বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালো রঙের প্রতি দুর্বলতা একটু বেশি

বর্তমান সময়ে ছোটপর্দার জনপ্রিয় মডেল ও অভিনেতা আফরান নিশো। ব্যতিক্রম কিছু গল্পে চমৎকার অভিনয় করে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। বিশেষ করে রোমান্টিক গল্পের নায়ক হিসেবে নিশো এখন নির্মাতাদের সেরা পছন্দ। তার ফ্যাশন, পছন্দ, অপছন্দ নিয়ে কথা বলেছেন- রুহুল আমিন ভূঁইয়া

কোথা থেকে শপিং করেন?

-আমি সবসময় দেশে থেকেই শপিং করতে পছন্দ করি। আমাদের দেশে ভাল ব্র্যান্ডের জিনিস পাওয়া যায়। তবে নির্দিষ্ট করে কোন ব্র্যান্ড নেই।

শরীরের ফিটনেস ধরে রাখার জন্য কি পদক্ষেপ নিয়ে থাকেন?

-তেমন কিছুই করি না। আমি আমার মতো করে চলাফেরা করি।

কি ধরনের খাবার পছন্দ করেন?

-আমার সব ধরনের খাবারই পছন্দ। তবে খিচুরি গরুর মাংস বেশি পছন্দ। আমার চকোলেটও খুব পছন্দ।

কি ধরনের পোশাকে স্বাচ্ছন্দ্যবোধ করেন?

-ক্যাজুয়াল পোশাকই পরতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি।

কোন ব্র্যান্ড পারফিউম ব্যবহার করেন সবসময়?

-ডানহিল, কানেক্টফুল এইগুলোই ব্যবহার করা হয়।

আর সানগ্লাস?

-জধু ইধহ, চড়ষরপব

লেদার বা স্টিল কোন ধরনের ঘড়ি আপনার পছন্দ?

-কালো লেদারের ঘড়ি খুব পছন্দ আমার।

কোন ফ্যাশন আইকনকে কি ফলো করেন?

-নাহ, সেরকম করে কাউকে ফলো করা হয় না।

কি ধরনের জুতা পরতে পছন্দ করেন?

-পোশাকের সঙ্গে ম্যাচিং করে জুতা পরা হয়। কমফোর্টেবল জুতা পরতেই ভাল লাগে।

ঘুরতে পছন্দ করেন? কোথায় যেতে ভাল লাগে?

-ঘুরতে কার না ভাল লাগে। আমার ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। কিন্তু সময়ের অভাবে ঘুরতে যেতে পারি না। তবে সবচেয়ে বেশি সমুদ্র সৈকত এবং পাহাড়ে যেতে ভাল লাগে।

অবসর সময়ে কি করেন?

-আমার পরিবারকে সময় দেই এবং আমার গাড়িকে। আমি খুব গাড়ি লাভার।

ভবিষ্যতে নিজেকে কোথায় দেখতে চান?

-অভিনেতা হিসেবে আমি নিজেকে ভাল একটা অবস্থানে দেখতে চাই। সবাই নিজেকে নিয়ে একটা স্বপ্ন দেখে। স্বপ্নের একটা জায়গা তৈরি করে আমার ইচ্ছে আমি নিজে এমন কোন কাজ করে যাব যেটার জন্য সবাই আমাকে মনে রাখে।

প্রিয় মানুষ কে আপনার?

-আমার মা-বাবা।

কোন ধরনের রঙের পোশাকের প্রতি কি কোন দুর্বলতা আছে কিনা?

-হ্যাঁ। কালো আমার খুব পছন্দ। তাই কালো রঙের প্রতি দুর্বলতা একটু বেশি রয়েছে। তারপরে সাদা।

ফ্যাশন বিষয়ে নতুনদের জন্য কিছু বলুন।

-ফ্যাশন বিষয়টা সম্পূর্ণ নিজের ব্যক্তি স্বাধীনতার অংশ। প্রতিদিনই নিত্যনতুন ট্রেন্ড আসছে। এখানে আমাকেই সিদ্ধান্ত নিতে হবে আমি কেমন পোশাক পরব, কোন পোশাক আমার সঙ্গে ম্যাচ করে। এক কথায় ফ্যাশন বিষয়টা হলো পুরোপুরি যুগের সঙ্গে তাল মিলিয়ে চলা। নিজের ভাল লাগাকে প্রাধান্য দিতে হবে ফ্যাশন ট্রেন্ডকে নয়।

ছবি : আরিফ আহমেদ

শীর্ষ সংবাদ:
চিকিৎসায় প্রতারণা ॥ সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল         পিক টাইম কবে ॥ করোনা সংক্রমণ         বান্দরবানে ফের ব্রাশফায়ারে ছয় খুন         বিনিয়োগ ও কর্মসংস্থান বাড়ানোই লক্ষ্য         জাবিতে ১২ জুলাই থেকে অনলাইন ক্লাস শুরু         উত্তরে পানি কমতে শুরু করলেও দুর্ভোগ কমেনি         বন্যা মোকাবেলায় বাংলাদেশকে এক লাখ ইউরো দিচ্ছে ইইউ         ভার্চুয়াল আদালত নিয়ে আজ বিচারপতিদের ফুলকোর্ট সভা         বাজার স্থিতিশীল রাখতে এবার চাল আমদানির সিদ্ধান্ত         ঘরে বসেই দেখা যাবে গোয়ালঘর, কেনা যাবে কোরবানির পশু         এ বছর লক্ষ্যমাত্রার চেয়েও বেশি আউশ আবাদ হয়েছে         ড্রেন নির্মাণে রডের পরিবর্তে বাঁশ ব্যবহারকারী ইউপি মেম্বার সাসপেন্ড         সারাদেশে ১৫৮টি প্রতিষ্ঠানকে ৫ লাখ টাকা জরিমানা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         ওয়ারি লকডাউন আরো কঠোর হবে,এলাকাবাসী ধৈর্য্য ধরুন : মেয়র তাপস         একযুগ পর ট্রেনে কোরবানীর পশু পরিবহন করবে রেলওয়ে : রেলপথমন্ত্রী         ‘করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ’: তথ্যমন্ত্রী         লঞ্চ দুর্ঘটনা : হত্যাকাণ্ড প্রমাণিত হলে ‘হত্যা মামলা’ হবে : নৌপ্রতিমন্ত্রী         বিজিবির ১১৯ মুক্তিযোদ্ধার গেজেট বাতিলের প্রজ্ঞাপন স্থগিত         সংসদের মুলতবি অধিবেশন বসছে বুধবার        
//--BID Records