রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৭ জনের মনোনয়ন বৈধ ঘোষণা ॥ বাতিল ২

  • গাইবান্ধা উপনির্বাচন

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২২ ফেব্রুয়ারি ॥ গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের জাতীয় সংসদ উপনির্বাচনের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বুধবার দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল এবং ৭ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়ে।

ঘোষিত তফসীল মোতাবেক বুধবার সহকারী রিটার্নিং অফিসার ও গাইবান্ধা জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়। গাইবান্ধা-১ আসনের সংসদ উপনির্বাচনের রিটানিং অফিসার ও রংপুর অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন, সহকারী রিটার্নিং অফিসার, জেলা নির্বাচন অফিসার আব্দুল্যাহ্-আল-মোতাহ্সিম ও সুন্দরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার আব্দুল মালেক মনোনয়নপত্র যাচাই-বাছাই করেন। এতে মনোনয়নপত্র দাখিল করা ৯ প্রার্থীর মধ্যে সঠিক কাগজপত্র না থাকায় স্বতন্ত্র প্রার্থী বীরপ্রতীক আব্দুল মজিদ মিয়া এবং ঋণ খেলাপি ও মামলার দায়ে স্বতন্ত্র প্রার্থী নওশের আলীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়। পাশাপাশি অপর ৭ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। আগামী ১ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহার এবং ২২ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

শীর্ষ সংবাদ:
কলম্বিয়ার মাদক সম্রাট অ্যাতোনিয়েল অবশেষে আটক         যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে গোলাগুলিতে নিহত ১         শ্যামলীতে মোটরসাইকেল শোরুমে ডাকাতি, গ্রেফতার ৬         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৪         জাতিসংঘ দিবস আজ         সিরাজগঞ্জে ট্রাকচাপায় বিমান বাহিনীর সদস্যসহ নিহত ২         আসুন আমরা জাতিসংঘকে আমাদের আশার বাতিঘর বানাই ॥ প্রধানমন্ত্রী         সংহতির মাধ্যমেই এগিয়ে যেতে হবে ॥ জাতিসংঘ মহাসচিব         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৮৮৯ জন         দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর         মন্ডপে হামলাকারীদের ট্রাইব্যুনালে বিচার দাবি         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’