রবিবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যুবককে বাসা থেকে ধরে নিয়ে গুলি করে হত্যার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ ব্রাহ্মণবাড়িয়ায় আল আমিন (২৮) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর পরিবারের সদস্যরা দাবি করেন, পুলিশ তাকে দিনদুপুরে বাসা থেকে ধরে নিয়ে হত্যা করেছে। তার স্বজনরা ঘটনার সঙ্গে জড়িতদের বিচার দাবি করেন। এদিকে পুলিশ বলছে, মাদক ব্যবসায়ী দুটি গ্রুপের সংঘর্ষেই আল আমিন মারা গেছে। তার বাড়ি শহরের কান্দিপাড়া মহল্লায়। ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইনুর রহমান জানান, সোমবার রাত দুইটায় পৌর শহরের মেড্ডা সরকারী শিশু পরিবার সংলগ্ন খোলা জায়গায় গোলাগুলির ঘটনা ঘটে। গুলির শব্দ পেয়ে তিনি টহল পুলিশকে সেখানে যাওয়ার নির্দেশ দেন। পুলিশ গিয়ে আহত এক যুবককে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে নিহতের স্ত্রী তানজিন অভিযোগ করে বলেন, সোমবার বিকেল চারটায় থানার আশরাফ দারোগা পুলিশ সোর্স খোকনকে সঙ্গে নিয়ে এসে তার স্বামীকে ধরে নিয়ে যায়। তখন তারা সাদা পোশাকে ছিল। আটকের পর তাকে পানিতে চুবাতে থাকে। নির্মমভাবে তাকে নির্যাতন করে। তারা থানায় গেলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়, আল আমিন নামে কাউকে আমরা ধরে আনিনি। তারপরও রাতে থানায় যাই, কিন্তু পুলিশ আল আমিনকে আমাদের সঙ্গে কথা বলতে দেয়নি। সকালে সোর্স খোকন মোবাইল ফোনে জানায়, আল আমিনকে হাসপাতালে পাঠানো হয়েছে, সেখান থেকে তাকে নিয়ে আসেন।

তিনি আরও অভিযোগ করেন, পুলিশ তার স্বামী আল আমিনকে গুলি করে হত্যা করেছে। তিনি জড়িত পুলিশ সদস্য ও তার সোর্সদের বিচার দাবি করেন।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন সাংবাদিকদের বলেন, পুলিশ আল আমিনকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ সত্য নয়। আমরা যতটুকু জানতে পেরেছি, মাদক ব্যবসার দু’লাখ টাকার ভাগাভাগি নিয়ে দু’পক্ষের সংঘর্ষ হয় মেড্ডা সরকারী শিশু পরিবারের সামনে। গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আল আমিনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ জানায়, তার বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে।

শীর্ষ সংবাদ:
কালোবাজারি চলবে না ॥ তালিকা নিয়ে মাঠে নামছে রেল পুলিশ         বুঝেশুনে উন্নয়ন কাজের পরিকল্পনা নিতে হবে         বিএনপিকে নিয়ম মেনেই নির্বাচনে আসতে হবে ॥ কাদের         ঢাকায় আইসিসি প্রধানের ব্যস্ত দিন         দুদুকের মামলায় হাজী সেলিম কারাগারে         সিলেট নগরীর পানি নামছে ॥ সুনামগঞ্জ হাওড়বাসীর দুর্ভোগ         দুই সন্তানসহ স্ত্রী হত্যা ॥ স্বামী আটক         বিশ্বের সবচেয়ে দামী আম চাষ হচ্ছে দেশে         সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণা ॥ জামাই-শ্বশুর আটক         দেশে কালো টাকা ৮৯ লাখ কোটি, পাচার ৮ লাখ কোটি         সব ব্যাংকারদের বিদেশ ভ্রমণ বন্ধ করলো বাংলাদেশ ব্যাংক         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         ভারত থেকে গমের জাহাজ এলো চট্টগ্রাম বন্দরে, কমছে দাম         কারাগারে হাজী সেলিম, প্রথম শ্রেণির মর্যাদা         অর্থনীতি সমিতির ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ         কোভিড-১৯ : ভারত-ইন্দোনেশিয়াসহ ১৬ দেশের হজযাত্রীদের দুঃসংবাদ         বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা         পেছাচ্ছে না ৪৪তম বিসিএস প্রিলি         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         রাজধানীর গুলশানে দারিদ্র্য কম, বেশি কুড়িগ্রামের চর রাজিবপুরে