সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমিরের সম্পর্কে সালমানের বিস্ফোরক উক্তি

আমিরের সম্পর্কে সালমানের বিস্ফোরক উক্তি

অনলাইন ডেস্ক॥ বলিউড তারকা আমির খানকে ঘৃণা করেন তারই সহকর্মী সালমান খান। নিন্দুকরা বলেননি, সালমান নিজেই এমন বিস্ফোরক তথ্য দিয়েছেন ভক্তদের।

সম্প্রতি আমিরের 'দাঙ্গাল' ছবিটি মুক্তি পেয়েছে। প্রিয় বন্ধু শাহরুখ খানের পাশাপাশি সালমানের জন্যও আলাদাভাবে ছবিটি দেখার আয়োজন করেন আমির। সালমান তার পরিবারের সদস্যদের সঙ্গে বসেই ছবিটি দেখেছেন।

আর ছবি দেখেই ক্ষেপেছেন তিনি। কারণ, তার পরিবারের সদস্যদের মতে 'সুলতান' ছবির চেয়েও 'দাঙ্গাল' অনেক ভালো হয়েছে। আর এতে মনক্ষুণ্ণ হয়েছেন সালমান। 'দাঙ্গাল' ছবিটির মতো সালমানের 'সুলতান' ছবিটিও কুস্তিগীরের আত্মজীবনী নিয়ে তৈরি করা। কিন্তু পরিবারের বিচারে আমিরের চেয়েও পিছিয়ে পড়লেন তিনি।

ছবি দেখার পর সালমান ফেসবুকে লিখেছেন, আজ (বৃহস্পতিবার) সন্ধ্যায় আমার পরিবার 'দাঙ্গাল' ছবিটি দেখেছে। তাদের মতে, এটি সুলতানের চেয়েও ভালো। আমির তোমাকে ব্যক্তিগতভাবে ভীষণ ভালোবাসি। কিন্তু পেশাগতভাবে ঘৃণা করি!

শীর্ষ সংবাদ:
সংক্রমণের হার ২০ শতাংশ ছাড়িয়েছে : স্বাস্থ্য মহাপরিচালক         স্বাস্থ্যবিধি মানাতে ‘অ্যাকশনে’ যাবে সরকার         না’গঞ্জে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         সিইসি ও ইসি নিয়োগ আইন মন্ত্রিসভায় অনুমোদন         ৫০ বছর হলেই বুস্টার ডোজ ॥ স্বাস্থ্যমন্ত্রী         ‘নাসিক নির্বাচন ইভিএমে শান্তিপূর্ণভাবে হয়েছে’         হল ছাড়বেন না শাবি শিক্ষার্থীরা, ভিসির পদত্যাগ দাবিতে উত্তাল ক্যাম্পাস         রাষ্ট্রপতিকে ধন্যবাদ দিতে সংসদে প্রস্তাব         দেশে ৫৫ জনের দেহে ওমিক্রন শনাক্ত         প্রথম ডোজ নিয়েছে ৭৭ লাখ শিক্ষার্থী ॥ নওফেল         মহামারীর মধ্যে বিশ্বের শীর্ষ ১০ ধনীর সম্পদ বেড়ে দ্বিগুণ হয়েছে ॥ অক্সফাম         আবারও করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর         আজ সুপ্রিম কোর্টের বিচারিক কার্যক্রম বন্ধ         শৈত্য প্রবাহ থাকবে আরও দুই-একদিন         কিংবদন্তি কত্থক শিল্পী বিরজু মহারাজ আর নেই         উখিয়া-টেকনাফে হাইওয়ে পুলিশের ঘুষ বাণিজ্য, রোহিঙ্গাসহ চালকদের হাতে হাতে টোকেন         মালির ক্ষমতাচ্যুত প্রেসিডেন্ট ইব্রাহিম বাউবাকার আর নেই         ফের ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া, জানাল দক্ষিণ কোরিয়া         পদত্যাগ করলেন শাবির সেই প্রভোস্ট