বৃহস্পতিবার ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চলচ্চিত্রে আগ্রহী অপরূপা

নিয়মিত চলচ্চিত্রে আগ্রহী অপরূপা

স্টাফ রিপোর্টার ॥ এই সময়ে অত্যন্ত সম্ভাবনাময় টিভি ও চলচ্চিত্র অভিনেত্রী অপরূপা। সাম্প্রতিক সময়ে একাধিক নাটক, টেলিফিল্ম ও চলচ্চিত্রে কাজ করে ইতোমধ্যে সংশ্লিষ্টদের কাছে নিজের অভিনয় প্রতিভার পরিচয় দিয়েছেন। অভিনয়ের পাশাপাশি নিয়মিত ডাবিং করে থাকেন তিনি। সেই সূত্র ধরে দেশের গুণী নির্মাতাদের সঙ্গে কাজ করছেন। প্রতিনিয়ত নতুন নতুন কাজের জন্য চুক্তিবদ্ধ হচ্ছেন। তবে চলচ্চিত্রের কাজের প্রতি বিশেষ দুর্বলতা আছে অপরূপার। অভিনয় ক্যারিয়ারে ভবিষ্যতে চলচ্চিত্রেই থিতু হতে চান এই অভিনেত্রী।

শরীয়তপুরের মেয়ে অপরূপার মিডিয়ায় ভাল কাজের আশায় অপরূপা দেশের প্রখ্যাত প্রতিষ্ঠান বুলবুল ললিত কলা একাডেমিতে নাচ শিখেছেন। এরই ধারাবাহিকতায় দেলোয়ার জাহান ঝন্টুর হাত ধরে ‘বিষে ভরা নাগিন’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয়। এরপর কাজ করেছেন এম এম সরকারের ‘নাগ নাগিনীর স্বপ্ন’ চলচ্চিত্রে। পাশাপাশি আল হাজেনের পরিচালনায় ‘মীকাঈলের বায়োস্কোপ’, ‘রাখল বন্ধু’সহ বেশকিছু নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন। মাঝখানে কিছু সময় বিরতির পর আবার শুরু করেছেন নাটকের কাজ। পাশাপাশি মিউজিক ভিডিওর মডেল হিসেবেও কাজ করছেন। তবে অপরূপা নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করার স্বপ্ন দেখেন। এ প্রসঙ্গে অপরূপা বলেন, আমি ছোট বেলা থেকেই চলচ্চিত্রে অভিনয় করার স্বপ্ন দেখে আসছি। তারই ধারাবাহিকতায় ঝন্টু স্যারের হাত ধরে আমার শুরুটা হয়েছিল। আবার সকলের সহযোগিতা ও ভালবাসা নিয়ে ভাল ভাল গল্পের চলচ্চিত্রে অভিনয় করতে চাই। অপরূপা তার মেধা, কাজের প্রতি নিষ্ঠা এবং সাধনার মাধ্যমে তার অভীষ্ট লক্ষ্যে পৌঁছে যাবেন। সেই প্রত্যাশা সকলের। তার জন্য শুভ কামনা।

শীর্ষ সংবাদ:
বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা