শুক্রবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে তরুণকে শ্বাসরোধে হত্যা, বিদ্যুতস্পৃষ্ট হয়ে মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মোহাম্মদপুরে এক তরুণকে শ্বাসরোধে হত্যা করে ঝুলিয়ে রাখে দুর্বৃত্তরা। মিরপুরে বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক মাদ্রাসার ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাজধানীর মোহাম্মদপুরে আজিজুল হক (১৮) নামে এক তরুণকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে পুলিশ ১৮ নম্বর কাটাসুর এলাকার একটি টিনশেড বাড়ি থেকে ওই তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রাজিব জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে ওই টিনশেড ঘর থেকে উক্ত তরুণের মরদেহ উদ্ধার করা হয়। ঘরে গিয়ে দেখা যায়, মরদেহ ঘরের আড়ার সঙ্গে গামছা দিয়ে গলায় ফাঁস দেয়া। তবে ঝুলন্ত অবস্থায় তার দুই হাত পেছনের দিকে বাঁধা ছিল। তিনি জানান, ওই তরুণের পেছন হাত বাঁধা দেখে এটি হত্যাকা- বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়। এসআই মোঃ রাজিব জানান, নিহত আজিজুল মোহাম্মদপুরের ওই বাড়িতে তার মা রোজিনা ও বড় ভাইয়ের সঙ্গে থাকতেন।

বিদ্যুতúৃষ্ট হয়ে মাদ্রাসার ছাত্রের মৃত্যু ॥ রাজধানীর মিরপুরে বিদ্যুতস্পৃষ্ট হয়ে সাইদুল ইসলাম (১৫) নামে এক মাদ্রাসার শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত সাইদুল মিরপুরের কাজীপাড়ার বাইতুল রব আমিন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থী ছিল। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার মুক্তাগাছায়। ঢামেক হাসপাতাল ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, বৃহস্পতিবার রাতে খাবারের বিরতির সময় সাইদুল মাদ্রাসার ছাদে যায়। সেখানে বৈদ্যুতিক তারে সাইদুল স্পৃষ্ট হয়ে নিচে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়। দুপুরে ঢামেক মর্গে সাইদুলের লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

শীর্ষ সংবাদ:
প্রেস ক্লাবের সামনে বিএনপির নেতাকর্মীরা ॥ সতর্ক অবস্থানে পুলিশ         নীলফামারীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩২         পাক সরকারের রাষ্ট্রদ্রোহ মামলার আসামির নাম মুক্তিযোদ্ধার তালিকায় নেই         ইমরান খানসহ তেহরিক নেতাদের বিরুদ্ধে দুটি মামলা         বালিয়াতলীর ফেরি পারাপার নয় বছর ধরে বন্ধ         মুশফিকের আউটের পর সাকিব নেমেই আক্রমনাত্মক         আজ থেকে ৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু হয়েছে         পেরুতে ৭ দশমিক ২ মাত্রার শক্তিশালী ভূমিকম্প অনুভূত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন এক হাজার ৪১৩ জন         অবৈধ ক্লিনিকের দৌরাত্ম্য ॥ ভুল চিকিৎসায় প্রতিনিয়ত মৃত্যু         ভবিষ্যত প্রজন্মের জন্য উন্নত জীবন নিশ্চিত করতে চাই         জঙ্গী নেতা আবদুল হাই যেভাবে ১৭ বছর আত্মগোপনে ছিলেন         জামিনে মুক্ত দুর্ধর্ষ অপরাধীদের ওপর চলবে নজরদারি         পাচার করা অর্থ ফিরিয়ে আনলে সাধারণ ক্ষমা ॥ অর্থমন্ত্রী         সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষ ॥ নাটোরের ৫ কৃষি শ্রমিক নিহত         হজের খরচ বাড়ল ৫৯ হাজার টাকা         হার ঠেকানোর চ্যালেঞ্জ বাংলাদেশের         বিনিয়োগ বাড়াতে নিরবচ্ছিন্ন সেবা দিচ্ছে বিডা         ফের ঢাবি ক্যাম্পাসে ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ         হাজার কোটি টাকা পাচার হওয়ার কারণেই বিএনপির গায়ে জ্বালা