শুক্রবার ৪ আষাঢ় ১৪২৮, ১৮ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জঙ্গী উত্থান বিএনপির মদদে ॥ নৌমন্ত্রী

স্টাফ রিপোর্টার ॥ জঙ্গী উত্থানের পেছনে বিএনপির মদদ রয়েছে মন্তব্য করে নৌমন্ত্রী শাজাহান খান বলেছেন, জঙ্গী বিএনপির সৃষ্টি। সরকার যখন তা প্রতিরোধ-নির্মূলে ব্যস্ত, তখন তাদের গাত্রদাহ শুরু হয়ে গেছে। সাম্প্রতিক জঙ্গী তৎপরতা সম্পর্কে বিএনপি নেত্রী খালেদা জিয়ার বক্তব্যই প্রমাণ করে জঙ্গী উত্থানের পেছনে বিএনপির মদদ রয়েছে।

বৃহস্পতিবার আইডিইবি মিলনায়তনে আইডিইবির ২ দিনব্যাপী প্রতিনিধি সম্মেলন ও গণঅধিকার দিবস-২০১৭-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নৌমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ যখন উন্নয়নের মহাসড়কে উন্নীত, বাংলাদেশকে নিয়ে বিশ্বে অপার সম্ভাবনা সৃষ্টি হয়েছে, তখন ’৭১-এর পরাজিত শক্তির দোসররা দেশী ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের মাধ্যমে দেশের উন্নয়ন প্রক্রিয়া বাধাগ্রস্ত করার জন্য জঙ্গীবাদকে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে উস্কানি দিচ্ছে। কোন ধরনের ষড়যন্ত্র যেমন বাংলাদেশের উত্থানকে রুখতে পারেনি, তেমনি বঙ্গবন্ধু শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশের চলমান অগ্রযাত্রাও রোধ করা সম্ভব হবে না।

আইডিইবির সভাপতি এ কে এম এ হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানে সূচনা বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ শামসুর রহমান। এতে আইডিইবির জেলা শাখা এবং কেন্দ্রীয় সার্ভিস এ্যাসোসিয়েশনসমূহের সভাপতি, সাধারণ সম্পাদক ও সদস্য প্রকৌশলীরা অংশগ্রহণ করেন। এছাড়াও আজ সংগঠনটির পক্ষে সারাদেশে গণঅধিকার দিবস পালিত হবে।

শীর্ষ সংবাদ:
সবাই যেন ভ্যাকসিন পায় ॥ জাতিসংঘ মহাসচিবকে পররাষ্ট্রমন্ত্রী         বৈশ্বিক শান্তি সূচকে বাংলাদেশ গতবারের চেয়ে সাত ধাপ এগিয়েছে ॥ সেতুমন্ত্রী         কুমিল্লায় বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ৩         রাজশাহীতে ২৪ ঘন্টায় করোনায় আরও ১২ জনের মৃত্যু         বিশ্বজুড়ে করোনা মহামারীতে প্রাণহানি ৪০ লাখ ছাড়িয়েছে         চার স্বপ্ন বাস্তবায়ন ॥ মহাপরিকল্পনা উন্নত জীবনের         বিনামূল্যে জমি ও ঘর দেয়ার ঘটনা বিশ্বে এই প্রথম         ৫৫ হাজার রোহিঙ্গা ভোটার তোলপাড়         ’২৬ সালে ঢাকায় চলবে পাতাল রেল         মদ-জুয়া-বার ইস্যুতে সংসদ উত্তপ্ত, পাল্টাপাল্টি বক্তব্য         ড্যান্স বারের আড়ালে নারী পাচারের ফাঁদ         পেঁয়াজের আমদানি মজুদ ও সরবরাহ বাড়ানোর উদ্যোগ         পরীমনির অভিযোগকে প্রাধান্য দেয়ার আর সুযোগ নেই         করোনায় আরও ৬৩ জনের মৃত্যু         করোনা মোকাবেলায় আশার আলো- বিজ্ঞানীদের নিরন্তর চেষ্টা         প্রহসনের নির্বাচনের সংস্কৃতি চালু করেছিলেন জিয়া         রাজশাহী ও সাতক্ষীরায় ফের এক সপ্তাহ লকডাউন         পশুরহাটে স্বাস্থ্যবিধি নিশ্চিতে উদ্যোগ নেয়া হবে ॥ তাপস         প্রাইভেটকারে তুলে হাত-পা বেঁধে সর্বস্ব ছিনতাই         অপরিকল্পিত অবকাঠামো নির্মাণ করতে দেয়া হবে না ॥ তাজুল