বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এমপি নুরুল হককে সতর্ক করলেন ওবায়দুল কাদের

  • পথে প্রাচীর নির্মাণ

বিশেষ প্রতিনিধি ॥ খুলনার পাইকগাছা পৌরসভায় প্রতিবেশীর বাড়ির প্রবেশপথ অবরুদ্ধ করে প্রাচীর নির্মাণ করা খুলনা-৬ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট শেখ নুরুল হককে সাবধান করে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার ধানম-ির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ওই এমপিকে তলব করা হয়। এ সময় ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতাদের সামনে নুরুল হক ভুল স্বীকার করেন। এ সময় ওবায়দুল কাদের ভবিষ্যতে যাতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সেজন্য ওই এমপিকে সাবধান করে দেন।

স্বরাষ্ট্র মন্ত্রণায়ের নির্দেশনা পাওয়ার পর গত রবিবার ওই প্রাচীর ভেঙ্গে দেয় ভ্রাম্যমাণ আদালত। এক বছর আগে এই প্রাচীর নির্মাণ করা হয়েছিল।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         রায়পুরে মাদ্রাসা ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস