মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তারেক মাসুদের গ্রামের বাড়িতে ডাকাতি

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ২২ নবেম্বর ॥ ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদের গ্রামের বাড়িতে ডাকাতি হয়েছে। সোমবার রাত ৩টার দিকে ভাঙ্গা পৌরসভার নূরপুর মহল্লায় অবস্থিত তারেক মাসুদের বাড়িতে এ ঘটনা ঘটে। ওই সময় তারেক মাসুদের মা নুরুন্নাহার মাসুদ, ছোট বোন ও এক কাজের মহিলা বাড়িতে ছিলেন। তারেক মাসুদের ছোট ভাই সাঈদ মাসুদ জানান, রাত ৩টার দিকে ৫-৬ জনের একটি ডাকাতদল তাদের বাড়ির একতলা ভবনের জানালা খুলে কৌশলে দরজা ভেতর দিক থেকে খুলে ফেলে। পরে তারা ঘরের মধ্যে ঢুকে সকলকে জাগিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি শুরু করে। ডাকাতরা আলমারি থেকে সাত হাজার টাকা ও তার মায়ের ব্যবহৃত মুঠোফোন সেটটিও নিয়ে যায়। এদিকে ফরিদপুর-চরভদ্রাসন সড়কের পাটপাশা গ্রামের বাবলাতলায় সড়কে গাছ ফেলে বিভিন্ন যানবাহনে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা বিভিন্ন যানবাহনের যাত্রীদের কাছ থেকে প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। সোমবার রাত সাড়ে ১২টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে। জানা যায়, ফরিদপুর-চরভদ্রাসন সড়কের পাটপাশা গ্রামের বাবলা তলায় রাত ১২টার দিকে সড়কে গাছ ফেলে ২০ সদস্যের ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে প্রথমে বিয়ের বরযাত্রী বহনকারী একটি বাসে ডাকাতি করে। পরে ৪টি মাইক্রোবাসে, তিনটি মাহেন্দ্র গাড়িতে ও তিনটি ইজিবাইকের যাত্রীদের জিম্মি করে নগদ টাকা ও মালামাল লুটে নেয়।

মেহেরপুরে শিশু হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ২২ নবেম্বর ॥ মেহেরপুরে শিশু হত্যার দায়ে এক আসামির মৃত্যুদ-াদেশ দিয়েছে আদালত। গাংনী উপজেলার রাধাগোবিন্দপুর ধলা গ্রামের শিশু ইরান বাদশা হত্যা মামলার রায়ে মৃত্যুদ-াদেশ প্রাপ্ত ওই আসামির নাম আহম্মেদ শরিফ ওরফে দিপু (৩০)। মঙ্গলবার দুপুরে এ রায় ঘোষণা করেন জেলা ও দায়রা জজ রবিউল হাসান। উল্লেখ্য, গাংনী উপজেলার রাধাগোবিন্দপুর ধলা গ্রামের ইমদাদুল হকের স্ত্রী রেনুকা বেগমের সঙ্গে আহম্মেদ শরিফ দিপুর পরকীয়া সম্পর্কের বাধা হয়ে দাঁড়ায় রেনুকার ছেলে ইরান বাদশা। এ কারণে ২০১১ সালের ৪ আগস্ট বিকেলে স্থানীয় স্কুল মাঠ থেকে কৌশলে ইরানকে অপহরণ করে দিপু। ওই রাতেই ইরানকে পার্শ্ববর্তী মাঠের পাট ক্ষেতে নিয়ে গলা কেটে তাকে হত্যা করা হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫২১৭৮
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬০৭৯০
শীর্ষ সংবাদ:
জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ         একনেকে ১২৬৬ কোটি খরচে ৫ প্রকল্প অনুমোদন         করোনা ভাইরাসে মৃতের সংখ্যা পাঁচ হাজার ছাড়াল, নতুন শনাক্ত ১৫৫৭         মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর মায়ের দাফন সম্পন্ন         বিশ্বাসযোগ্য ও বাস্তবসম্মত রোডম্যাপ তৈরি করুন ॥ জাতিসংঘে শেখ হাসিনা         নুরের বিরুদ্ধে অপহরণ-ধর্ষণ ও ডিজিটাল আইনে আরেক তরুণীর মামলা         নারায়ণগঞ্জে বিস্ফোরণ ॥ আরও একজনের মৃত্যু         ব্যাংকিং খাত তদারকি ও খেলাপি ঋণ কমাতে ১০ সুপারিশ টিআইবির         ডা. সাবরিনার জামিন নামঞ্জুর         সাগরে লঘুচাপ ॥ ভারী বৃষ্টি, সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনা টিকার সমবণ্টনে ১৫৬ দেশের চুক্তি         আমরা প্রথম দেশে অ্যান্টিবডি তৈরি করি ॥ ড. জাফরুল্লাহ চৌধুরী         কক্সবাজার জেলা পুলিশের ৭ শীর্ষ কর্মকর্তাকে একযোগে বদলি         শীতের সময় করোনা মোকাবেলায় বাংলাদেশ সরকারের পরিকল্পনা কী ?