শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়ায় সোনার দোকানে ডাকাতি, একজন গ্রেফতার

  • টাকা ও স্বর্ণালঙ্কার উদ্ধার

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বগুড়া শহরের জনাকীর্ণ নিউমার্কেটের পেছনে শনিবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে বোমা মেরে গুলি ছুড়ে আল হাসান জুয়েলার্সে ডাকাতি হয়েছে। রাতেই পুলিশ ডাকাতির ঘটনায় ব্যবহৃত মাইক্রোবাস আটক এবং দুর্বৃত্তদের একজনকে গ্রেফতার করেছে। লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে।

গুলি ও বোমায় জুয়েলার্সের মালিকসহ ৪ জন আহত হয়। মুখোশ পরা দুর্বৃত্তরা ৫শ’ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৫ লাখ টাকারও বেশি লুট করে নিয়ে যায়। তারা একটি মাক্রোবাসযোগে এসে ডাকাতি করে পালিয়ে যায়। পুলিশ জানায় ঘটনার পরই তারা তৎপর হয়। রাত সাড়ে ৮টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কের নয়মাইল এলাকায় বেপরোয়া গতিতে যাওয়া মাইক্রোবাসকে থামানোর পরই ভিতর থেকে কয়েকজন বেরিয়ে অন্ধকারে পালিয়ে যায়। তাদের মধ্যে একজনকে গ্রেফতার করা হয়। তার নাম আলমগীর হোসেন (২০)। সে পাবনার আতাইকুলা গ্রামের টুকু লস্করের ছেলে। ওই মাইক্রোবাসের ভিতর থেকে লুট করা স্বর্ণালঙ্কার ও টাকা উদ্ধার করা হয়।

সন্ধ্যার সময় বগুড়া নিউমার্কেটের পুরো এলাকা জনাকীর্ণ থাকে। এই সময় দুর্বৃত্তরা পাশের রাস্তায় সাদা মাইক্রোবাস থেকে নেমে প্রথমে দুইজন ক্রেতা সেজে দোকানে ঢোকে। মুহূর্তেই মুখোশ পরা ৭/৮ জন কয়েকটি ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে দোকানের ভেতরে ঢোকে প্রথমে মালিক গুলজার রহমানের উরুতে গুলি করে সিন্দুকের চাবি নেয়। তারপর সিন্দুকে রক্ষিত ৫ লাখের বেশি টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে বস্তায় ভরে। তারা শোকেস থেকে ডিসপ্লে করা সোনার গহনা লুট করে একই বস্তায় ভরে গুলি ও বোমা ছুড়তে ছুড়তে মাইক্রোবাসে উঠে পালিয়ে যায়। এ সময় লোকজন ধাওয়া দিলে দুর্বৃত্তরা গুলি ছোড়ে ও বোমা মেরে হাইওয়ের দিকে যায়। দুর্বৃত্তদের গুলিতে আহত হয় দোকানের কর্মচারী জাকিউল হোসেন, জাহাঙ্গীর আলম ও একজন হকার।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪         রবিবার থেকে ভার্চুয়ালিও চলবে সব অধস্তন আদালত         করোনা টেস্ট ॥ চাপ বাড়ছে হাসপাতালে         বর্তমানে মজুদ রয়েছে ৯ কোটি টিকা ॥ তথ্যমন্ত্রী         দেখানোর জন্য নয়, নিজের স্বার্থেই পরতে হবে মাস্ক         বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে চলবে পরীক্ষা, খোলা থাকবে হল         ভ্যাট ও টাক্স আদায়ে হয়রানি বন্ধের দাবি তৃণমূল ব্যবসায়ীদের         মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন ৯০ হাজার কোটি টাকা         অতিরিক্ত আইজিপি হলেন ৭ কর্মকর্তা         রাজধানীতে ৯ কেজি গাঁজাসহ আটক ১         ইয়েমেনের কারাগারে সৌদি হামলায় নিহত ৭০         ৩ বিভাগে বৃষ্টির পূ্র্বাভাস         একসঙ্গে করোনার দুই ডোজ টিকা, যন্ত্রণায় কাতরাচ্ছে চতুর্থ শ্রেণির ছাত্রী         ফরিদগঞ্জে একটি উচ্চ বিদ্যালয়ে ৩শ শিক্ষার্থীদের করোনার টিকা নিতে অর্থ আদায়         মাগুরায় চিনি মিশ্রিত খেজুর গুড় পাটালী বিক্রি হচ্ছে, প্রতারিত হচ্ছে ক্রেতা         মুম্বাইয়ে বহুতল ভবনে আগুন, নিহত ৭         নীলক্ষেত থেকে সরে গেলেন শিক্ষার্থীরা         মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া         প্রতারকের খপ্পরে পড়ে ১৮ দিনের সন্তান বিক্রি         রাজধানীতে জাল টাকাসহ গ্রেফতার ১