বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

২৫০০ রুপিতে দিল্লি দর্শন!

২৫০০ রুপিতে দিল্লি দর্শন!

অনলাইন ডেস্ক॥ চলতি বছরের ১ এপ্রিল থেকে ভারতের রাজধানী শহর দিল্লিতে শুরু হবে হেলিকপ্টার সার্ভিস। দিল্লির রোহিনী হেলিপোর্ট থেকে যাত্রা শুরু করে উড়িয়ে দেখানো হবে অক্ষরধাম মন্দির, প্রীতমপুরা টাওয়ার, মজনু কা টিলা, লাল কেল্লা, রাজঘাটের মতো নানা ঐতিহাসিক স্থান।

২৫ একর জমির উপর তৈরি করা রোহিনী হেলিপোর্টে ১৬টি হেলিকপ্টার রাখার জায়গা রয়েছে। ১৫০ যাত্রী বসার জায়গা রয়েছে টার্মিনাল বিল্ডিং-এ। সেখান থেকেই দেশের নামী হেলিকপ্টার সার্ভিস, পবন হংস এই পরিষেবা শুরু করছে জনসাধারণের জন্য।

দিল্লি দর্শন নামে, হেলিকপ্টারে চড়ে রাজধানী ঘোরার মূল্য ধার্য করা হয়েছে ২৪৯৯ রুপি ও ৪৯৯৯ রুপি যথাক্রমে ১০ ও ২০ মিনিটের জন্য।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে ইসি’র বিশেষ কমিটি         ২০২১ সালের ডিসেম্বরে পদ্মাসেতুতে ট্রেন চলবে : রেলমন্ত্রী         ঢাকা-নারায়ণগঞ্জ রুটে বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ         এনআইডি জালিয়াতিতে জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : ডিজি         নির্যাতিত রোহিঙ্গাদের ৫৪০ কোটি ডলার ক্ষতিপূরণ দেয়া উচিত         হাসপাতালগুলো ডাকাতির মত পয়সা নিচ্ছে ॥ মেয়র আতিক         মসজিদে বিস্ফোরণ ॥ ৩৫ পরিবারকে ৫ লাখ টাকা করে অনুদান         করোনা ভাইরাসে আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০         নুর অপরাধ করলে বিচার করুন, হয়রানি করবেন না ॥ ডা. জাফরুল্লাহ         সৌদি-ওমানের সব ফ্লাইট ১ অক্টোবর থেকে চালু হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         বিদেশি সংস্থার সাথে গোপনে বৈঠক করে সরকার পতনের ষড়যন্ত্র করছে: কাদের         এনু-রুপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ         স্বাস্থ্যবিধি মেনে শিশুদের টিকা দেওয়ার আহ্বান মেয়র তাপসের         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১১২৯ জনের মৃত্যু         করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির মৃত্যু         সৌদি আরবের ভিসা ও টিকেট নিতে গিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ         নারায়ণগঞ্জে ‘মৃত’ ছাত্রীর ফিরে আসা ॥ বিচারিক অনুসন্ধানের নির্দেশ         বাবা-মায়ের আদরের ভাগ না দিতে ছোট বোনকে খুন করে বড় ভাই         অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা         দক্ষিণ কোরীয়ার কর্মকর্তাকে হত্যা করে মৃতদেহ পুড়িয়ে ফেলেছে পিয়ংইয়ং