সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যেখানে সেখানে কারখানা করলে বিদ্যুত সংযোগ নয়

অর্থনৈতিক রিপোর্টার ॥ যেখানে সেখানে শিল্প-কারখানা স্থাপন করলে বিদ্যুত দেয়া হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন বিদ্যুত, জ্বালানি ও খনিজসম্পদ বিষয়ক প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

ব্যবসায়ীদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের জন্য ইন্ডাস্ট্রিয়াল জোন তৈরি করা হচ্ছে। সেখানে বিদ্যুত ও গ্যাস সংযোগ দেয়া হচ্ছে। তবে যেখানে সেখানে শিল্প-কারখানা স্থাপন করলে বিদ্যুত পাবেন না।

শনিবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘১২তম আন্তর্জাতিক প্লাস্টিক মেলা-২০১৭’-এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চার দিনব্যাপী এ মেলার আয়োজন করে প্লাস্টিক পণ্য প্রস্তুত ও রফতানিকারক সমিতি বিপিজিএমইএ। বর্তমান সরকার পরিবেশবান্ধব আধুনিক বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছে জানিয়ে বিদ্যুত প্রতিমন্ত্রী বলেন, শিল্প-কারখানা স্থাপনের ক্ষেত্রে বর্জ্য পরিশোধনের কথা ভাবতে হবে। সব দায়িত্ব সরকারের নয়। কিভাবে নিজেরাই বর্জ্য পরিশোধন করবেন- সে পরিকল্পনা আপনাদেরই করতে হবে।

রবি’র মিডিয়া এজেন্সি হলো হাভাস মিডিয়া

রবি আজিয়াটা লিমিটেডের মিডিয়া এজেন্সি হিসেবে কাজ করবে হাভাস মিডিয়া বাংলাদেশ। শনিবার রাজধানীর এক অভিজাত হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়। এ সময় রবি’র ম্যানেজিং ডিরেক্টর এ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ ও হাভাস মিডিয়া বাংলাদেশ’র চেয়ারম্যান ফরিদুর রেজা সাগর উপস্থিত ছিলেন। মাহতাব উদ্দিন আহমেদ বলেন, “গ্রাহকদের আপন শক্তিতে জ্বলে ওঠার প্রেরণা যোগাতে কাজ করে যাচ্ছে রবি। সকল কার্যক্রমের কেন্দ্র্রবিন্দু গ্রাহক- এ কথাটি মাথায় রেখে উদ্ভাবনী ও ডিজিটাল জীবনের সাথে সামঞ্জস্যপূর্ণ পণ্য আর সেবা নিয়ে তাদের মানসম্মত সেবা প্রদানের চেষ্টা করে যাচ্ছি আমরা।” ফরিদুর রেজা সাগর বলেন, “রবি’র মিডিয়া এজেন্সি হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। রবি’র সহযোগী হিসেবে কাজ করে আমরা এই ব্র্যান্ডটিকে আরও অনন্য উচ্চতায় পৌঁছে দিতে চাই। -বিজ্ঞপ্তি

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ         কুমিল্লায় মণ্ডপে কোরআন ॥ মামলা তদন্ত করবে সিআইডি         শাহজালালে সাড়ে ৮ কোটি টাকা মূল্যের স্বর্ণ বার জব্দ         সাম্প্রদায়িক হামলা ও নারীর প্রতি সহিংসতাকারীদের শাস্তি দাবি         পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটারের সঠিকতা যাচাইয়ের অনুরোধ         নাইজেরিয়ায় অবৈধ তেল শোধনাগারে বিস্ফোরণ ॥ শিশুসহ নিহত ২৫         রাজধানীর বংশালে নারীর রহস্যজনক মৃত্যু         ৮২ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন         মেজর সিনহা হত্যা ঘটনায় সাক্ষী গ্রহণ শুরু         রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি         ২২ দিন পর আবারও শুরু হচ্ছে ইলিশ ধরা         তিনদিনের মধ্যে দক্ষিণাঞ্চলে বৃষ্টিপাত বাড়তে পারে         প্রথম ঘণ্টার পতনে ডিএসই সূচক ৭ হাজারের নিচে         মিরপুরে ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু         ভারতকে ১০ উইকেটে হারিয়ে ইতিহাস গড়ল পাকিস্তান         রাজধানীতে ইয়াবাসহ আটক ৫৯, মামলা ৫১