শুক্রবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় ৭৭ করদাতাকে সম্মাননা ও সনদ প্রদান

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনায় বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে আয়কর সপ্তাহ। এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে কর অঞ্চল খুলনার আওতাধীন খুলনা সিটি কর্পোরেশন ও খুলনা বিভাগের ১০ জেলার ৭৭ জন সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী এবং সর্বোচ্চ মহিলা করদাতা ও তরুণ করদাতাকে সম্মাননা ও সনদ প্রদান করা হয়।

কর অঞ্চল খুলনার উদ্যোগে বেলা ১১টায় নগরীর খুলনা সরকারী মহিলা কলেজ অডিটরিয়ামে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা-২ আসনের সংসদ সমস্য আলহাজ মিজানুর রহমান মিজান। কর কমিশনার কর অঞ্চল খুলনার মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন সংসদ সদস্য (সংরক্ষিত আসন-৮) লায়লা আরজুমান বানু, খুলনা রেঞ্জের ডিআইজি এসএম মনির-উজ-জামান, আপীল অঞ্চল খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট (আপীল) কমিশনারেটের কমিশনার আব্দুল মান্নান প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন কর অঞ্চল খুলনার অতিরিক্তি কর কমিশনার মোঃ রিয়াজুল ইসলাম।

খুলনায় যারা সম্মাননা পেলেন তারা হলেন- খুলনা সিটি কর্পোরেশন এলাকার সর্বোচ্চ করদাতা মোঃ তহিদুল ইসলাম আজাদ, এসএম আজিজুল আলম ও আব্দুল হামিদ সরদার, দীর্ঘ সময় কর প্রদানকারী অমর কুমার শিকদার ও মোঃ এবাদুল্লাহ গাজী, সর্বোচ্চ মহিলা করদাতা নুসরাত রহমান ও তরুণ করদাতা শরীফ মোঃ ওহিদুজ্জামান। এছাড়া জেলার সর্বোচ্চ করদাতারা হলেন মোঃ শামীম আহসান, মোহাম্মদ জিয়াউল আহসান ও মোঃ আজগর আলী খান, দীর্ঘ সময় কর প্রদানকারীরা হলেন এসএম রাইসুল ইসলাম রনি ও মোঃ আতাউর রহমান খান এবং সর্বোচ্চ মহিলা করদাতা খাদিজা পারভীন ও তরুণ করদাতা হিমাদ্রী শেখর হোড়। সাতক্ষীরা জেলার সর্বোচ্চ করদাতারা হলেন আসাদুজ্জামান সেলিম, মোঃ আরাফাত হোসেন ও শেখ সিরাজুল হক, দীর্ঘ সময় কর প্রদানকারীরা হলেন মোঃ আব্দুস সাত্তার আকতার ও মোঃ ঈমান আলী এবং সর্বোচ্চ মহিলা করদাতা ডাঃ লিপিকা বিশ্বাস ও তরুণ করদাতা মোঃ জাহিদুল ইসলাম। বাগেরহাট জেলার সর্বোচ্চ করদাতা মোঃ আনিসুর রহমান, মোঃ ইউসুফ ও পপি আকতার, দীর্ঘ সময় কর প্রদানকারী আলী আহম্মেদ ও বলাই কৃষ্ণ রায়, সর্বোচ্চ মহিলা করদাতা সরবরিয়া খানম দরিয়া ও তরুণ করদাতা শামিনুল ইসলাম।

যশোর জেলার সর্বোচ্চ করদাতারা হলেন মোঃ আবু নাসের সরকার, আবুল কালাম সরকার ও মোঃ আবুল কাশেম সরকার, দীর্ঘ সময় কর প্রদানকারী মোঃ আমির হোসেন ও মোঃ আব্দুস সামাদ এবং সর্বোচ্চ মহিলা করদাতা কোহিনূর বেগম ও তরুণ করদাতা সুজন বিশ্বাস।

শীর্ষ সংবাদ:
১৩ জনের মৃত্যুদণ্ড ॥ আমিনবাজারে ছয় ছাত্র হত্যা         যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত         এইচএসসি পরীক্ষা শুরু, ১৪ লাখ পরীক্ষার্থী         ১৬ ডিসেম্বর শপথ করাবেন শেখ হাসিনা         আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা         প্রয়োজনে ফের বন্ধ হতে পারে শিক্ষা প্রতিষ্ঠান ॥ দীপু মনি         কোটি কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যের বই         যানজটে বাজেটের ২০ শতাংশ ক্ষতি হচ্ছে         পাহাড় ও সমতলের ব্যবধান ক্রমেই কমছে         এবার বন্দুকযুদ্ধে প্রধান আসামি নিহত         খালেদাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হোক ॥ ফখরুল         একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করে ফায়দা লুটতে চায়         ময়লার ট্রাকের ধাক্কায় এবার বৃদ্ধা আহত, চালাচ্ছিল হেলপার         ৭০ কারাকর্মকর্তা ও কর্মচারীর অর্থের খোঁজে দুদক         অভিবাসীরা বাংলাদশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে         বিজয় দিবসে দেশবাসীকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী         দাম কমল এলপি গ্যাসের         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬১         ‘ওমিক্রন’: বিমানবন্দরে ল্যাবের সংখ্যা বৃদ্ধি করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         ঢাকার যানজটে বছরে জিডিপির ক্ষতি আড়াই শতাংশ