শনিবার ১৬ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রধানমন্ত্রীর জন্য বিশেষ প্রার্থনা শুক্রবার

স্টাফ রিপোর্টার ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আওয়ামী লীগ আগামী শুক্রবার সারা দেশে বিশেষ প্রার্থনা অনুষ্ঠানের আয়োজন করেছে। কর্মসূচীর অংশ হিসেবে ওই দিন বাদ জুমা দেশের সব মসজিদে মিলাদ ও দোয়া এবং প্রতিটি মন্দির, গির্জা ও প্যাগোডায় বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হবে।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আওয়ামী লীগ এবং এর সব সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনের জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মী ও সর্বস্তরের জনগণকে দেশের সব মসজিদ, মন্দির, গির্জা ও প্যাগোডায় যথাযথভাবে এই বিশেষ দোয়া ও প্রার্থনা কর্মসূচী পালনের জন্য অনুরোধ জানিয়েছেন। মঙ্গলবার আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মিলাদ ও দোয়া মাহফিল ॥ বাসস জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করে শোকরিয়া, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার টিকাটুলির শেরে বাংলা বালিকা মহাবিদ্যালয়ে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শেখ হাসিনা রবিবার হাঙ্গেরি যাবার পথে বাংলাদেশ বিমান বোয়িং ৭৭৭-এর যান্ত্রিক ত্রুটি দেখা দেয়ায় জরুরী তুর্কিমেনিস্তানের বিমানবন্দরে অবতরণ করে। এই দুর্ঘটনা থেকে রক্ষাপান শেখ হাসিনা।

পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড. আবদুস সোবহান গোলাপ। মহাবিদ্যালয়ের গবর্নিং বডির সভাপতি রাশুরুল হক শাহীন আলোচনা সভায় সভাপতিত্ব করেন।

দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন টিকাটুলি জামে মসজিদের পেশ ইমাম মুফতি হাফেজ মওলানা মোঃ ওয়ালিউল্লাহ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৯৮১৬৫৭৪৬
আক্রান্ত
১২৪৯৪৮৪
সুস্থ
১৭৯০৪১৫৩৩
সুস্থ
১০৭৮২১২
শীর্ষ সংবাদ:
সামনে মহাবিপদ ॥ করোনা পরিস্থিতি নিয়ে আশঙ্কা বিশেষজ্ঞদের         কিছু বিদেশী মিডিয়া অসত্য সংবাদ পরিবেশন করছে ॥ তথ্যমন্ত্রী         ঢাকামুখী মানুষের ঢল         জাপান থেকে এসেছে আরও ৮ লাখ ডোজ টিকা         চালু হচ্ছে পুলিশের ‘বডি ওর্ন ক্যামেরা’         আঞ্চলিক নিরাপত্তার জন্য হুমকি হবে আফগানে তালেবান ক্ষমতা দখল         গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একা আটক         গ্রামের মানুষও টিকার প্রস্তুতি নিচ্ছে         রবিবার দুপুর ১২টা পর্যন্ত চলবে গণপরিবহণও         রবিবার দুপুর পর্যন্ত চলবে লঞ্চ         করোনা ভাইরাসে আরও ২১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৩৬৯         তৈরি পোশাক রফতানিতে বাংলাদেশের উপরে ভিয়েতনাম         দু’একদিনের মধ্যে অক্সফোর্ডের টিকার দ্বিতীয় ডোজ শুরু         অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সরকারের অবস্থান অত্যন্ত কঠোর         কেউ চাকরি হারাবেন না ॥ জনপ্রশাসন প্রতিমন্ত্রী         কিছু বিদেশি গণমাধ্যম সরকারের বিরুদ্ধে অসত্য সংবাদ দেয় ॥ তথ্যমন্ত্রী         ১ দিনে আরও ১৯৬ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি         গৃহকর্মী নির্যাতনের অভিযোগে অভিনেত্রী একা আটক         ‘লজ্জা পরিহার করে নিজ বাসাবাড়ি পরিষ্কার করতে হবে’         প্রবাসে মুক্তিযুদ্ধের সংগঠকদের অবদান জাতি কখনো ভুলতে পারবে না