বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভারতীয় বাহিনীর ওপর ঝাপিয়ে পড়ো ॥ টিটিপি

ভারতীয় বাহিনীর ওপর ঝাপিয়ে পড়ো ॥ টিটিপি

অনলাইন ডেস্ক॥ ভারতীয় সেনাকে সরাসরি আক্রমণের জন্য জেহাদিদের কাছে আহ্বান জানাল জঙ্গি সংগঠন তেহরিক-ই-তালিবান। একটি সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, কাশ্মীরে জেহাদ ছড়াতে চায় পাকিস্তানের মাটিতে বেড়ে ওঠা এই জঙ্গি সংগঠন। ভারতীয় সেনার উপরে হামলা চালানোর আহ্বান জানিয়েছে তারা। উরি হামলার জেরে ভারত-পাকিস্তানের মধ্যে দ্বিপাক্ষিক সম্পর্ক যখন টালমাটাল অবস্থায় রয়েছে, তখনই পাক জঙ্গি সংগঠনের তরফে এই বার্তা দেওয়া হল।

আগের মাস পর্যন্তও কাশ্মীরের দিকে নজর ছিল না টিটিপি-র। পাকিস্তান সেনার সঙ্গেই লড়াইয়ের কথা ঘোষণা করেছিল তারা। এবার তাদের নজর পড়ল কাশ্মীরে। জইশ-ই- মহম্মদের সঙ্গে মিলিতভাবে কাশ্মীরে হামলার আহ্বান জানাল তারা।

২০০৭ সালে জন্ম হয় তেহরিক-ই-তালিবানের। মূলত খাাইবার পাখতুনখোয়া প্রদেশে পাকিস্তান সেনার সঙ্গে যুদ্ধ করতে তৈরি হয়েছিল এই গোষ্ঠী। তবে ভারতীয় সেনার আশঙ্কা বাড়িয়ে এবার কাশ্মীরে হামলা চালানোর হুমকি দিল এই জঙ্গি সংগঠন।

শীর্ষ সংবাদ:
একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         প্রথম দিনে সেফুদার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ হয়নি         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ