শুক্রবার ৪ আষাঢ় ১৪২৮, ১৮ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অবসর শেষে আবারো নাটকপাড়ায় সাবিলা নূর

অবসর শেষে আবারো নাটকপাড়ায় সাবিলা নূর

অনলাইন ডেস্ক॥ বর্তমান সময়ের ছোট পর্দার ব্যস্ততম অভিনেত্রী সাবিলা নূর। জনপ্রিয়তাও দারুণ। গত দুই ঈদে রেকর্ড পরিমাণ নাটক-টেলিছবিতে কাজ করেছেন। শুধু কাজ করলেই তো হবে না, একটু হাঁফ ছাড়ার সময় তো চাই। তাই ঈদুল আজহার পর অনেকটা সময় বিশ্রামে ছিলেন এই অভিনেত্রী।

কিন্তু অসংখ্য ভক্ত যার অভিনয় দেখার জন্য অপেক্ষা করে আছে তার কি আর বেশিদিন বিশ্রামে থাকা চলে? তাই আবারও লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগতে ফিরছেন সাবিলা। নভেম্বর থেকেই তার নতুন নাটকের কাজ শুরু হবে। দুটি এক ঘন্টার নাটকে অপূর্ব এবং সিয়ামের সহশিল্পী হিসেবে কাজ করবেন তিনি।

সাম্প্রতিক সময়ে সাবিলা অভিনীত কয়েকটি ধারাবাহিক প্রচার হচ্ছে। তার মধ্যে রয়েছে এজাজ মুন্নার ‘আস্থা’, রেদওয়ান রনির ‘ক্যান্ডি ক্রাশ’ ইত্যাদি। তবে বিবিএর ছাত্রী হওয়ায় ক্লাশ যাতে কামাই না হয় সেজন্য বেছে বেছে ধারাবাহিকে কাজ করবেন বলে জানান সাবিলা।

শীর্ষ সংবাদ:
চার স্বপ্ন বাস্তবায়ন ॥ মহাপরিকল্পনা উন্নত জীবনের         বিনামূল্যে জমি ও ঘর দেয়ার ঘটনা বিশ্বে এই প্রথম         ৫৫ হাজার রোহিঙ্গা ভোটার তোলপাড়         ’২৬ সালে ঢাকায় চলবে পাতাল রেল         মদ-জুয়া-বার ইস্যুতে সংসদ উত্তপ্ত, পাল্টাপাল্টি বক্তব্য         ড্যান্স বারের আড়ালে নারী পাচারের ফাঁদ         পেঁয়াজের আমদানি মজুদ ও সরবরাহ বাড়ানোর উদ্যোগ         পরীমনির অভিযোগকে প্রাধান্য দেয়ার আর সুযোগ নেই         করোনায় আরও ৬৩ জনের মৃত্যু         করোনা মোকাবেলায় আশার আলো- বিজ্ঞানীদের নিরন্তর চেষ্টা         প্রহসনের নির্বাচনের সংস্কৃতি চালু করেছিলেন জিয়া         রাজশাহী ও সাতক্ষীরায় ফের এক সপ্তাহ লকডাউন         পশুরহাটে স্বাস্থ্যবিধি নিশ্চিতে উদ্যোগ নেয়া হবে ॥ তাপস         প্রাইভেটকারে তুলে হাত-পা বেঁধে সর্বস্ব ছিনতাই         অপরিকল্পিত অবকাঠামো নির্মাণ করতে দেয়া হবে না ॥ তাজুল         বিদেশে কর্মসংস্থান প্রত্যাশীদের সতর্ক করলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী         আন্তর্জাতিক বাজারে ভোজ্যতেলের দাম বাড়ায় কমার সুযোগ নেই : বাণিজ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬৩, নতুন শনাক্ত ৩৮৪০         বিশ্ব শান্তি সূচকে বাংলাদেশের সাত ধাপ উন্নতি         শিক্ষা চ্যানেল করার চিন্তা সরকারের: সংসদে শিক্ষামন্ত্রী