সোমবার ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুষ্টিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, কুষ্টিয়া, ২৭ ফেব্রুয়ারি ॥ কুষ্টিয়ার দৌলতপুরে ৮ম শ্রেণীর এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। পুলিশ ধর্ষককে গ্রেফতার করে সোমবার দুপুরে জেল হাজতে প্রেরণ করেছে। উপজেলার প্রাগপুর হাইস্কুলের ৮ম শ্রেণীর ওই স্কুলছাত্রী ধর্ষণের শিকার হলে পুলিশ ধর্ষককে গ্রেফতার করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রাগপুর হাইস্কুলের ৮ম শ্রেণীর স্কুলছাত্রীকে আদাবাড়িয়া ইউনিয়নের গড়ুড়া গ্রামের আলাউদ্দিনের ছেলে জনি (২২) শনিবার দুপুরে কৌশলে ডেকে নিয়ে পার্শ্ববর্তী গাংনী উপজেলার বামুন্দি গ্রামে নিয়ে যায়। জনি ওই ছাত্রীকে তার ফুপার বাড়িতে নিয়ে ধর্ষণ করে এবং ওইদিন তাকে আটকে রেখে রাতেও কয়েক দফা ধর্ষণ করে। পরদিন রবিবার সকালে ধর্ষক জনি স্কুলছাত্রীকে ভয়ভীতি প্রদর্শন করে ও ধর্ষণের কথা কাউকে না বলার হুমকি দিয়ে তার নিজ বাড়িতে পৌঁছে দেয়। ধর্ষিতা কিশোরী ধর্ষণের ঘটনা তার পরিবারের লোকজনকে জানালে ধর্ষিতার পিতা বাদী হয়ে দৌলতপুর থানায় ধর্ষণের মামলা করে যার নং ৫০। মামলার সূত্র ধরে দৌলতপুর থানা পুলিশ রবিবার রাতে গড়ুড়া গ্রামে অভিযান চালিয়ে ধর্ষক জনিকে গ্রেফতার করে। এদিকে ধর্ষিতা স্কুলছাত্রী সোমবার অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। স্কুলছাত্রী ধর্ষণের বিষয়ে দৌলতপুর থানার ওসি আহমেদ কবীর হোসেন জানান, স্কুলছাত্রী ধর্ষণের শিকার হলে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে এবং অভিযুক্ত ধর্ষক জনিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনার দ্বিতীয় ধাক্কার মধ্যেই নিউইয়র্কে খুলছে স্কুল!         ইসরায়েল-ফিলিস্তিন ॥ দ্বি-রাষ্ট্র তত্ত্বের পক্ষেই বাংলাদেশ         এক দশকে করদাতার সংখ্যা বেড়েছে ৩৫৭ শতাংশ         বেতন বৈষম্য নিরসন দাবিতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি অব্যাহত         জামিন পেলেন কারাগারে বিয়ে করা ফেনীর সেই যুবক         নুরদের লালবাগের মামলার প্রতিবেদন ২০ ডিসেম্বর         সাংসদ হাজী সেলিমের স্ত্রী মারা গেছেন         করোনা আতঙ্কে শ্রীলঙ্কায় কারাগারে সংঘর্ষে নিহত ৬         এটি ছিল কারচুপির নির্বাচন: ট্রাম্প         করোনায় ভারতে নতুন আক্রান্ত ৩৮৭৭২, মৃত্যু ৪৪৩         ইরানের পরমাণু বিজ্ঞানীকে হত্যা করা হয় রিমোট কন্ট্রোলড বন্দুক দিয়ে         যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসের পরিস্থিতি আরও ভয়াবহ হতে পারে ॥ ফাউচি         করোনা ভাইরাস ॥ বিশ্বজুড়ে শনাক্তের সংখ্যা ৬ কোটি ৩০ লাখ ছাড়িয়েছে         নাইজেরিয়ায় অন্তত ১১০ কৃষককে গলা কেটে হত্যা করা হয়েছে ॥ জাতিসংঘ         ইরানি বিজ্ঞানী হত্যার নিন্দা জানাল আমিরাত ও জর্ডান         ডিআরইউ নির্বাচনে ভোটগ্রহণ চলছে         সচল ২৫৪৯ শিল্প ॥ প্রণোদনা প্যাকেজে ঋণ         ঢাকা থেকে পায়রায় যাবে রেল         স্বাস্থ্যবিধি না মানায় করোনা পরিস্থিতির অবনতি ঘটছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         মাই ম্যান দিয়ে কমিটি করা যাবে না ॥ কাদের