মঙ্গলবার ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদ্রিদ ডার্বির আগে জয় এ্যাটলেটিকোর

স্পোর্টস রিপোর্টার ॥ স্প্যানিশ লা লিগায় ঘাম ঝরানো জয় পেয়েছে এ্যাটলেটিকো মাদ্রিদ। মঙ্গলবার রাতে ঘরের মাঠ ভিসেন্টে ক্যালডেরনে এ্যাটলেটিকো ১-০ গোলে হারিয়েছে রিয়াল সোসিয়েদাদকে। এই জয়ে খুশি দলটির আর্জেন্টাইন কোচ দিয়াগো সিমিওনে।

ম্যাচে এ্যাটলেটিকোর হয়ে গোলের অসংখ্য সুযোগ লাভ করেন ফার্নান্ডো টোরেস, ইয়ানিক কারাসকো ও এ্যাঞ্জেল কোরো। তবে কেউই সফল হতে পারেননি। শেষ পর্যন্ত ফিলিপে লুইসের সফলতায় পুরো তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে পেরেছে এ্যাটলেটিকো। এ জয়ের ফলে সেভিয়াকে পেছনে রেখে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থান নিশ্চিত করেছে দলটি। পয়েন্ট টেবিলে ৭ পয়েন্টে এগিয়ে থাকার পাশাপাশি রিয়াল মাদ্রিদের হাতে এখনও এ্যাটলেটিকোর চেয়ে দুটি ম্যাচ বেশি হাতে আছে। আগামী শনিবার মাদ্রিদ ডার্বিতে মুখোমুখি হবে এই ক্লাব দুটি। লা লিগায় টানা পাঁচ ম্যাচে জয়ের ফলে আত্মবিশ্বাস নিয়ে সান্টিয়াগো বার্নাব্যু সফরে যাবে সিমিওনে বাহিনী।

ম্যাচ শেষে আর্জেন্টাইন এই কোচ বলেন, প্রথম ১৫ মিনিট নিজেদের ধাতস্থ করে নেয়ার পর বাকি সময় আমরা নিজেদের নিয়ন্ত্রণ বজায় রেখেছি। গোলের সুযোগ সৃষ্টি করার জন্য আমরা প্রতিপক্ষ দলটিকে সর্বোচ্চ চাপের মধ্যে রেখেছি। এই জয়টি ছিল আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৬৪৮২৯৯৮
আক্রান্ত
৮২৯৯৭২
সুস্থ
১৬০৪৫৩৮২৬
সুস্থ
৭৬৮৮৩০
শীর্ষ সংবাদ:
৩৩ চ্যালেঞ্জ ॥ উন্নয়নশীল দেশের মর্যাদার পথে         সংক্রমণ বাড়লে ঝুঁকি না নিয়ে সেখানেই লকডাউন         আবার এসেছে বরষা, নবীনা বরষা         টিকটক-লাইকির ৪০ গ্রæপের সন্ধান         মানবপাচার কিছুতেই থামছে না         করোনায় এক মাসের মধ্যে একদিনে সর্বাধিক মৃত্যু         ১৯ জুন থেকে ফাইজার ও সিনোফার্মের টিকা দেয়া হবে         প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপ বিশ্বে প্রশংসা পেয়েছে         পুঁজিবাজার থেকে ছয় বছরে ৪৮৩১ কোটি টাকা সংগ্রহ         কর্মসংস্থান সৃষ্টিতে কৃষি যান্ত্রিকীকরণে বিপ্লব ঘটাতে চাই         রাজশাহী ও চট্টগ্রামে করোনার ভারতীয় ধরন নিয়ে উদ্বেগ         একযুগ পর চউকের তিন আবাসন প্রকল্প         হত্যার দায় স্বীকার করে সৌমেনের জবানবন্দী         ঢাকা বোট ক্লাব থেকে নাসিরকে বহিষ্কার         আগামী ১৯ জুন থেকে দেওয়া হবে সিনোফার্ম ও ফাইজারের টিকা         শিক্ষার ডিজিটাল রূপান্তরে ইন্টেলিজেন্ট শিক্ষাব্যবস্থা গ্রহণের তাগিদ         ঢামেক হাসপাতালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী ভর্তি         করোনা : দেশে গত ২৪ ঘন্টায় মৃত্যু ৫৪, শনাক্ত ৩০৫০         করোনায় কোনো রকম রিস্ক না নিতে বলেছেন প্রধানমন্ত্রী : মন্ত্রিপরিষদ সচিব         পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলা ॥ নাসির উদ্দিনসহ গ্রেফতার ৫