বৃহস্পতিবার ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় ৭৭ করদাতাকে সম্মাননা ও সনদ প্রদান

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনায় বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে আয়কর সপ্তাহ। এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে কর অঞ্চল খুলনার আওতাধীন খুলনা সিটি কর্পোরেশন ও খুলনা বিভাগের ১০ জেলার ৭৭ জন সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী এবং সর্বোচ্চ মহিলা করদাতা ও তরুণ করদাতাকে সম্মাননা ও সনদ প্রদান করা হয়।

কর অঞ্চল খুলনার উদ্যোগে বেলা ১১টায় নগরীর খুলনা সরকারী মহিলা কলেজ অডিটরিয়ামে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা-২ আসনের সংসদ সমস্য আলহাজ মিজানুর রহমান মিজান। কর কমিশনার কর অঞ্চল খুলনার মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন সংসদ সদস্য (সংরক্ষিত আসন-৮) লায়লা আরজুমান বানু, খুলনা রেঞ্জের ডিআইজি এসএম মনির-উজ-জামান, আপীল অঞ্চল খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট (আপীল) কমিশনারেটের কমিশনার আব্দুল মান্নান প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন কর অঞ্চল খুলনার অতিরিক্তি কর কমিশনার মোঃ রিয়াজুল ইসলাম।

খুলনায় যারা সম্মাননা পেলেন তারা হলেন- খুলনা সিটি কর্পোরেশন এলাকার সর্বোচ্চ করদাতা মোঃ তহিদুল ইসলাম আজাদ, এসএম আজিজুল আলম ও আব্দুল হামিদ সরদার, দীর্ঘ সময় কর প্রদানকারী অমর কুমার শিকদার ও মোঃ এবাদুল্লাহ গাজী, সর্বোচ্চ মহিলা করদাতা নুসরাত রহমান ও তরুণ করদাতা শরীফ মোঃ ওহিদুজ্জামান। এছাড়া জেলার সর্বোচ্চ করদাতারা হলেন মোঃ শামীম আহসান, মোহাম্মদ জিয়াউল আহসান ও মোঃ আজগর আলী খান, দীর্ঘ সময় কর প্রদানকারীরা হলেন এসএম রাইসুল ইসলাম রনি ও মোঃ আতাউর রহমান খান এবং সর্বোচ্চ মহিলা করদাতা খাদিজা পারভীন ও তরুণ করদাতা হিমাদ্রী শেখর হোড়। সাতক্ষীরা জেলার সর্বোচ্চ করদাতারা হলেন আসাদুজ্জামান সেলিম, মোঃ আরাফাত হোসেন ও শেখ সিরাজুল হক, দীর্ঘ সময় কর প্রদানকারীরা হলেন মোঃ আব্দুস সাত্তার আকতার ও মোঃ ঈমান আলী এবং সর্বোচ্চ মহিলা করদাতা ডাঃ লিপিকা বিশ্বাস ও তরুণ করদাতা মোঃ জাহিদুল ইসলাম। বাগেরহাট জেলার সর্বোচ্চ করদাতা মোঃ আনিসুর রহমান, মোঃ ইউসুফ ও পপি আকতার, দীর্ঘ সময় কর প্রদানকারী আলী আহম্মেদ ও বলাই কৃষ্ণ রায়, সর্বোচ্চ মহিলা করদাতা সরবরিয়া খানম দরিয়া ও তরুণ করদাতা শামিনুল ইসলাম।

যশোর জেলার সর্বোচ্চ করদাতারা হলেন মোঃ আবু নাসের সরকার, আবুল কালাম সরকার ও মোঃ আবুল কাশেম সরকার, দীর্ঘ সময় কর প্রদানকারী মোঃ আমির হোসেন ও মোঃ আব্দুস সামাদ এবং সর্বোচ্চ মহিলা করদাতা কোহিনূর বেগম ও তরুণ করদাতা সুজন বিশ্বাস।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের         নীলনক্সা লন্ডনে         ‘গরিবের আইনজীবী’ বাসেত মজুমদারের ইন্তেকাল         পাটুরিয়ায় তলদেশ দিয়ে পানি ঢুকে ফেরিডুবি         দেশে প্রতি চারজনে একজন স্ট্রোকে আক্রান্ত         মূল্যস্ফীতি সরকারের নিয়ন্ত্রণে ॥ অর্থমন্ত্রী         প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে         জ্বালানি তেলের দাম বাড়ানোর চিন্তা ॥ জনজীবনে চাপ পড়ার শঙ্কা         বাবুলের মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজির শুনানি         কুমিল্লার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হচ্ছে         হামলা করে সার্বভৌমত্ব হুমকির মধ্যে ফেলে দেয়া হয়েছে         ফ্লাইওভারের র‌্যাম্পে কোন ফাটল সৃষ্টি হয়নি         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি