সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রিয়াল ছেড়ে ম্যানইউতে যেতে চান বেল!

রিয়াল ছেড়ে ম্যানইউতে যেতে চান বেল!

অনলাইন ডেস্ক॥ রিয়াল মাদ্রিদে নাকি আর ভালো লাগছে না গ্যারেথ বেলের। ওয়েলশের এই উইঙ্গার তাই এখন ম্যানচেস্টার ইউনাইটেডে নাম লেখাতে চান। এমন খবরই বেরিয়েছে স্প্যানিশ ও ইংলিশ মিডিয়ায়। রিয়ালের বসরা প্রতিশ্রুতি রক্ষা করেননি বল মন ভেঙেছে ২৭ বছরের উইং যাদুকরের।

কোচ জিনেদিন জিদান ও ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ কথা দিয়েছিলেন। রিয়ালের দলে বেলের ভূমিকা আরো বাড়বে। কিন্তু তা হয়নি। এখনো আগের মতোই প্রাধান্য পাচ্ছেন ক্রিস্তিয়ানো রোনালদো। এটাকে অন্যায্য বলে মনে হয় বেলের কাছে।

স্প্যানিশ লিগে রিয়ালের শেষ খেলাটি ছিল ভিয়ারিয়ালের সাথে। খেলা ১-১ গোলে ড্র। ওই ম্যাচের ৭০ মিনিটের সময় মাঠ থেকে বেলকে তুলে নেন কোচ জিদান। বিষয়টি একদমই পছন্দ হয়নি ফুটবলারের। বিরক্তিও চেপে রাখেননি। রোনালদো ও করিম বেনজিমার চেয়ে তিনি দলে ভালো ভূমিকা রাখছেন বলে বিশ্বাস বেলের। কিন্তু প্রতিদান পাচ্ছেন না।

এর মধ্যে আবার রোনালদোর বেতন বাড়ানোর প্রতিশ্রুতি দিয়েছেন ক্লাব প্রেসিডেন্ট পেরেজ। পর্তুগিজ সুপারস্টারের ছায়ায় থাকতে থাকতে ক্লান্ত বেল। ইংলিশ জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে কয়েক মাস ধরেই কথা হচ্ছে বেলের এজেন্টের। শোনা যাচ্ছে কোচ হোসে মরিনহোও বেলে আগ্রহী। শেষ পর্যন্ত এভাবে চললে আগামী গ্রীষ্মে বেলের ঠিকানা বদলাতে পারে।

২০১৩ সালের সেপ্টেম্বরে ইংলিশ ক্লাব টটেনহাম থেকে স্প্যানিশ জায়ান্ট রিয়ালে যোগ দেন বেল। রোনালদোর ৯৪ মিলিয়ান ইউরোর ট্রান্সফার ফির বিশ্ব রেকর্ড ভাঙেন। ১০০.৮ মিলিয়ন ইউরোর ট্রান্সফার ফিতে বিশ্বে ইতিহাসের সবচেয়ে দামী ফুটবলার এই মৌসুম পর্যন্ত ছিলেন বেল। গত আগস্টে জুভেন্তাস থেকে ফরাসী মিডফিল্ডার পল পগবা ১০৫ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন। তাতে বেলের রেকর্ড ভেঙে নতুন বিশ্ব রেকর্ড হয়।

শীর্ষ সংবাদ:
শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         কুমিল্লার ঘটনায় জড়িতদের শীঘ্রই গ্রেফতার করা হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         যারা সাম্প্রদায়িক রাজনীতি করে তারাই কুমিল্লার ঘটনা ঘটিয়েছে ॥ তথ্যমন্ত্রী         রাঙ্গামাটিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা         শিক্ষার্থীদের পদচারণায় মুখর ঢাবি ক্যাম্পাস         অবশেষে সেই ‘আস্তিনের সাপ’ গ্রেফতার ॥ জামিন নাকচ         চট্টগ্রামে বাসায় বিস্ফোরণ, দেয়াল ভেঙ্গে নিহত ১         বিএনপি সাম্প্রদায়িক অপশক্তির নাম্বার ওয়ান পৃষ্ঠপোষক         রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         প্লাস্টিক ম্যানেজমেন্ট প্ল্যান চূড়ান্ত         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজের ক্লাস শুরু         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক