক্ষকের বিরুদ্ধে ৭ শিশু শিক্ষার্থীকে যৌন নির্যাতনের অভিযোগের সতত্যা পাওয়া গেছে। এদের মধ্যে আহত কয়েক শিক্ষার্থীকে ঢামেক হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ডাক্তারি পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
হল ছাড়বেন না শাবি শিক্ষার্থীরা, ভিসির পদত্যাগ দাবিতে উত্তাল ক্যাম্পাস         রাষ্ট্রপতিকে ধন্যবাদ দিতে সংসদে প্রস্তাব         দেশে ৫৫ জনের দেহে ওমিক্রন শনাক্ত         আবারও করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর         আজ সুপ্রিম কোর্টের বিচারিক কার্যক্রম বন্ধ         শৈত্য প্রবাহ থাকবে আরও দুই-একদিন         কিংবদন্তি কত্থক শিল্পী বিরজু মহারাজ আর নেই         উখিয়া-টেকনাফে হাইওয়ে পুলিশের ঘুষ বাণিজ্য, রোহিঙ্গাসহ চালকদের হাতে হাতে টোকেন         মালির ক্ষমতাচ্যুত প্রেসিডেন্ট ইব্রাহিম বাউবাকার আর নেই         ফের ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া, জানাল দক্ষিণ কোরিয়া         পদত্যাগ করলেন শাবির সেই প্রভোস্ট