রবিবার ৬ আষাঢ় ১৪২৮, ২০ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

না’গঞ্জে কারাগারে হাজতির আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ৩০ জুলাই ॥ জেলা কারাগারে ইমরান (২৬) নামে এক হাজতি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার বেলা সাড়ে এগারোটার দিকে এ ঘটনা ঘটে। ইমরান সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়ার আদমজীনগরের বিহারী কলোনির আব্দুর রহিমের ছেলে।

নারায়ণগঞ্জ জেলা কারাগারের তত্ত্বাবধায়ক হালিমা খাতুন বলেন, সিদ্ধিরগঞ্জ থানার একটি মারামারি মামলায় হাজতি আসামি ছিল ইমরান। গত ২৩ জুলাই জেলহাজতে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে জেলহাজতের হাসপাতালে ভর্তি করা হয়। ২৬ জুলাই তাকে হাসপাতাল থেকে সাধারণ ওয়ার্ডে পাঠানো হয়। শনিবার জেলহাজতে চিকিৎসক দেখানোর জন্য লাইনে দাঁড়িয়ে ছিল ইমরান। তখন সে কারারক্ষীকে বলে বাথরুমে যায়। পরে দীর্ঘক্ষণ বাথরুম থেকে বের না হলে কারারক্ষী তাকে ডাকাডাকি করতে থাকে। কিন্তু কোন সাড়াশব্দ না পেয়ে জোরে ধাক্কা দিয়ে দরজার ছিটকিনি ভেঙ্গে ফেলা হয়। এ সময় বাথরুমের জানালার রডের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় ইমরানকে উদ্ধার করে ১শ’ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নারায়ণগঞ্জ জেলা কারাগারের তত্ত্বাবধায়ক হালিমা খাতুন আরও বলেন, গত কয়েকদিন আগে বউকে পেটানোর ঘটনায় এলাকার লোকজন গণপিটুনি দিয়ে ইমরানকে পুলিশে সোপর্দ করে। এই ঘটনার তিন দিন পর তার স্ত্রীও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায়। শারীরিক অসুস্থতা ও স্ত্রীর মৃত্যুর ঘটনায় সে আত্মহত্যা করে থাকতে পারে বলে তিনি জানান।

শীর্ষ সংবাদ:
নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত ৫, আহত ১০         ব্রাজিলে করোনায় মৃত্যু পাঁচ লাখ ছাড়াল, পরিণতি আরো খারাপের শঙ্কা         বাবা-মা-বোনকে হত্যা ॥ মেহজাবিন ও তার স্বামীর বিরুদ্ধে মামলা         বিষ ছড়াচ্ছে পলিথিন ॥ হুমকির মুখে জনস্বাস্থ্য ও প্রাকৃতিক পরিবেশ         প্রধানমন্ত্রী আজ ৫৩ হাজার পরিবারকে দিচ্ছেন জমি ও ঘর         রাজধানীতে একই পরিবারের ৩ জন খুন         গণটিকাদান কর্মসূচী শুরু         পুঁজিবাজারের সামনে ভাল ভবিষ্যৎ রয়েছে         প্রিয় পিতার জন্য ভালবাসা         ভুটানের সঙ্গে পিটিএ কার্যকর হচ্ছে নতুন বছরে         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬৭         করোনা বেড়ে যাওয়ায় পর্যটনশিল্প ফের অনিশ্চয়তায়         নাসির ও অমির তিন রক্ষিতা কারাগারে         রোহিঙ্গাদের এনআইডি পাওয়ার নেপথ্যে চাঞ্চল্যকর জালিয়াতি         প্রাকৃতিক গ্যাস অনুসন্ধানই জ্বালানি নিরাপত্তার অন্যতম উপায়         প্রমাণ সরবরাহ করলে তথ্য দেবে সুইস ব্যাংক         সাবেক জেলা নির্বাচন কর্মকর্তাসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা         একই স্থানে সব সেবা প্রদান সুবিধা থাকা বাঞ্ছনীয় : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্য ৬৭         “১২ বছর আগের পিছিয়ে পরা বাংলাদেশ আজ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে”