বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বার্সেলোনার যত্নের অভাবেই ইনজুরিতে মেসি!

বার্সেলোনার যত্নের অভাবেই ইনজুরিতে মেসি!

অনলাইন ডেস্ক॥ বার্সেলোনার ওপর দারুণ ক্ষেপেছেন আর্জেন্টিনার কোচ এদগার্দো বাউসা। লিওনেল মেসির ইনজুরি ইস্যু। বাউসার দাবি, ক্লাব বার্সেলোনার যত্নের অভাবেই আবার ইনজুরিতে পড়েছেন মেসি। বার্সাকে একহাত নিয়েছেন তিনি। এই ইনজুরির কারণে আগামী মাসের শুরুতে আর্জেন্টিনার হযে বিশ্বকাপ বাছাই পর্বে খেলা হবে না ৫বারের ব্যালন ডি'অর জয়ী ফুটবলারের।

বুধবার স্প্যানিশ লিগের ম্যাচে আতলেতিকো মাদ্রিদের সাথে ১-১ গোলে ড্র করেছে বার্সেলোনা। সেই ম্যাচে ইনজুরিতে পড়েছেন মেসি। বার্সেলোনা জানিয়েছে এই ডান কুঁচকির ইনজুরির কারণে অন্তত তিন সপ্তাহ মাঠের বাইরে থাকবেন এই ফরোয়ার্ড।

বাউসার বিশ্লেষন, কেবলই বাঁ কুঁচকির ইনজুরি থেকে সেরে ওঠা মেসিকে টানা চারটি ম্যাচ খেলানো উচিৎ হয়নি বার্সেলোনার। ১২ দিনে তারা ৪ ম্যাচ খেলিয়েছে। বাউসা এর সমালোচনা করে বার্সেলোনাকে আক্রমণ করেছেন, "বার্সেলোনা সবসময় আমাদের বলে মেসির যত্ন নিতে। কিন্তু তারা তো ভালো ভাবে ওর যত্ন নিচ্ছে না। তাদের সব ম্যাচেও ওকে খেলানো খুব বিস্ময়কর ব্যাপার হয়েছে।"

এই মাসেই বিশ্বকাপ বাছাইয়ে কুঁচকির ইনজুরির কারণে দেশের একটি ম্যাচ মিস করেছেন মেসি। ২৯ বছরের এই মহাতারকা আগামী মাসে দেশের আরো দুটি ম্যাচ মিস করবেন। বার্সা বলছে তিন সপ্তাহে মেসি সেরে উঠবে। কিন্তু বাউসা বলছেন, বার্সার এই রিপোর্টও সংশয় জাগানীয়া। কারণ এমন ইনজুরি থেকে পুরো ফিট হতে তিন সপ্তাহ যথেষ্ট না। তবে আর্জেন্টিনার চিকিৎসকরা মেসির এমআরআই রিপোর্ট খতিয়ে দেখবেন বলে জানিয়েছেন তিনি।

৬ অক্টোবর ২০১৮ বিশ্বকাপ বাছাই পর্বে আর্জেন্টিনার খেলা পেরুর সাথে। ৫ দিন পর তারা খেলবে প্যারাগুয়ের বিপক্ষে। মেসির অভাব থাকবে। কিন্তু তাকে ছাড়াই রণ পরিকল্পনা সাজাচ্ছেন কোচ বাউসা। "আশা করি সিরিয়াস কিছু হয়নি। সে তিন সপ্তাহের মধ্যেই ফিরতে পাবে। তাকে ছাড়াই খেলার কথা ভাবছি।" তবে বাউসার আশা, নভেম্বরে ব্রাজিল ও কলম্বিয়ার সাথে গুরুত্বপূর্ণ খেলা দুটিতে ২৯ বছরের মেসিকে পেতে সমস্যা হবে না।

শীর্ষ সংবাদ:
গুজব : বদরুন্নেসা কলেজের শিক্ষিকা আটক         করোনা ভাইরাসে টিকা নিবন্ধনে বয়সসীমা সর্বনিম্ন ১৮ বছর নির্ধারণ         এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার         জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে পান্থকুঞ্জ : মেয়র তাপস         ‘ইসলাম কখনো অন্য ধর্মের ওপর আঘাত সমর্থন করে না’         ২৪ অক্টোবর পায়রা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         সিরিয়ায় বোমা হামলায় ১৩ সেনা সদস্য নিহত         করোনা ভাইরাস ॥ দেশে ৩ কোটি ৭০ লাখ শিশু ঝুঁকিতে         অপহৃত মিশনারিদের ছাড়তে জনপ্রতি ১০ লাখ ডলার মুক্তিপণ দাবি         ক্রিপ্টো প্রশ্নে ফেসবুককে বিশ্বাস করেন না মার্কিন সিনেটররা         আমিরাতে গেলেন আরও ২৪৭৭ প্রবাসী         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         জেলে ধর্মগ্রন্থ পড়ছেন আরিয়ান         আশুগঞ্জে গাড়ি চাপায় ২ চাতাল শ্রমিক নিহত, আহত ৩ জন         ভারী বর্ষণের পূর্বাভাস         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         ইয়েমেন যুদ্ধে ১০ হাজার শিশু হতাহত ॥ ইউনিসেফ         ববিতে ক্লাশ শুরু হবে বৃহস্পতিবার         বরিশালে ৯৯.৩ মিলিমিটার বৃষ্টি রের্কড         নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র সাবমেরিন থেকে ছুড়া হয়েছে ॥ উত্তর কোরিয়া