বুধবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘রাজধানীতে সাবেক স্বামীর চাপাতির কোপে ব্যাংক কর্মকর্তা খুন

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর সেন্ট্রাল রোডে আইডিয়াল কলেজের সামনে প্রকাশ্যে এক নারী ব্যাংক কর্মকর্তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম আরিফুন নেছা আরিফা (২৫)। তিনি পুরানা পল্টন শাখার যমুনা ব্যাংকের মার্কেটিং এক্সিকিউটিভ ছিলেন। নিহতের পরিবারের অভিযোগ, বৃহস্পতিবার সকালে অফিসের যাওয়ার পথে জনাকীর্ণ রাস্তায় আরিফাকে এলোপাতাড়ি কুপিয়ে পরিকল্পিতভাবে হত্যা করে তার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিন পালিয়ে যায়।

বৃহস্পতিবার সকাল সাড়ে আটটায় আরিফা পুরানা পল্টন অফিসের উদ্দেশে কলাবাগান ওয়েস্ট স্ট্রিটের বাসা থেকে বের হন। আইডিয়াল কলেজের সামনে পৌঁছলে সাবেক স্বামী রবিন তার গতিরোধ করে। এক পর্যায়ে রবিন হাতে থাকা চাপাতি দিয়ে আরিফার গলা ও ঘাড়ে কোপায়। আরিফা এক পর্যায়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এ সময় রবিন রক্তাক্ত চাপাতি নিয়ে পালিয়ে যায়। আরিফাকে উদ্ধার করে প্রথমে সেন্ট্রাল হাসপাতাল ও পরে মেডিক্যালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সোয়া বারোটার দিকে আরিফার মৃত্যু ঘটে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী