রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সালাম না দেয়ায় শিক্ষার্থীকে রড ও হাতুড়িপেটা করল ছাত্রলীগ কর্মী

বিডিনিউজ ॥ ‘সালাম না দেয়ায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এক শিক্ষার্থীকে রড ও হাতুড়ি দিয়ে পেটানোর অভিযোগ উঠেছে এক ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে। তার নাম তানভীর বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আউয়াল কবির জানান, সোমবার রাতে ক্যাম্পাসে এ ঘটনায় আহত তৌকির আহমেদকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সমাজকর্ম বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী তৌকির নড়াইলের লোহাগাড়ার হারুন-অর-রশিদের ছেলে। তানভীর একই বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

ঘটনার পর থেকে তানভীর পলাতক রয়েছেন হাসপাতালের চিকিৎসক ইকবাল হাসান বলেন, তৌকিরের শরীরে জখমের চিহ্ন রয়েছে। আশঙ্কামুক্ত হলেও তার সুস্থ হতে সময় লাগবে।

প্রক্টর আউয়াল কবির বলেন, খবর পেয়ে হাসপাতালে তৌকিরকে দেখতে গিয়ে আমি বিস্মিত হয়েছি। কেউ সামান্য অজুহাতে এভাবে মারধর করতে পারে দেখে সত্যিই খারাপ লেগেছে। এ ঘটনা তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

শীর্ষ সংবাদ:
শিক্ষাঙ্গনে অরাজকতা সৃষ্টিকারীদের অভিপ্রায় বাস্তবায়িত হবে না ॥ শিক্ষামন্ত্রী         দক্ষ মানবসম্পদ সরবরাহ ও গবেষণা বৃদ্ধিতে কাজ করছে রাবি ॥ ভিসি         কুয়াকাটায় আর্টিজানাল ফিশারস্ কংগ্রেস ২০২২ অনুষ্ঠিত         প্লাস্টিক পরিষ্কার করলো সোনাইছড়ি ট্রেইলে জবি ট্যুরিজম সোসাইটি         বরিশালে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত         শাহজিবাজার বিদ্যুত উৎপাদন কেন্দ্রে আগুন         চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল ১-০ গোলে হারিয়েছে লিভারপুলকে         চার ভারতীয়সহ ২২ যাত্রী নিয়ে নেপালের প্লেন নিখোঁজ         ৬ অঞ্চলে কালবৈশাখীর শঙ্কা         ‘পল্লী উন্নয়ন’ পদক পেলেন শেখ হাসিনা         কলকাতা থেকে খুলনার পথে বন্ধন এক্সপ্রেস         ঢাকা থেকে ১৬৫ যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশ্য মৈত্রী এক্সপ্রেস