সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চলচ্চিত্রে আগ্রহী অপরূপা

নিয়মিত চলচ্চিত্রে আগ্রহী অপরূপা

স্টাফ রিপোর্টার ॥ এই সময়ে অত্যন্ত সম্ভাবনাময় টিভি ও চলচ্চিত্র অভিনেত্রী অপরূপা। সাম্প্রতিক সময়ে একাধিক নাটক, টেলিফিল্ম ও চলচ্চিত্রে কাজ করে ইতোমধ্যে সংশ্লিষ্টদের কাছে নিজের অভিনয় প্রতিভার পরিচয় দিয়েছেন। অভিনয়ের পাশাপাশি নিয়মিত ডাবিং করে থাকেন তিনি। সেই সূত্র ধরে দেশের গুণী নির্মাতাদের সঙ্গে কাজ করছেন। প্রতিনিয়ত নতুন নতুন কাজের জন্য চুক্তিবদ্ধ হচ্ছেন। তবে চলচ্চিত্রের কাজের প্রতি বিশেষ দুর্বলতা আছে অপরূপার। অভিনয় ক্যারিয়ারে ভবিষ্যতে চলচ্চিত্রেই থিতু হতে চান এই অভিনেত্রী।

শরীয়তপুরের মেয়ে অপরূপার মিডিয়ায় ভাল কাজের আশায় অপরূপা দেশের প্রখ্যাত প্রতিষ্ঠান বুলবুল ললিত কলা একাডেমিতে নাচ শিখেছেন। এরই ধারাবাহিকতায় দেলোয়ার জাহান ঝন্টুর হাত ধরে ‘বিষে ভরা নাগিন’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয়। এরপর কাজ করেছেন এম এম সরকারের ‘নাগ নাগিনীর স্বপ্ন’ চলচ্চিত্রে। পাশাপাশি আল হাজেনের পরিচালনায় ‘মীকাঈলের বায়োস্কোপ’, ‘রাখল বন্ধু’সহ বেশকিছু নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন। মাঝখানে কিছু সময় বিরতির পর আবার শুরু করেছেন নাটকের কাজ। পাশাপাশি মিউজিক ভিডিওর মডেল হিসেবেও কাজ করছেন। তবে অপরূপা নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করার স্বপ্ন দেখেন। এ প্রসঙ্গে অপরূপা বলেন, আমি ছোট বেলা থেকেই চলচ্চিত্রে অভিনয় করার স্বপ্ন দেখে আসছি। তারই ধারাবাহিকতায় ঝন্টু স্যারের হাত ধরে আমার শুরুটা হয়েছিল। আবার সকলের সহযোগিতা ও ভালবাসা নিয়ে ভাল ভাল গল্পের চলচ্চিত্রে অভিনয় করতে চাই। অপরূপা তার মেধা, কাজের প্রতি নিষ্ঠা এবং সাধনার মাধ্যমে তার অভীষ্ট লক্ষ্যে পৌঁছে যাবেন। সেই প্রত্যাশা সকলের। তার জন্য শুভ কামনা।

শীর্ষ সংবাদ:
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ         এক প্রতিষ্ঠানের ২৭৫ কোটি টাকা ভ্যাট ফাঁকির অভিযোগ         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৫৬         বাংলাদেশ-ভারতের অংশীদারত্ব চুক্তিতে সীমাবদ্ধ নয় : প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৪         তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দলের নয় ॥ কাদের         কাটাখালীর বিতর্কিত মেয়র আব্বাস তিন দিনের রিমান্ডে         ভারতের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক ॥ পররাষ্ট্রমন্ত্রী         বৃষ্টিতে ভেসে গেল ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা         গুণগত মান ভালো না হলে চাল গুদামে ঢুকবে না ॥ খাদ্যমন্ত্রীর সতর্কবার্তা         সুদানে সাম্প্রদায়িক সহিংসতা ॥ অন্তত ২৪ জন নিহত         জাওয়াদ’র প্রভাবে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি         বৃষ্টি উপেক্ষিত, মুখে কালো কাপড় বেঁধে রাজপথে শিক্ষার্থীরা         সু চির ৪ বছরের সাজা         তথ্য প্রতিমন্ত্রী মুরাদের পদত্যাগ দাবি ফখরুলের