শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মিতু হত্যা মামলায় নিহতের পিতা মোশাররফকে জিজ্ঞাসাবাদ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চাঞ্চল্যকর মাহমুদা খানম মিতু হত্যা মামলায় স্বামী সাবেক এসপি বাবুল আক্তারের পর এবার জিজ্ঞাসাবাদ করা হলো পিতা মোশাররফ হোসেনকে। মামলাটির তদন্ত কর্মকর্তা সিএমপির গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ কমিশনার মোঃ কামরুজ্জামান বৃহস্পতিবার মিতুর বাবাকে জিজ্ঞাসাবাদ করেন। চট্টগ্রামে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে সকাল দশটা থেকে এই জিজ্ঞাসাবাদ চলে। এ সময় মিতু হত্যার ঘটনার নেপথ্যে বাবুল আক্তারের বিরুদ্ধে আসা অভিযোগসহ সংশ্লিষ্ট সকল বিষয় ওঠে আসে।

মামলা তদন্তের সঙ্গে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, জিজ্ঞাসাবাদে বাবুল আক্তারের শ্বশুর মোশাররফ হোসেন বলেছেন, এই হত্যাকা-ের সঙ্গে যদি বাবুলের সংশ্লিষ্টতা থেকে থাকে তারও তদন্ত করা হোক। তিনি তার কন্যা মিতু হত্যার সুষ্ঠু বিচার প্রত্যাশা করেন।

সিএমপির গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ কমিশনার ও মামলার মামলার তদন্ত কর্মকর্তা মোঃ কামরুজ্জামান সাংবাদিকদের জানান, মামলার তদন্ত কাজের অংশ হিসেবে মিতুর পিতার বক্তব্য গ্রহণ করা প্রয়োজন ছিল। সে কারণেই তাকে ডাকা হয়েছে। তিনি চট্টগ্রামে এসে তার বক্তব্য দিয়েছেন। এর বেশি কিছু তিনি জানাতে সম্মত হননি।

বাবুল আক্তারের শ্বশুর মোশাররফ হোসেন জানান, তদন্ত কর্মকর্তা তাকে ডেকেছিলেন। সে জন্য তিনি চট্টগ্রামে এসেছেন। যা যা জানতে চাওয়া হয়েছে তার সবই জানিয়েছেন। এ সময় হত্যার সঙ্গে বাবুল আক্তারের সংশ্লিষ্টতার অভিযোগ প্রসঙ্গ এসেছে কিনা এ প্রসঙ্গে হ্যাঁ সূচক জবাব দিয়ে জানান, মামলার তদন্তে সকল ধরনের সহযোগিতা তিনি করবেন। যদি বাবুলের সংশ্লিষ্টতার তথ্য থাকে তাও তদন্ত করা হোক।

শীর্ষ সংবাদ:
বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় দরপতন, কমেছে রূপা ও প্লাটিনামের দামও         রাজশাহীতে ভারতীয় সহকারী হাই-কমিশনের ২৪ কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত         ভূমধ্যসাগরে মারা যাওয়া ৭ জনের নৌকায় ২৮৭ জনের মধ্যে ২৭৩ জনই বাংলাদেশি         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ৮৭১ জনের মৃত্যু         নীলফামারীর অরক্ষিত লেভেলক্রসিং গুলোতে দুর্ঘটনায় প্রাণহানি বাড়ছে         ভর্তুকি বাড়লেও সারের দাম বাড়বে না ॥ কৃষিমন্ত্রী         ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন ॥ মনিটরিং সেল গঠন         করোনা ভাইরাস ॥ রাশিয়ায় মৃত্যু ৭ লাখ ছাড়াল         মানিকগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ৩         এক বছরে ঢামেকে টিকা পেয়েছেন ৫ লাখ মানুষ         করোনার অজুহাতে যেন স্কুল শিক্ষা কার্যক্রমে ছেদ না পড়ে ॥ ইউনিসেফ         কলাপাড়ায় উপকূলীয় নদী সম্মেলন ২০২২ অনুষ্ঠিত         বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আত্মহত্যা বেড়েছে         রাবিতে করোনার উর্ধ্বগতি, হাসপাতালে ভর্তির হার শূন্য         বিপিএল চট্রগ্রাম পর্ব ॥ টস হেরে ব্যাটিং করছে বরিশাল         রাতে একাদশে ভর্তির ফল         শৈত্যপ্রবাহ থাকবে আরও দু-তিন দিন         রাজশাহীতে আজ রাত ৮টার পর বন্ধ থাকবে দোকানপাট         রাজশাহীতে করোনা ও উপসর্গে চারজনের মৃত্যু         চীন মিয়ানমারের ‘গৃহযুদ্ধ’ নিরসনে বিশ্বকে তৎপর হওয়ার আহ্বান জানিয়েছে