শুক্রবার ২১ শ্রাবণ ১৪২৮, ০৬ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালকিনিতে প্রধান শিক্ষককে লাঞ্ছিত

কালকিনিতে প্রধান শিক্ষককে লাঞ্ছিত

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর) ॥ স্কুলে থেকে সোলার প্যানেল খুলে নিতে বাঁধা দেয়ায় মাদারীপুরের কালকিনিতে বিমল কৃষ্ণ বিশ্বাস নামের এক প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষককে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে ওই স্কুল ম্যানেজিং কমিরি সভাপতি।

পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন শিক্ষক সমাজ। আজ সোমবার বিকালে এ ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও বিদ্যালয় সুত্রে জানাগেছে, উপজেলার ১৬ নং খাতিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনে স্থাপনকৃত একটি সরকারি সোলার প্যানেল জোর পূর্বক নিজের বাড়িতে লাগানোর জন্য খুলে নিতে আসেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শাহাআলম মাতুব্বর। এসময় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমল বিশ্বাস বাঁধা দিলে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন সভাপতি শাহাআলম মাতুব্বর।

এ ঘটনা জানাজানি হলে উপজেলার সকল শিক্ষক সমাজের মাঝে নিন্দার ঝড় ওঠে। এদিকে এ ঘটনায় ডাসার থানার এসআই মান্নান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

শিক্ষক সাহাদাত হোসেন ও এইচ এম জোবায়ের হোসেন বলেন, আমরা ওই সভাপতির দৃষ্টান্তমুলক বিচার চাই। প্রধান শিক্ষক বিমল কৃষ্ণ বিশ্বাস অভিযোগ করে বলেন, আমি সোলার প্যানেল খুলে নিতে বাঁধা দিলে আমাদের সভাপতি শাহাআলম মাতুব্বর আমাকে লাঞ্ছিত করেন।

অভিযুক্ত স্কুল কমিটির সভাপতি শাহাআলমের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি নিজামউদ্দিন ঢালী বলেন, ওই প্রধান শিক্ষক আমাদের কাছে অভিযোগ দিলে আমরা তার পাশে থাকবো।

এব্যাপারে উপজেলা ভারপ্রাপ্ত ইউএনও মো. শরীফুল ইসলাম বলেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০০৪৬৪৮০৭
আক্রান্ত
১৩০৯৯১০
সুস্থ
১৮০৬৮১২৭৬
সুস্থ
১১৪১১৫৭
শীর্ষ সংবাদ:
বেপরোয়া মানুষ         গণটিকা কর্মসূচী ১৪ আগস্ট থেকে         রবিবার ব্যাংক বন্ধ         রামপালে বিলুপ্তপ্রায় রাজ কাঁকড়ার সন্ধান         ৬০ লাখ ডোজ ফাইজারের করোনার টিকা আসছে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে         দেশে করোনায় এক দিনে রেকর্ড ২৬৪ জনের মৃত্যু         জুলাই মাসে করোনায় আক্রান্ত ৯৮ শতাংশের শরীরে ডেল্টা ভ্যারিয়েন্ট         ‘ক্রীড়া ও সাংস্কৃতিক জগতে শেখ কামালের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে ’         খুলনা বিভাগে করোনায় আরও ৩৪ জনের মৃত্যু         শেখ কামালের জন্মদিন ॥ স্মারক ডাকটিকিট অবমুক্ত করলেন প্রধানমন্ত্রী         ‘শেখ কামালের পদ-পদবি-ক্ষমতার প্রতি আকর্ষণ ছিল না’         পরীমনি ও রাজের বিরুদ্ধে একাধিক মামলা হচ্ছে         ‘শেখ কামাল সৃষ্টিশীল অনন্য প্রতিভার দৃষ্টান্ত হয়ে থাকবেন’         প্রজ্ঞাপন জারি ॥ লকডাউন বাড়ল ১০ আগস্ট পর্যন্ত         ১১ আগস্ট থেকে চলবে ট্রেন         রাজশাহীতে করোনায় একদিনে আরও ১৭ জনের মৃত্যু         শেখ কামালের কবরে প্রধানমন্ত্রী ও দলের শ্রদ্ধা         দিনাজপুরে করোনায় ৭ জনের মৃত্যু         শেখ কামালের জন্মবার্ষিকীতে ১০ প্রবীন ক্রীড়াবিদ ও বীরমুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান         আগামীকাল থেকে শিল্পকারখানা খোলা, চলবে বিমান