শনিবার ১৫ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লক্ষ্মীপুরে ‘বন্দুক যুদ্ধে’ শুটার বাশার নিহত, অস্র উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরে পুলিশের সাথে ‘বন্দুক যুদ্ধে’ বাশার বাহিনীর প্রধান শুটার বাশার (৩৫) নিহত হয়েছে। এতে পুলিশের একজন এস.আই সহ তিন পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরী এলজি এবং ৫ রাউন্ড গুলি এবং অন্যান্য দেশীয় অস্র উদ্ধার করা হয়।

শুক্রবার দিবাগত গভীর রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার পার্বতীনগরের কাজ্জালিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বাশার একই ইউনিয়নের সোনাপুর গ্রামের সৈয়দ আহম্মদের ছেলে। ময়না তদন্তের জন্য তার লাশ সদর হাসপাতাল মর্গে রাখা রয়েছে। তার বুকের মাঝখানে গুলির গভীর গর্তের ক্ষত চিহ্ন রয়েছে।

আহত পুলিশের এস.আই ওমর ফারুক, কনস্টেবল কুদ্দুস এবং উৎপল লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন ভূঁইয়া জানান, শুটার বাশারের নেতৃত্বে একদল ডাকাত কাজ্জালিপুর গ্রামে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযানে যায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে এতোপাতাড়ি গুলি চালায়। আত্মরক্ষার জন্য পুুলিশও পাল্টাগুলি চালায়। এক পর্যায়ে ডাকাতদল পিছু হটে। এদের মধ্যে গুলিবিদ্ধ অবস্থায় বাহিনী প্রধান বাশারকে মাটিতে পড়ে থাকতে দেখা যায়। পুলিশ তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। পুলিশ ওই সময় ঘটনাস্থল থেকে একটি এলজি, ৫ রাউন্ডগুলিসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় হত্যাসহ ১৫ টি মামলা রয়েছে।

শীর্ষ সংবাদ:
মিয়ানমারের সঙ্গে আলোচনা করতে মোমেনের আহ্বান         ডিজিটাল নিরাপত্তা আইন ফের পর্যালোচনা করা হবে ॥ আইনমন্ত্রী         নতুন পরিচয়ে দেশ ॥ এলডিসি থেকে উন্নয়নশীলের মর্যাদা         বিশ্বে শুরু হচ্ছে সিঙ্গেল ডোজ ভ্যাকসিন প্রয়োগ         কৃষি উৎপাদন বাড়াতে চট্টগ্রামে ৭২৫ কিমি খাল কাটা হবে ॥ কৃষিমন্ত্রী         পঞ্চম দফায় ২৯ পৌরসভায় ভোট কাল         চিকিৎসকের বাসায় শিশু গৃহকর্মীকে অমানুষিক নির্যাতন         ভ্যাকসিন নিয়ে অবশেষে ভুল ভাঙল         করোনা ভাইরাসে আরও ১১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪৭০         ‘সাগরে ভাসমান রোহিঙ্গারা বাংলাদেশের জলসীমা থেকে দূরে’         উন্নয়নশীল দেশে উত্তরণের সুখবর জানাতে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী         মুশতাকের মৃত্যুর কারণ জানতে প্রয়োজনে তদন্ত কমিটি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮         মুশতাকের মৃত্যুর প্রতিবাদে শাহবাগে অবরোধ করে বিক্ষোভ         বগুড়ায় বাসের ধাক্কায় প্রাণ গেল চার জনের         করোনা ভাইরাস ॥ বিশ্বজুড়ে মৃত্যু ২৫ লাখ ছাড়াল         বাইডেনের নির্দেশে সিরিয়ায় ইরানপন্থী মিলিশিয়াদের ওপর যুক্তরাষ্ট্রের হামলা         করোনা ভাইরাস ॥ ব্রাজিলে মৃত্যু ছাড়াল আড়াই লাখ         ভারত বায়োটেকের ২ কোটি ডোজ ভ্যাকসিন কিনবে ব্রাজিল         চীনের উইঘুর নিপীড়ন গণহত্যা ॥ ডাচ পার্লামেন্ট