সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দশ বছর পরে ফের এক সঙ্গে সোনম-রণবীর

দশ বছর পরে ফের এক সঙ্গে সোনম-রণবীর

অনলাইন ডেস্ক ॥ জীবনের প্রথম সিনেমায় তাঁরা ছিলেন এক সঙ্গে। তারপর কেটে গিয়েছে অনেকটা সময়। দশ বছর পরে আবার এক সঙ্গে দেখা যাবে 'সাওয়ারিয়া'র সেই জুটিকে। রাজকুমার হিরানির নতুন ছবিতে জুটি বাঁধছেন রণবীর কপূর ও সোনম কপূর। সঞ্জয় দত্তের জীবন নিয়ে তৈরি হবে এই সিনেমা। এই ছবিতে রণবীরকে দেখা যাবে সঞ্জয় দত্তের ভূমিকায়।

প্রিয় বন্ধু সঞ্জয় দত্তকে নিয়ে ছবি করবার কথা অনেক দিন ধরেই ভাবছিলেন রাজু। ছবিতে সোনমকে দেখা যাবে সঞ্জয়ের জীবনের একজন গুরুত্বপূর্ণ নারীর ভূমিকায়। সত্তর থেকে আশির দশকে অনেক নারীর সঙ্গেই ঘনিষ্ঠ ছিলেন সঞ্জয়। সেই সময় সঞ্জু বাবার সম্পর্ক গড়ে উঠেছিল মাধুরী দীক্ষিত, লিসা রায়দের। বলিউডে গুঞ্জন, সোনম এ ক্ষেত্রে একটি কাল্পনিক চরিত্রেই অভিনয় করবেন। তবে রাজু জানিয়েছেন, এই ছবিকে তিনি সততার সঙ্গে তৈরি করতে চান। তাঁর দাবি, “সঞ্জয় বাস্তবে যে রকম, সেই সঞ্জয়ের সঙ্গেই পরিচয় হবে দর্শকের।” তাঁর সঙ্গে ইতিমধ্যেই চিত্রনাট্য নিয়ে কথা হয়েছে রাজুর। স্ক্রিপ্টটি পড়ে বেজায় খুশি হয়েছেন সঞ্জু বাবা।

শাহরুখের 'ওম শান্তি ওম' এর সঙ্গেই মুক্তি পেয়েছিল 'সাওয়ারিয়া'। ফিওডোর ডস্টয়েভস্কির ছোট গল্প 'হোয়াইট নাইটস' এর অবলম্বনে তৈরি এই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পরেছিল। তবে প্রথম ছবি হিট না হলেও তারপর থেকে সময়টা ভালই গিয়েছে রণবীর ও সোনমের। এখন দেখার বিষয় দশ বছর পর এই জুটির নতুন ছবি দর্শক মনে জায়গা করে নিতে পারে কি না?

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস