সোমবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মিতু হত্যা মামলায় নিহতের পিতা মোশাররফকে জিজ্ঞাসাবাদ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চাঞ্চল্যকর মাহমুদা খানম মিতু হত্যা মামলায় স্বামী সাবেক এসপি বাবুল আক্তারের পর এবার জিজ্ঞাসাবাদ করা হলো পিতা মোশাররফ হোসেনকে। মামলাটির তদন্ত কর্মকর্তা সিএমপির গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ কমিশনার মোঃ কামরুজ্জামান বৃহস্পতিবার মিতুর বাবাকে জিজ্ঞাসাবাদ করেন। চট্টগ্রামে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে সকাল দশটা থেকে এই জিজ্ঞাসাবাদ চলে। এ সময় মিতু হত্যার ঘটনার নেপথ্যে বাবুল আক্তারের বিরুদ্ধে আসা অভিযোগসহ সংশ্লিষ্ট সকল বিষয় ওঠে আসে।

মামলা তদন্তের সঙ্গে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, জিজ্ঞাসাবাদে বাবুল আক্তারের শ্বশুর মোশাররফ হোসেন বলেছেন, এই হত্যাকা-ের সঙ্গে যদি বাবুলের সংশ্লিষ্টতা থেকে থাকে তারও তদন্ত করা হোক। তিনি তার কন্যা মিতু হত্যার সুষ্ঠু বিচার প্রত্যাশা করেন।

সিএমপির গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ কমিশনার ও মামলার মামলার তদন্ত কর্মকর্তা মোঃ কামরুজ্জামান সাংবাদিকদের জানান, মামলার তদন্ত কাজের অংশ হিসেবে মিতুর পিতার বক্তব্য গ্রহণ করা প্রয়োজন ছিল। সে কারণেই তাকে ডাকা হয়েছে। তিনি চট্টগ্রামে এসে তার বক্তব্য দিয়েছেন। এর বেশি কিছু তিনি জানাতে সম্মত হননি।

বাবুল আক্তারের শ্বশুর মোশাররফ হোসেন জানান, তদন্ত কর্মকর্তা তাকে ডেকেছিলেন। সে জন্য তিনি চট্টগ্রামে এসেছেন। যা যা জানতে চাওয়া হয়েছে তার সবই জানিয়েছেন। এ সময় হত্যার সঙ্গে বাবুল আক্তারের সংশ্লিষ্টতার অভিযোগ প্রসঙ্গ এসেছে কিনা এ প্রসঙ্গে হ্যাঁ সূচক জবাব দিয়ে জানান, মামলার তদন্তে সকল ধরনের সহযোগিতা তিনি করবেন। যদি বাবুলের সংশ্লিষ্টতার তথ্য থাকে তাও তদন্ত করা হোক।

শীর্ষ সংবাদ:
কালোবাজারি চলবে না ॥ তালিকা নিয়ে মাঠে নামছে রেল পুলিশ         বুঝেশুনে উন্নয়ন কাজের পরিকল্পনা নিতে হবে         বিএনপিকে নিয়ম মেনেই নির্বাচনে আসতে হবে ॥ কাদের         ঢাকায় আইসিসি প্রধানের ব্যস্ত দিন         দুদুকের মামলায় হাজী সেলিম কারাগারে         সিলেট নগরীর পানি নামছে ॥ সুনামগঞ্জ হাওড়বাসীর দুর্ভোগ         দুই সন্তানসহ স্ত্রী হত্যা ॥ স্বামী আটক         বিশ্বের সবচেয়ে দামী আম চাষ হচ্ছে দেশে         সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণা ॥ জামাই-শ্বশুর আটক         দেশে কালো টাকা ৮৯ লাখ কোটি, পাচার ৮ লাখ কোটি         সব ব্যাংকারদের বিদেশ ভ্রমণ বন্ধ করলো বাংলাদেশ ব্যাংক         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         ভারত থেকে গমের জাহাজ এলো চট্টগ্রাম বন্দরে, কমছে দাম         কারাগারে হাজী সেলিম, প্রথম শ্রেণির মর্যাদা         অর্থনীতি সমিতির ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ         কোভিড-১৯ : ভারত-ইন্দোনেশিয়াসহ ১৬ দেশের হজযাত্রীদের দুঃসংবাদ         বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা         পেছাচ্ছে না ৪৪তম বিসিএস প্রিলি         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         রাজধানীর গুলশানে দারিদ্র্য কম, বেশি কুড়িগ্রামের চর রাজিবপুরে