শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আয়ারল্যান্ড সফরে বাংলাদেশ মহিলা দল

  • নেই সালমা খাতুন

স্পোর্টস রিপোর্টার ॥ আয়ারল্যান্ড মহিলা ক্রিকেট দলের বিপক্ষে দুটি ওয়ানডে ও দুটি টি২০ ম্যাচ খেলবে বাংলাদেশ মহিলা ক্রিকেট দল। এজন্য রবিবার ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষিত দলে নেই নিয়মিত ওয়ানডে অধিনায়ক সালমা খাতুন।

ইনজুরির জন্য বাদ পড়েছেন সালমা। আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য চলমান অনুশীলনে ডান হাতে চোট পান এ অলরাউন্ডার। আর তাই আয়ারল্যান্ড সফরই অনিশ্চিত হয়ে যায় সালমার। আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজে শেষপর্যন্ত নাও থাকতে পারেন সালমা। এমনটি বোঝা যাচ্ছিল। ইনজুরি সারাতে সালমা খাতুনের হাতে ইনজেকশন দেয়া হচ্ছিল। সোমবার শেষ একটি ইনজেকশন দেয়ার পর আসলে বোঝা যাওয়ার কথা ছিল ব্যথার কী অবস্থা। খুব বেশি সময়ও নাই। দুটি ওয়ানডে ও দুটি টি২০ ম্যাচ খেলতে ২ সেপ্টেম্বর নর্দান আয়ারল্যান্ডের উদ্দেশে দেশ ত্যাগ করবে নারী ক্রিকেট দল। শুরুতে টি২০ সিরিজ খেলা হবে। ৫ ও ৬ সেপ্টেম্বর দুটি টি২০ ম্যাচ হবে। একদিন বিরতি দিয়ে ৮ সেপ্টেম্বর প্রথম ওয়ানডে ও ১০ সেপ্টেম্বর দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে। আর তাই বিসিবি দেরি করেনি। দল ঘোষণা করে দিয়েছে। যে দলে সুযোগ হয়নি সালমার।

দল ॥ সানজিদা ইসলাম, আয়েশা রহমান, ফারজানা হক, লতা ম-ল, রুমানা আহমেদ, নিগার সুলতানা, রিতু মনি, ফাহিমা খাতুন, জাহানারা আলম, নাহিদা আক্তার, পান্না ঘোষ, খাদিজাতুল কুবরা, সুরাইয়া আজমিন, জান্নাতুল ফেরদৌস।

স্ট্যান্ডবাই ॥ শারমিন আক্তার সুপ্তা, শাইলা শারমিন।

শীর্ষ সংবাদ:
‘দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা করা হয়েছে’         গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রতি আসনে লড়বেন ১০ শিক্ষার্থী         আসিয়ান সম্মেলনে দাওয়াত পাচ্ছেন না মিয়ানমারের জান্তাপ্রধান মিন অং হ্লাই         দেশকে বিক্রি করে তো ক্ষমতায় আসব না ॥ প্রধানমন্ত্রী         আমিরাতে গেলেন ৩০৪০৮ প্রবাসী কর্মী         বাংলাদেশী শিশু বোলারের লেগ স্পিনে মুগ্ধ শচীন টেন্ডুলকার         আশ্বিনেও এত গরম থাকার কারণ         গির্জায় ব্রিটিশ এমপিকে ছুরি মেরে হত্যা ‘সন্ত্রাসী ঘটনা’॥ যুক্তরাজ্য পুলিশ         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬         আইসের সবচেয়ে বড় চালান জব্দ, মূলহোতা গ্রেফতার         ইবির হলে থাকতে পারবে না ভর্তিচ্ছুরা         মাগুরার জগদলে ইউপি নির্বাচনী সহিংসতায় ৪জন নিহতের ঘটনায় গ্রেফতার ৪         শরীয়তপুরে গোসাইরহাটের অবহেলিত চরাঞ্চলে ২৪ উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন         অস্ট্রেলিয়ার সমেলবোর্ন থেকে ৪০০ কেজি হেরোইন জব্দ         খাদ্য উৎপাদনে বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ ॥ প্রধানমন্ত্রী         এমবাপের নৈপুণ্যে অঁজিকে হারিয়েছে পিএসজি         কান্দাহারে শিয়া মসজিদে হামলার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৭         গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু হয়েছে ৬ হাজার ৯৫৩ জনের         উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা