মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় নিহত তিন ॥ আহত ৩২

জনকণ্ঠ ডেস্ক ॥ নৈশকোচ নিয়ন্ত্রণ হারিয়ে দিনাজপুরে একযাত্রী নিহত ও ৩০ জন আহত হয়েছেন। ট্রাকচাপায় বান্দরবানে মোটরসাইকেল চালক নিহত ও দুই আরোহী আহত এবং মাগুরায় এক নারী নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

দিনাজপুর ॥ সড়ক দুর্ঘটনায় নৈশকোচের এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩০ জন। বৃহস্পতিবার রাত ৯টায় বীরগঞ্জ উপজেলার পৌর ভবনের সামনের সড়কে বালিয়াডাঙ্গী থেকে ঢাকাগামী নৈশকোচ কর্ণফুলী এক্সপ্রেস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

ঘটনাস্থলে কোচের যাত্রী সিরাজুল ইসলাম নিহত হন। নিহত সিরাজুল ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার কালমেঘ দিঘলপুখুরী গ্রামের বাসিন্দা। বীরগঞ্জ থানার ওসি আবু আক্কাছ আহমদ জানান, দুর্ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করেন। কোচের আহত ৩০ যাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বান্দারবান ॥ সদর উপজেলার গুংগুরুপাড়া এলাকায় ব্রিক ফিল্ডের ইট বোঝাই ট্রাকচাপায় এক মোটরসাইকেল চালক নিহত এবং আরও দুই আরোহী আহত হয়েছে। শুক্রবার বিকেল চারটার দিকে সদর উপজেলার গুংগুরুপাড়া এলাকায় এবিসি ব্রিক ফিল্ডের ইট বোঝাই একটি ট্রাক একটি মোটরসাইকেলকে চাপা দেয় এ সময় ঘটনাস্থলেই চালক জসিম উদ্দিন নিহত হয় এবং আরোহী আমির হোসেন ও আলম গুরুতর আহত হয়। নিহতের লাশ ও আহত দুইজনকে স্থানীয়রা বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসলে কর্মরত ডাক্তার আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

মাগুরা ॥ বৃহস্পতিবার রাতে সড়ক দুর্ঘটনায় কমলা রানী বিশ্বাস (৫০) নামে এক মহিলা নিহত হয়েছে। তার বাড়ি শালিখার চুকিনগর গ্রামে । জানা গেছে, আড়পাড়াÑকালীগঞ্জ সড়কের চুকিনগরে রাস্তা পার হওয়ার সময় একটি মোটর সাইকেল তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন এবং মাগুরা সদর হাসপাতালে ভর্তির পর তার মৃত্যু হয়।

শীর্ষ সংবাদ:
ফটিকছড়িতে ভারতের দেওয়া লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স হস্তান্তর         ‘বিএনপি অগণতান্ত্রিক পথে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে’         একনেকে ১০ প্রকল্প অনুমোদন         ব্রিটেনে পাঁচ বাঙালীর নামে পাঁচটি নতুন ভবন উৎসর্গ         ৪০২ দিন পর খেলতে নামলেন মাশরাফি         ইউক্রেন বিষয়ে পশ্চিমা নেতাদের সঙ্গে আলোচনা ব্রিটিশ প্রধানমন্ত্রীর         প্রথমবারের মত দক্ষিণ কোরিয়ায় দৈনিক সংক্রমণ ৮ হাজার ছাড়িয়েছে         ভারতে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ৭ মেডিকেল শিক্ষার্থী নিহত         ওমিক্রনে শিশুদের ঝুঁকি বাড়ছে         ‘জাতিসংঘে চিঠি শান্তিরক্ষা মিশনে প্রভাব ফেলবে না’         রাজশাহীতে করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্তের হার ৫৫.৭৮%         ক্যামেরুনের স্টেডিয়ামে খেলা চলাকালে হুড়োহুড়িতে ছয় দর্শকের মৃত্যু         এবার র‌্যাবকে নিষিদ্ধ করতে ইইউতে চিঠি         ‘দুর্নীতিগ্রস্ত’ দেশের তালিকায় বাংলাদেশ ১৩তম         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৯২২ জন         ইন্দোনেশিয়ায় জাতিগত সংঘাতে ১৯ জন নিহত         কমতে পারে রাতের তাপমাত্রা         আজ বাংলাদেশ-রাশিয়া সম্পর্কের ৫০ বছর         আগুন যেন অপ্রতিরোধ্য ॥ একের পর এক দুর্ঘটনা ঘটেই চলেছে         শাবি ভিসির পদত্যাগ দাবিতে আন্দোলন অব্যাহত