বৃহস্পতিবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়ায় সোনার দোকানে ডাকাতি, একজন গ্রেফতার

  • টাকা ও স্বর্ণালঙ্কার উদ্ধার

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বগুড়া শহরের জনাকীর্ণ নিউমার্কেটের পেছনে শনিবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে বোমা মেরে গুলি ছুড়ে আল হাসান জুয়েলার্সে ডাকাতি হয়েছে। রাতেই পুলিশ ডাকাতির ঘটনায় ব্যবহৃত মাইক্রোবাস আটক এবং দুর্বৃত্তদের একজনকে গ্রেফতার করেছে। লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে।

গুলি ও বোমায় জুয়েলার্সের মালিকসহ ৪ জন আহত হয়। মুখোশ পরা দুর্বৃত্তরা ৫শ’ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৫ লাখ টাকারও বেশি লুট করে নিয়ে যায়। তারা একটি মাক্রোবাসযোগে এসে ডাকাতি করে পালিয়ে যায়। পুলিশ জানায় ঘটনার পরই তারা তৎপর হয়। রাত সাড়ে ৮টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কের নয়মাইল এলাকায় বেপরোয়া গতিতে যাওয়া মাইক্রোবাসকে থামানোর পরই ভিতর থেকে কয়েকজন বেরিয়ে অন্ধকারে পালিয়ে যায়। তাদের মধ্যে একজনকে গ্রেফতার করা হয়। তার নাম আলমগীর হোসেন (২০)। সে পাবনার আতাইকুলা গ্রামের টুকু লস্করের ছেলে। ওই মাইক্রোবাসের ভিতর থেকে লুট করা স্বর্ণালঙ্কার ও টাকা উদ্ধার করা হয়।

সন্ধ্যার সময় বগুড়া নিউমার্কেটের পুরো এলাকা জনাকীর্ণ থাকে। এই সময় দুর্বৃত্তরা পাশের রাস্তায় সাদা মাইক্রোবাস থেকে নেমে প্রথমে দুইজন ক্রেতা সেজে দোকানে ঢোকে। মুহূর্তেই মুখোশ পরা ৭/৮ জন কয়েকটি ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে দোকানের ভেতরে ঢোকে প্রথমে মালিক গুলজার রহমানের উরুতে গুলি করে সিন্দুকের চাবি নেয়। তারপর সিন্দুকে রক্ষিত ৫ লাখের বেশি টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে বস্তায় ভরে। তারা শোকেস থেকে ডিসপ্লে করা সোনার গহনা লুট করে একই বস্তায় ভরে গুলি ও বোমা ছুড়তে ছুড়তে মাইক্রোবাসে উঠে পালিয়ে যায়। এ সময় লোকজন ধাওয়া দিলে দুর্বৃত্তরা গুলি ছোড়ে ও বোমা মেরে হাইওয়ের দিকে যায়। দুর্বৃত্তদের গুলিতে আহত হয় দোকানের কর্মচারী জাকিউল হোসেন, জাহাঙ্গীর আলম ও একজন হকার।

শীর্ষ সংবাদ:
কুমিল্লা সিটি নির্বাচনে ছয় মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা         বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ         সহসাই গ্যাস পাচ্ছেন না কামরাঙ্গীরচরের বাসিন্দারা         করোনা : ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৫         আন্দোলনের কোন বিকল্প নেই ॥ মির্জা ফখরুল         দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও বৈশ্বিক অর্থনৈতিক অস্থিরতা মোকাবেলায় বিশেষ বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর         জুনের শেষ সপ্তাহে পদ্মা সেতুর উদ্বোধন : মন্ত্রিপরিষদ সচিব         হিডেন স্পাই ওয়্যারলেস কিট দিয়ে নিয়োগের প্রশ্নপত্র সমাধান, চুক্তি ১৫ লাখে         খোলাবাজারে কমেছে ডলারের দাম         ডিকভেলা আর চান্দিমালের দৃঢ়তায় নায়ক হয়ে উঠতে পারেননি তাইজুল         রন্দ্রে রন্দ্রে অনিয়ম : ভোক্তার ডিজি         অসুস্থ বন্ধুর জন্য আর্থিক সাহায্যের আবেদন জবি শিক্ষার্থীদের         শুক্রবার ভোটার তালিকা হালনাগাদ উদ্বোধন         সুনামগঞ্জের তাহিরপুরে বজ্রপাতে নিহত ৩, আহত ১৫         সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত         আবদুল গাফফার চৌধুরীর বর্ণাঢ্য জীবন