বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অভিনয়ে সরব ডায়না

অভিনয়ে  সরব ডায়না

অনলাইন ডেস্ক ॥ অভিনয়ে এখন দারুণ সরব ডায়না। বর্তমানে নতুন পাঁচটি ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। এরমধ্যে চারটি ধারাবাহিক প্রচার হচ্ছে। ডায়না অভিনীত এই ধারাবাহিকগুলো হচ্ছে- জাহিদ হাসানের ‘ভ্যাগাব-’ ও ‘রাজু ৪২০’, এজাজ মুন্নার ‘আস্থা’ এবং সাগর জাহানের ‘আমাদের হাটখোলা’। চারটি ধারাবাহিকে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। সম্প্রতি কয়েকটি নাটকে ডায়না অভিনীত পর্বের প্রচার শুরু হয়েছে। আবার কিছু নাটকে তার অভিনীত পর্ব প্রচারে আসবে শিগগিরই।

পাশাপাশি দেবাশীষ বড়ুয়া দীপের ‘আকাশ ছোঁয়া স্বপ্ন’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন ডায়না। চারজন গুণী নির্মাতার পাঁচটি ধারাবাহিকে অভিনয় করতে পেরে বেশ উচ্ছ্বসিত এই অভিনেত্রী।

এদিকে গতকাল ছিলো ডায়নার জন্মদিন। স্বামী এবং একমাত্র সন্তান নুহাদকে নিয়েই সময় কেটেছে তার। ডায়না বলেন, ‘জন্মদিনের কথা ভাবলেই অনেক ভাবনা চলে আসে। কেবলই মনে হয় যে, বয়স হয়ে যাচ্ছে, জীবনের সময় ফুরিয়ে যাচ্ছে। কিন্তু কিছুই করা হয়ে ওঠেনি। তারপরও অনেক ভালোলাগে, প্রিয় প্রিয় মানুষগুলো মনে করে শুভেচ্ছা জানায়, দোয়া করে। তখন ভাবি দিনটি শুধুই আমার। এই ভালোলাগা নিয়েই তো আসলে বেঁচে আছি, ভালো আছি।’ ডায়না অভিনীত প্রথম চলচ্চিত্র খিঁজির হায়াত খানের ‘জাগো’। এরপর তিনি নাসির উদ্দিন ইউসুফ বাচ্চুর ‘গেরিলা’ এবং সাইফ চন্দনের ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ চলচ্চিত্রে অভিনয় করেন।

শীর্ষ সংবাদ:
যুক্তরাষ্ট্রে কিশোরের গুলিতে নিহত ৩, আহত ৮         রেফারিকে হত্যার হুমকি আর্জেন্টাইন ফুটবলারের         নিরাপদ সড়ক দাবি ॥ রামপুরায় শিক্ষার্থীদের অবরোধ         শারীরিক উপস্থিতিতে শুরু হলো আপিল বিভাগের বিচারকাজ         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যু বেড়েছে ২ হাজার ৩০০ জনের         বায়োএনটেক প্রধান ওমিক্রন নিয়ে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন         সব গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়         বঙ্গবন্ধুকে নিয়ে বিতর্কিত মন্তব্যে রাজশাহীর পৌর মেয়র আব্বাস গ্রেফতার         ঢাবি জাতিকে যা কিছু উপহার দিয়েছে তা নিঃসন্দেহে গর্ব ও গৌরবের         রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়