সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মির্জা ফখরুলের বিরুদ্ধে অভিযোগ গঠন ১৪ মার্চ

অনলাইন রিপোর্টার ॥ নাশকতার মামলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ২৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য আগামী ১৪ মার্চ দিন ধার্য করেছে আদালত। বৃহস্পতিবার মামলার অভিযোগ গঠন শুনানির দিন ধার্য ছিল। মির্জা ফখরুল আদালতে হাজির না হওয়ায় তার আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ অভিযোগ গঠন শুনানি পেছানোর জন্য সময়ের আবেদন করেন।

ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জামান সময়ের আবেদন মঞ্জুর করে অভিযোগ গঠন শুনানির জন্য ১৪ মার্চ দিন ধার্য করেন। ২০১২ সালের ৯ ডিসেম্বর রাজধানীর কলাবাগান থানাধীর পদ্মা জেনারেল হাসপাতালের সামনে বিএনপি-জামায়াতের ২৫/৩০ জন সদস্য রাস্তায় গাড়ি ভাংচুর, নিরীহ মানুষকে মারধর ও টাকা পয়সা নিয়ে যায়। এ ঘটনায় কলাবাগান থানার উপ-পরিদর্শক মাসুদ সিকদার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records