শুক্রবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুই নারী খুন ॥ স্কুলছাত্র ও যুবকের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ কেরানীগঞ্জে দুই নারী খুন হয়েছে। দিনাজপুরে স্কুলছাত্র ও পটুয়াখালীতে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

কেরানীগঞ্জ ॥ কেরানীগঞ্জে পৃথক ঘটনায় আসমা বেগম (৩৩) ও পারভীন আক্তার (৩২) নামে দুই নারী খুন হয়েছেন। শুক্রবার সকালে কোন্ডা ইউনিয়নের আলুকান্দা এলাকার বাড়ি থেকে আসমার লাশ উদ্ধার করা হয়। অপরদিকে আগানগর ইউনিয়নের খালপাড় এলাকা থেকে পোশাক শ্রমিক পারভীন আক্তারের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ দুটি মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, শাবলের আঘাতে পারভীনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পারভীনের স্বামী কামিজউদ্দিনকে আটক করা হয়েছে। আর পোশাক শ্রমিক আসমা বেগম ওতপেতে থাকা গুপ্তঘাতকের উপর্যুপরি ছুরিকাঘাতে নিহত হয়েছে।

নিহত পারভীনের বাবা শুক্কর আলী বলেন, প্রায় ১৬-১৭ বছর আগে পারভীনের বিয়ে হয়। ওদের ঘরে পারভেজ (১৫), কামরুন নাহার পাপিয়া (১৩) ও ফরহাদ (৮) নামে তিন সন্তান রয়েছে। গত কয়েক বছর যাবত ওদের সংসারে সুখ ছিল না। ঝগড়াঝাটি লেগেই থাকত। তিনি আরও বলেন, বৃহস্পতিবার রাত ১২টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় উত্তেজিত কামিজউদ্দিন ঘরে থাকা শাবল দিয়ে পারভীনের পেটে আঘাত করে।

এতে ঘটনাস্থলেই সে মারা যায়। এদিকে নিহত পোশাক শ্রমিক আসমার সহকর্মী নুরজাহান বলেন, বৃহস্পতিবার রাতে কর্মস্থল থেকে দুজন একসঙ্গে বাসায় ফিরছিলাম। রাত দেড়টার দিকে খালপাড় এলাকায় পৌঁছলে রাস্তার পাশে এক যুবককে বসে থাকতে দেখি। আমরা পাশ কাটিয়ে চলে যাওয়ার পর পেছন থেকে হঠাৎ ওই লোকটি আসমাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার জানায় আসমা মারা গেছে।

পটুয়াখালী ॥ পটুয়াখালী শহরের মুসলিম গোরস্তানের ড্রেন থেকে সবুজ হাওলাদার (১৭) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। নিহত যুবক গোরস্তান রোড এলাকার ব্যবসায়ী মতিউর রহমানের পুত্র। সে পটুয়াখালী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ছাত্র ছিল বলে জানা গেছে। তার পরিবারের দাবি, পরিকল্পিতভাবে সবুজকে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১২টার পর থেকে সবুজকে খুঁজে পাওয়া যাচ্ছিল না এবং তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ ছিল।

দিনাজপুর ॥ খানসামা উপজেলায় নিখোঁজের তিন দিন পর আব্দুল রাশেদ (১০) নামে তৃতীয় শ্রেণীর ছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে খানসামা উপজেলার ভাবকী ইউনিয়নের দেউলদা এলাকার একটি বাঁশবাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। নিহত আব্দুল রাশেদ ভাবকী ইউনিয়নের দেউলদা গ্রামের শরিফ আলীর ছেলে। খানসামা থানার ওসি আব্দুল মতিন জানান, বুধবার আব্দুল রাশেদ বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। শুক্রবার সকালে এলাকাবাসী বাড়ির কিছু দুরে বাঁশবাগানে একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

শীর্ষ সংবাদ:
অবৈধ ক্লিনিকের দৌরাত্ম্য ॥ ভুল চিকিৎসায় প্রতিনিয়ত মৃত্যু         ভবিষ্যত প্রজন্মের জন্য উন্নত জীবন নিশ্চিত করতে চাই         জঙ্গী নেতা আবদুল হাই যেভাবে ১৭ বছর আত্মগোপনে ছিলেন         জামিনে মুক্ত দুর্ধর্ষ অপরাধীদের ওপর চলবে নজরদারি         পাচার করা অর্থ ফিরিয়ে আনলে সাধারণ ক্ষমা ॥ অর্থমন্ত্রী         সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষ ॥ নাটোরের ৫ কৃষি শ্রমিক নিহত         হজের খরচ বাড়ল ৫৯ হাজার টাকা         হার ঠেকানোর চ্যালেঞ্জ বাংলাদেশের         বিনিয়োগ বাড়াতে নিরবচ্ছিন্ন সেবা দিচ্ছে বিডা         ফের ঢাবি ক্যাম্পাসে ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ         হাজার কোটি টাকা পাচার হওয়ার কারণেই বিএনপির গায়ে জ্বালা         সিলেটে বন্যায় প্রাথমিক ক্ষতি হাজার কোটি টাকা         বিএনপি ক্ষমতায় যেতে অন্ধকার চোরাগলি খুঁজছে ॥ কাদের         ক্ষতিগ্রস্ত কৃষকদের ঋণ মওকুফের দাবি         ছাত্রলীগ-ছাত্রদল ব্যাপক সংঘর্ষে খুলনা নগরী রণক্ষেত্র ॥ আহত অর্ধশতাধিক         বাংলাদেশে গণমাধ্যমের বিকাশ অনেক উন্নয়নশীল দেশের জন্য উদাহরণ         বাংলাদেশে আমরা জঙ্গি দমন করেছি : স্বরাষ্ট্রমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ২৮         ট্যাক্স দিয়ে বিদেশে পাচার টাকা দেশে আনা যাবে : অর্থমন্ত্রী