রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুক্তিপণের টাকা না পেয়ে রূপগঞ্জে স্কুলছাত্রকে হত্যা

মুক্তিপণের টাকা না পেয়ে রূপগঞ্জে স্কুলছাত্রকে হত্যা

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ৮ ফেব্রুয়ারি ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে মুক্তিপণের ৪৫ হাজার টাকা না পেয়ে অপহরণকারীরা তাজুল ইসলাম (৭) নামে প্রথম শ্রেণীতে পড়ুয়া এক স্কুলছাত্রকে গলাটিপে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সঙ্গে জড়িত সুজন নামে এক অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার গোলাকান্দাইল এলাকার বিল থেকে ওই স্কুলছাত্রের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত তাজুল ইসলাম ময়মনসিংহ জেলার ঈশ^রগঞ্জ থানার বিরকাঠালিয়া এলাকার আব্দুল আউয়াল মিয়ার ছেলে। আব্দুল আউয়াল পরিবার নিয়ে উপজেলার ভুলতা টেলাপাড়া এলাকার মোশারফ মিয়ার বাড়িতে বসবাস করে রাজমিস্ত্রীর কাজ করে আসছে। এছাড়া নিহত তাজুল ইসলাম ভুলতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীতে পড়ুয়া ছাত্র। গ্রেফতারকৃত সুজন কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার মাতারপুর এলাকার আব্দুল হকের ছেলে। তিনি উপজেলার পুরান বাজার এলাকায় বসবাস করে আসছে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, সুজন নিহত স্কুলছাত্র তাজুল ইসলামের বড় ভাই মাজহারুল ইসলামের সঙ্গে স্থানীয় একটি কাপড়ের ছাপা কারখানায় কাজ করত। সেই সুবাদে সুজন প্রায় সময়ই মাজহারুল ইসলামের বাড়িতে আসা-যাওয়া করে পরিবারের সদস্যদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তোলে। এছাড়া প্রায় সময়ই খেলাধুলার জন্য তাজুল ইসলামকে মোবাইল দিত।

গত শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে মোবাইল ফোনের প্রলোভন দেখিয়ে সুজনসহ একদল অপহরণকারী স্কুলছাত্র তাজুল ইসলামকে অপহরণ করে নিয়ে যায়। পরে তাজুল ইসলামের পিতা আব্দুল আউয়ালের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের টাকা পরিশোধ না করা হলে তাজুল ইসলামকে হত্যা করা হবে বলে হুমকি প্রদান করা হয়। গত রবিবার রাতে দাবিকৃত মুক্তিপণের ৫ হাজার টাকাও পরিশোধ করা হয়। মুক্তিপণের বাকি ৪৫ হাজার টাকা না দেয়ায় তাজুল ইসলামকে হত্যা করা হয়।

শীর্ষ সংবাদ:
‘পল্লী উন্নয়ন’ পদক পেলেন শেখ হাসিনা         ক্ষমতায় থাকতে দেওয়া না দেওয়ার বিএনপি কে?         ‘বিশ্ব শান্তি প্রতিষ্ঠার চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত বাংলাদেশ’         নির্বাচনে প্রতিযোগিতা থাকবে কিন্তু প্রতিহিংসা থাকবে না ॥ ইসি আহসান হাবিব         সত্যিকারের জ্ঞান অর্জন করে সোনার মানুষ হতে হবে ॥ শিক্ষামন্ত্রী         আরও ৬ বীরাঙ্গনা পেলেন বীর মুক্তিযোদ্ধার স্বীকৃতি         দেশের ৪৫ শতাংশ মানুষের ক্রয় ক্ষমতা ভালো : বাণিজ্যমন্ত্রী         মীরসরাইয়ে ওসির আল্টিমেটামের পর র‌্যাবের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার         দক্ষ মানবসম্পদ সরবরাহ ও গবেষণা বৃদ্ধিতে কাজ করছে রাবি ॥ ভিসি         বরিশালে সড়ক দুর্ঘটনায় ১০ বাসযাত্রী নিহত         ঢাকা থেকে ১৬৫ যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশ্য মৈত্রী এক্সপ্রেস         হলের পুকুরে ডুবে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু         শাহজিবাজার বিদ্যুত উৎপাদন কেন্দ্রে আগুন         কুয়াকাটায় আর্টিজানাল ফিশারস্ কংগ্রেস ২০২২ অনুষ্ঠিত         প্লাস্টিক পরিষ্কার করলো সোনাইছড়ি ট্রেইলে জবি ট্যুরিজম সোসাইটি         চার ভারতীয়সহ ২২ যাত্রী নিয়ে নেপালের প্লেন নিখোঁজ         ৬ অঞ্চলে কালবৈশাখীর শঙ্কা         কলকাতা থেকে খুলনার পথে বন্ধন এক্সপ্রেস         চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল ১-০ গোলে হারিয়েছে লিভারপুলকে         শিক্ষাঙ্গনে অরাজকতা সৃষ্টিকারীদের অভিপ্রায় বাস্তবায়িত হবে না ॥ শিক্ষামন্ত্রী