শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ইন্টার্ন ডাক্তারসহ দু’জন নিহত

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা মেডিক্যালের ইন্টার্ন চিকিৎসকসহ রাজধানীতে দু’জন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। উত্তর কাফরুল ঝিলপাড় এলাকায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। এদিকে শাহজালালে অবৈধভাবে আনা ২২২ কার্টন বিদেশী সিগারেটসহ এক যাত্রীকে আটক করা হয়েছে। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, রাজধানীর কলাবাগানে বাসের ধাক্কায় তৃষ্ণা রানী (২৬) নামে এক ইন্টার্ন চিকিৎসকের মৃত্যু হয়েছে। তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের এক ইন্টার্ন চিকিৎসক। নিহতের স্বামীর নাম কিংসুক ঘোষ। স্বামীকে নিয়ে তিনি কলাবাগানের লেক সার্কাসের ২৭ নম্বর বাসায় ভাড়া থাকতেন। এ ঘটনায় লিংক পরিবহন নামে বাসটি আটক করা হয়। এ সময় বাসের চালক ও হেলপার পালিয়ে যায়।

কলাবাগান থানার এসআই রিয়াজ হাসান জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তৃষ্ণা রানী কর্মস্থল ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে যাবার জন্য লেক সার্কাসের বাসা থেকে বের হন। এ সময় তিনি কলাবাগান বাসস্ট্যান্ডে বাসের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় পল্লবী থেকে আজিমপুরগামী মিরপুর লিংক পরিবহনের একটি বাস প্রতিযোগিতা করে অন্য বাস অতিক্রম করার সময় তৃষ্ণা রানীকে ধাক্কা দেয়। তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তৃষ্ণা রানীকে আহত অবস্থায় উদ্ধার করে আনোয়ার খান মডার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে একইদিন রাজধানীর মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভার টোল প্লাজার ঢালে যাত্রীবাহী বাস উল্টে জয়নাল (১৫) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম আহসান উল্লাহ। গ্রামের বাড়ি চাঁদপুর জেলার মতলব উপজেলায়।

বিদ্যুতস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু ॥ রাজধানীর উত্তর কাফরুল ঝিলপাড় এলাকায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে রিয়া মনি (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত রিয়ার বাবার নাম তারা মিয়া। গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলায়।

সিগারেট সহ যাত্রী আটক ॥ হযরত শাহজালাল (র) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে অবৈধভাবে আনা ২২২ কার্টন বিদেশী সিগারেট জব্দ করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। এ সময় আবুল কাশেম নামে এক যাত্রীকে আটক করা হয়।

শীর্ষ সংবাদ:
হেফাজতের নির্দোষ নেতাদের ছেড়ে দেয়া হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         ওমিক্রন ঠেকাতে সরকারকে যে পরামর্শ দেবে জাতীয় কমিটি         রবিবার তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোট         গোষ্ঠীগত ও জমিজমার বিরোধে নির্বাচনী সহিংসতা : আইনমন্ত্রী         অর্থপাচারকারীদের নামের তালিকা চেয়েছেন অর্থমন্ত্রী         পঞ্চম ধাপে ৭০৭ ইউপিতে নির্বাচন আগামী ৫ জানুয়ারি         দ্বিতীয় বৈঠকও নিষ্ফল হাফ ভাড়া         সাবেক ডিসি সুলতানা পারভীনের শাস্তি বাতিল         টঙ্গীতে বস্তি আগুনে পুড়ে ছাই ॥ ভারপ্রাপ্ত মেয়রের খাদ্য সহায়তা         বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম         প্রথমবার গ্রিন বন্ড নিয়ে এলো স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক         ভোলায় গুলি করে যুবলীগ নেতা হত্যায় গ্রেফতার ১, ১৬ জনকে আসামী করে মামলা         চট্টগ্রামে ৪.২ স্কেলে ভূমিকম্প         উচ্চ আদালতের বিচারকদের ভ্রমণ ভাতা বাড়াতে প্রস্তাব         শীত মৌসুমের শুরুতে জমে উঠেছে পর্যটন কেন্দ্র         বামরুনগ্রাদ হাসপাতালে আবারও আইসিইউতে রওশন এরশাদ         কুড়িগ্রামে ৪৩জন পেলেন বিনা টাকায় পুলিশ চাকরি         ওমিক্রন ॥ দক্ষিণ আফ্রিকার সঙ্গে যোগাযোগ বন্ধ         ধানমন্ডির সড়কে শিক্ষার্থীদের অবস্থান, পরীক্ষা করছে চালকের লাইসেন্স         ভাসানচর থেকে পালানোর সময় দালালসহ ২৩ রোহিঙ্গা আটক