বৃহস্পতিবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাস্তার ট্রাক দোকানে, নাচোলে প্রাণ গেল তিনজনের

  • অন্যত্র নিহত পাঁচ

জনকণ্ঠ ডেস্ক ॥ নাচোলে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পড়ায় তিনজন নিহত ও তিনজন আহত হয়েছেন। সিরাজগঞ্জ ও হবিগঞ্জে বাসচাপায় চারজন এবং বরিশালে ট্রাকচাপায় একজন নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

চাঁপাইনবাবগঞ্জ ॥ নাচোলে একটি বালুভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্ববর্তী চায়ের দোকানে ঢুকে পড়লে তিনজন নিহতসহ তিনজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- নাচোল উপজেলার ঘড়িবোনা গ্রামের মৃত এন্তাজ আলীর ছেলে দোকান মালিক অহাব আলী (৪৫), দোকানে বসে থাকা আনুখাদিঘী গ্রামের তোফাজ্জলের ছেলে গাজলুর রহমান (৪৫) ও গোড়পুকুর গ্রামের ইয়াসিন আলীর ছেলে তাবারক আলী (৫০)।

এ ঘটনায় আহতরা হলেন- একই এলাকার আলাউদ্দিন (৫০), বজলুর রশিদ (৩৪) ও রাজকুমার (৩০)। তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নাচোল-রহনপুর সড়কের খড়িবাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, একটি বালুভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খড়িবাড়ি এলাকার কয়েকটি দোকানে ঢুকে পড়ে। এ সময় অহাব আলী ও গাজলুর রহমান ঘটনাস্থলেই নিহত হন এবং তাবারক আলীসহ ৪ জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বেলা পৌনে ২টার দিকে তাবারক আলী মারা যান।

সিরাজগঞ্জ ॥ বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় মহাসড়কের মুলিবাড়ীতে বুধবার রাত সাড়ে ১০টার দিকে বাসচাপায় অটোরিক্সার দুই যাত্রী নিহত হয়েছে। এ সময় আহত হয় আরও ৩ জন। তবে প্রাথমিকভাবে হতাহতের পরিচয় পাওয়া যায়নি। বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় থানার উপ-পরিদর্শক কঙ্কন কুমার জানান, সিরাজগঞ্জ থেকে একটি যাত্রীবাহী অটোরিক্সা বেলকুচি যাওয়ার পথে মুলিবাড়ীতে মহাসড়ক অতিক্রম করছিল। এ সময় রং সাইড দিয়ে উত্তরবঙ্গগামী অন্তর পরিবহনের একটি যাত্রীবাস অটোরিক্সাকে চাপা দেয়। এতে বাসের নিচে ঢুকে ঘটনাস্থলেই দুজন মারা যায়। আহত হয় তিনজন। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হবিগঞ্জ ॥ বৃহস্পতিবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবলের পুটিজুরী এলাকার ম-লকাঁপন মসজিদের কাছে যাত্রীবাহী বাসের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহতরা হলেন- ওই উপজেলাধীন ভাটিপাড়া গ্রামের মৃত মংলা মিয়ার পুত্র জেবু মিয়া (২৫) ও একই গ্রামের বাসিন্দা আব্দুল কাদিরের পুত্র খালিক মিয়া (২৭)। এ ঘটনার পর উত্তেজিত জনতা প্রায় এক ঘণ্টা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখলে উভয়দিকে পণ্যবোঝাই ট্রাকসহ শত শত যানবাহন আটকা পড়ে।

বরিশাল ॥ নগরীর বান্দরোড সেবা ক্লিনিকের সামনে ট্রাকচাপায় আহত এক কলেজছাত্র লোকমান হোসেন (১৮) শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে মারা গেছেন। নিহত লোকমান নলছিটির দপদপিয়া গ্রামের আব্দুল জলিলের পুত্র ও সরকারী বরিশাল কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র। জানা গেছে, কলেজছাত্র লোকমান প্রতিবেশীদের সঙ্গে মোটরসাইকেলে দপদপিয়া থেকে বরিশাল কলেজের দিকে আসছিল। পথিমধ্যে বেলা ১১টার দিকে সেবা ক্লিনিকের সামনে এলে একটি ট্রাক পেছন থেকে চাঁপা দিলে লোকমান গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করে।

আহত চবি শিক্ষার্থীর মৃত্যু

চবি সংবাদদাতা জানান, অটোরিক্সার ধাক্কায় গুরুতর আহত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের শিক্ষার্থী সুমিত মিত্র চিকিৎসারত অবস্থায় মারা গেছেন। বৃহস্পতিবার সকাল পৌনে দশটার দিকে সুমিত চট্টগ্রাম মেডিক্যাল কলেজের আইসিইউতে মারা যান। ২৩ সেপ্টেম্বর দুর্ঘটনায় আহতাবস্থায় তাকে চমেকে ভর্তি করা হয়। পাঁচ দিন চমেকের আইসিইউতে লাইফসাপোর্টে থাকার পর বৃহস্পতিবার তিনি মারা গেলেন। সুমিত চবির আইন অনুষদের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি সাতক্ষীরায়।

শীর্ষ সংবাদ:
গণমুখী প্রশাসন ॥ স্বাধীনতার ৫০ বছরে বড় অর্জন         ছাত্রদের কাজ লেখাপড়া, রাস্তায় নেমে যান ভাংচুর নয়         উন্নয়নে পাকিস্তানকে পেছনে ফেলেছে বাংলাদেশ         ঢাকা বিশ্ববিদ্যালয় নেতৃত্বের ভূমিকায় থাকবে         ১১ খাতে বিপুল বিনিয়োগ আসার সম্ভাবনা         ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তিতে বদলে গেছে পাহাড়         রামপুরায় ছাত্র বিক্ষোভ, মতিঝিলে গাড়ি ভাংচুর         দেশের প্রথম বর্জ্য বিদ্যুত কেন্দ্র অবশেষে বাস্তবায়ন হচ্ছে         বাল্যবিয়ে রোধে কাজীদের সচেতন করতে প্রশিক্ষণ দেয়া হচ্ছে         হত্যা মিশনে ব্যবহৃত গুলি-অস্ত্র উদ্ধার         শ্রদ্ধা ভালবাসায় জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চিরবিদায়         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাজ শুরু         খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায় সরকার ॥ ফখরুল         মুক্তিপণের টাকা আদায় হচ্ছিল মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে         সুবর্ণজয়ন্তী উপলক্ষে লাল সবুজের মহোৎসবে মুখরিত হাতিরঝিল         ৯০ কার্যদিবসে সম্প্রীতি বিনষ্টের মামলা নিষ্পত্তি করতে হবে         এইচএসসি ও আলিম পরীক্ষা উপলক্ষে যে নিষেধাজ্ঞা দিয়েছে ডিএমপি         আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমলে ব্যবস্থা নেবো : অর্থমন্ত্রী         হৃদরোগ ঝুঁকি হ্রাসে সরকারের যুগান্তকারী পদক্ষেপ         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু